শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০৫:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
আরেক দফা বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি,কলেজশিক্ষার্থীদের ক্লাস শুরু ৪ অক্টোবর কাশ্মীরে পাকিস্তান সেনাবাহিনীর গুলিতে ভারতীয় সেনাসদস্য নিহত এরদোয়ানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ আজারবাইজানের ফার্স্ট লেডির বাবরি মসজিদ মামলা: ভারতের আদালতের আরেকটি লজ্জাজনক রায়! ‘ভারতে এতটা কোণঠাসা কখনোই ছিল না মুসলমানরা’ ভারত-পাকিস্তান সীমান্তে তিন ভারতীয় সেনা নিহত মি’ন্নির ফাঁ’সি কা’র্য’কর হলে আমি মিলাদ দেব: নয়ন ব’ন্ডের মা কা’রা’গার থেকে মুঠোফোনে বাবা-মায়ের সঙ্গে মি’ন্নির কান্নাকাটি সিনেমার গল্পকেও হার মানায় রিয়াজ ও তার স্ত্রীর প্রেম-বিয়ের কাহিনী ‘ইনশাল্লাহ’ বললেন মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী বাইডেন, টুইটারে ঝড়
মেসিকে কিনতে চায় কলকাতা নাইট রাইডার্সও!

মেসিকে কিনতে চায় কলকাতা নাইট রাইডার্সও!

মেসিকে কিনতে চায় কলকাতা নাইট রাইডার্সও!

বার্সেলোনা আর লিওনেল মেসি যেন সমার্থক দুটো শব্দ। অন্য জার্সিতে মেসিকে কেমন দেখাবে তা হয়তো কল্পনাও করেননি কেউ। আবার মেসিবিহীন বার্সেলোনার কথাও গত ১৫ বছরে কেউ ভাবেননি। তবে সেসব কল্পনার রঙই এখন ছড়াচ্ছে সর্বত্র। বিভিন্ন জার্সিতে মেসিকে জড়িয়ে ফেলছেন অনেকেই। আর সেই তালিকায় যোগ দিয়েছে ভারতীয় ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সও।

মূলত ক্রিকেটের দল কেকেআর। আইপিএলের সূত্রে অনেকেই চেনেন ক্লাবটিকে। লিওনেল মেসির ক্লাব ছাড়ার গুঞ্জনে তাদের সাড়া দেয়াটা যদিও বেশ রসিকতা করেই।

টুইটারে তারা লিখেছে, মিঃ মেসি, পার্পল এবং গোল্ড কালারের জার্সিতে খেলতে চাও?

বেশ কিছুদিন ধরেই মেসির বার্সা ছাড়ার গুঞ্জন শোনা যাচ্ছিলো। বিশেষ করে চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৮-২ গোলে হারের পর গুঞ্জন আরো ডালপালা মেলতে থাকে। শেষপর্যন্ত সব গুঞ্জনকে সত্যি করে দিয়ে বার্সেলোনা স্বীকার করেছে, ক্লাব ছাড়ার কথা আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিয়েছেন ক্লাব কিংবদন্তি মেসি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *