শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০৩:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
আরেক দফা বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি,কলেজশিক্ষার্থীদের ক্লাস শুরু ৪ অক্টোবর কাশ্মীরে পাকিস্তান সেনাবাহিনীর গুলিতে ভারতীয় সেনাসদস্য নিহত এরদোয়ানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ আজারবাইজানের ফার্স্ট লেডির বাবরি মসজিদ মামলা: ভারতের আদালতের আরেকটি লজ্জাজনক রায়! ‘ভারতে এতটা কোণঠাসা কখনোই ছিল না মুসলমানরা’ ভারত-পাকিস্তান সীমান্তে তিন ভারতীয় সেনা নিহত মি’ন্নির ফাঁ’সি কা’র্য’কর হলে আমি মিলাদ দেব: নয়ন ব’ন্ডের মা কা’রা’গার থেকে মুঠোফোনে বাবা-মায়ের সঙ্গে মি’ন্নির কান্নাকাটি সিনেমার গল্পকেও হার মানায় রিয়াজ ও তার স্ত্রীর প্রেম-বিয়ের কাহিনী ‘ইনশাল্লাহ’ বললেন মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী বাইডেন, টুইটারে ঝড়
আমি থাকলে কোনভাবেই মেসিকে যেতে দিতাম না : রোনালদো

আমি থাকলে কোনভাবেই মেসিকে যেতে দিতাম না : রোনালদো

আমি থাকলে কোনভাবেই মেসিকে যেতে দিতাম না : রোনালদো

সাবেক বার্সেলোনা স্ট্রাইকার এবং ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদো ফেনোমেনন বলেছেন, তিনি বার্সেলোনার দায়িত্বে থাকলে কোনভাবেই মেসিকে যেতে দিতেন না।

আগামী মৌসুমের আগেই মেসির ক্লাব ছাড়ার গুঞ্জন উঠেছে। তবে শেষপর্যন্ত আর্জেন্টাইন তারকা ক্লাবটিতে থেকে যাবেন বলেই বিশ্বাস তার।

চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে লজ্জাজনক হারের পর তার ক্লাব ছাড়ার গুঞ্জন ওঠে। এরইমধ্যে বেশ পরিবর্তন এসেছে ক্লাবটিতে। সেতিয়েনের পরিবর্তে এসেছেন রোনাল্ড কোম্যান। স্পোর্টিং ডিরেক্টর এরিক আবিদালকেও হারাতে হয়েছে পদ। শোনা যাচ্ছে, লুইস সুয়ারেজ, সার্জিও বুসকেটস কিংবা আর্তুরো ভিদালদের মতো তারকাদেরকেও বাতিলের খাতায় তুলে দিয়েছে ক্লাব কর্তৃপক্ষ।

তবে নতুন কোচ কোম্যান তার সব পরিকল্পনার ছক কষছেন মেসিকে কেন্দ্র করে। ক্ষুদে জাদুকরকে ক্লাবে রাখতে মরিয়া তিনি। সদ্যনিযুক্ত কোচের সঙ্গে অবশ্য দেখা করে মেসি জানিয়ে দিয়েছেন, বার্সেলোনা তার এখন ‘ঘরের’ চেয়ে বেশি ‘পর’ মনে হয়।

আগামী মৌসুমে বার্সার সঙ্গে চুক্তি শেষ হবে মেসির। ক্লাবের পক্ষ থেকে নতুন চুক্তিপত্রের প্রস্তাব দেয়া হলেও, এখনো সেখানে স্বাক্ষর করতে রাজি হননি এলএমটেন। এর মানে ক্লাব ছাড়ার গুঞ্জন অনেকটাই সত্যির পথে।

পরিস্থিতি যখন এমন তখন সাবেক বার্সা স্ট্রাইকার রোনালদো বলেছেন, ক্লাবের উচিত যেকোনো মূল্যে তাকে ধরে রাখা।

তিনি বলেন, মেসি হচ্ছে পুরো দলে মূল আকর্ষণ। আমি যদি বার্সায় থাকতাম কোনভাবেই তাকে যেতে দিতাম না।

সাবেক ব্রাজিলিয়ান তারকা আরো বলেন, বার্সার সঙ্গে তার বেশ আন্তরিক একটা সম্পর্ক আছে। আমার মনে হয়না ক্লাবটিকে সে এখনো অপছন্দ করে। তবে হ্যাঁ, যেভাবে তারা চ্যাম্পিয়ন্স লিগ শেষ করেছে তাতে সে আপসেট হবে সেটাই স্বাভাবিক।

এ অবস্থায় বার্সার অন্য খেলোয়াড়দেরও এগিয়ে আসা উচিত বলে মনে করেন ফেনোমেনন।

তিনি বলেন, এই মুহূর্তে অন্যদের উচিত মেসিকে সাহায্য করা, তার পাশে দাঁড়ানো। এবং বার্সেলোনার উচিত আগামী মৌসুমের জন্য বেশ ভালোভাবে প্রস্তুতি নেয়া। দলের মূল তারকাকে ক্লাব ছাড়তে দেয়া কোনভাবেই সমস্যার সমাধান না।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *