শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০৪:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
আরেক দফা বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি,কলেজশিক্ষার্থীদের ক্লাস শুরু ৪ অক্টোবর কাশ্মীরে পাকিস্তান সেনাবাহিনীর গুলিতে ভারতীয় সেনাসদস্য নিহত এরদোয়ানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ আজারবাইজানের ফার্স্ট লেডির বাবরি মসজিদ মামলা: ভারতের আদালতের আরেকটি লজ্জাজনক রায়! ‘ভারতে এতটা কোণঠাসা কখনোই ছিল না মুসলমানরা’ ভারত-পাকিস্তান সীমান্তে তিন ভারতীয় সেনা নিহত মি’ন্নির ফাঁ’সি কা’র্য’কর হলে আমি মিলাদ দেব: নয়ন ব’ন্ডের মা কা’রা’গার থেকে মুঠোফোনে বাবা-মায়ের সঙ্গে মি’ন্নির কান্নাকাটি সিনেমার গল্পকেও হার মানায় রিয়াজ ও তার স্ত্রীর প্রেম-বিয়ের কাহিনী ‘ইনশাল্লাহ’ বললেন মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী বাইডেন, টুইটারে ঝড়
মেসিকে বিদায়ীবার্তা জানিয়েছেন কাতালুনিয়ার প্রেসিডেন্ট

মেসিকে বিদায়ীবার্তা জানিয়েছেন কাতালুনিয়ার প্রেসিডেন্ট

মেসিকে বিদায়ীবার্তা জানিয়েছেন কাতালুনিয়ার প্রেসিডেন্ট

আগামী বছর কাতালান ক্লাবে শেষ হবে আর্জেন্তাইন সুপারস্টার লিওনেল মেসির চুক্তি। কিন্তু তার আগেই বিশ্ব গণমাধ্যমে মেসির বার্সেলোনা ছাড়ার ঘোষণা প্রকাশিত হয়। এমন খবরে গরম হয়ে উঠেছে বিশ্বের গণমাধ্যমগুলো। তবে, এ ব্যাপারে এখনো মুখ খোলেনি কাতালান ক্লাবটি। এদিকে মেসিকে বিদায় জানিয়েছেন কাতালুনিয়ার প্রাদেশিক সরকার প্রধান কুইম তোরা।

 

এক টুইট বার্তায় কাতালুনিয়ার প্রেসিডেন্ট কুইম তোরা বলেন, বিদায় মেসি। আপততদৃষ্টিতে আনুষ্ঠানিকভাবে মেসির জন্য বিদায় কামনা করছি।

উল্লেখ্য, ২০১৭ শেষবার কাতালান ক্লাবের সঙ্গে শেষবার চুক্তিবদ্ধ হয়েছিলেন আর্জেন্তাইন সুপারস্টার লিওনেল মেসি। যে চুক্তির বৈধতা শেষ হচ্ছে আগামী বছর। ক্লাবের অন্দরমহলের সমস্যা নিয়ে মেসি সেভাবে প্রকাশ্যে সরব না হলেও ২০১৯ ক্লাবের দলাদলি নিয়ে একবার মুখ খুলেছিলেন তিনি। আর গেল সপ্তাহেই রেডিও স্টেশন কাডেনায় জানানো হয় মেসি ভীষণভাবে অখুশি ক্লাবের সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে এবং সে কারণেই ২০২১ পর বার্সেলোনাকে আলবিদা জানাবেন তিনি।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *