শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০৪:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
আরেক দফা বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি,কলেজশিক্ষার্থীদের ক্লাস শুরু ৪ অক্টোবর কাশ্মীরে পাকিস্তান সেনাবাহিনীর গুলিতে ভারতীয় সেনাসদস্য নিহত এরদোয়ানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ আজারবাইজানের ফার্স্ট লেডির বাবরি মসজিদ মামলা: ভারতের আদালতের আরেকটি লজ্জাজনক রায়! ‘ভারতে এতটা কোণঠাসা কখনোই ছিল না মুসলমানরা’ ভারত-পাকিস্তান সীমান্তে তিন ভারতীয় সেনা নিহত মি’ন্নির ফাঁ’সি কা’র্য’কর হলে আমি মিলাদ দেব: নয়ন ব’ন্ডের মা কা’রা’গার থেকে মুঠোফোনে বাবা-মায়ের সঙ্গে মি’ন্নির কান্নাকাটি সিনেমার গল্পকেও হার মানায় রিয়াজ ও তার স্ত্রীর প্রেম-বিয়ের কাহিনী ‘ইনশাল্লাহ’ বললেন মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী বাইডেন, টুইটারে ঝড়
নড়াইলের সদর হাসপাতাল আকস্মিক পরিদর্শনে মাশরাফি

নড়াইলের সদর হাসপাতাল আকস্মিক পরিদর্শনে মাশরাফি

নড়াইলের সদর হাসপাতাল আকস্মিক পরিদর্শনে মাশরাফি

নড়াইল ২ আসনের সংসদ সদস্য, সাবেক টাইগার অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা ঈদের দিন সন্ধ্যার পর আকস্মিক ভাবে নড়াইল সদর হাসপাতাল পরিদর্শন করেছেন।

করোনা চিকিৎসাসহ হাসপাতালে স্বাস্থ্য সেবার সার্বিক পরিস্থিতি সম্পর্কে খোঁজখবর নিতেই তার আকস্মিক এই পরিদর্শন। মাশরাফি ছোটভাই মুরছালিন বিন মোর্ত্তজার বাইকে চড়ে সোয়া ৭টার দিকে জরুরি বিভাগের সামনে গিয়ে নামেন।

জরুরি বিভাগ ঘুরে তিনি ওয়ার্ডে ওয়ার্ডে চিকিৎসাধীন রোগীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন, তাদের চিকিৎসার খোঁজখবর নেন। সুবিধা অসুবিধা জানতে চান এবং মনোযোগ দিয়ে সবার কথা শোনেন। মাশরাফি এসময় কয়েকজন অসহায় দুঃস্থ রোগীকে আর্থিক সহায়তা করেন।

দায়িত্বরত চিকিৎসক, নার্সদের কুষলাদি জানতে তাদের সঙ্গে কথা বলেন। সদর হাসপাতালে ১০সয্যা বিশিষ্ট ১টি করোনা ও ১০ শয্যার ১টি আইসোলেশন ওয়ার্ড রয়েছে। হাসপাতালে বর্তমানে কোন করোনা পজিটিভ রোগী না থাকলেও, এ পর্যন্ত ৪৮জন করোনা রোগী চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন।

হাসপাতাল পরিদর্শন শেষে বের হয়ে মাশরাফি সাংবাদিকদের সঙ্গে হাসপাতাল পরিদর্শনের উদ্দেশ্য ও অভিজ্ঞতা সম্পর্কে বলতে গিয়ে জানান, অনেক সীমাবদ্ধতার মাঝেও চিকিৎসক নার্সরা সাধারণ মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিতে আন্তরিক চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *