শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০৩:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
আরেক দফা বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি,কলেজশিক্ষার্থীদের ক্লাস শুরু ৪ অক্টোবর কাশ্মীরে পাকিস্তান সেনাবাহিনীর গুলিতে ভারতীয় সেনাসদস্য নিহত এরদোয়ানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ আজারবাইজানের ফার্স্ট লেডির বাবরি মসজিদ মামলা: ভারতের আদালতের আরেকটি লজ্জাজনক রায়! ‘ভারতে এতটা কোণঠাসা কখনোই ছিল না মুসলমানরা’ ভারত-পাকিস্তান সীমান্তে তিন ভারতীয় সেনা নিহত মি’ন্নির ফাঁ’সি কা’র্য’কর হলে আমি মিলাদ দেব: নয়ন ব’ন্ডের মা কা’রা’গার থেকে মুঠোফোনে বাবা-মায়ের সঙ্গে মি’ন্নির কান্নাকাটি সিনেমার গল্পকেও হার মানায় রিয়াজ ও তার স্ত্রীর প্রেম-বিয়ের কাহিনী ‘ইনশাল্লাহ’ বললেন মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী বাইডেন, টুইটারে ঝড়
মেসিকে আর্জেন্টাইন রাষ্ট্রপতির আবেগি অনুরোধ

মেসিকে আর্জেন্টাইন রাষ্ট্রপতির আবেগি অনুরোধ

মেসিকে আর্জেন্টাইন রাষ্ট্রপতির আবেগি অনুরোধ

আর্জেন্টিনার তো বটেই, অনেকের মতে সর্বকালের সেরা ফুটবলার লিওনেল মেসি। আর তার বার্সেলোনা ছাড়ার খবরে পুরো বিশ্ব এখন টালমাটাল। সবার অধীর অপেক্ষা, ২০ বছরের প্রিয় ক্লাব ছেড়ে কোথায় পাড়ি জমান বিশ্বসেরা ফুটবলার!

অনেকেই অনেক ধরণের অনুরোধ করছেন। বিশেষ করে ইউরোপের শীর্ষ ক্লাবগুলোর কর্মকর্তারা তো দুই হাত বাড়িয়ে অপেক্ষা করছেন! অপেক্ষমানদের তালিকায় যোগ দিলেন আর্জেন্টিনার রাষ্ট্রপতি আলবার্তো ফার্নান্দেজও। নিজদেশের সেরা ফুটবলারের খেলা গ্যালারিতে বসে দেখতে চান তিনি। তার অনুরোধ, মেসি যেন ফিরে যান নিজ দেশে, যোগ দেন তার শৈশবের ক্লাব নিওয়েলস ওল্ড বয়েজে।

এ নিয়ে একটি আবেগি অনুরোধ জানিয়েছেন আর্জেন্টাইন রাষ্ট্রপতি আলবার্তো ফার্নান্দেজ।

তিনি বলেন, ‘তুমি আমাদের সবার হৃদয়ে আছো। কিন্তু আমরা কখনো আমাদের দেশের মাটিতে তোমার খেলা দেখিনি (ক্লাবের হয়ে)। আমাদেরকে এই সুযোগটা দাও। তুমি ফিরে এসো নিওয়েলসে, যেটা তোমারই ক্লাব। আমাদেরকে তোমার ক্যারিয়ারের বাকি ম্যাচগুলো গ্যালারিতে বসে দেখতে দাও।’

গেল মঙ্গলবার ব্যুরোফ্যাক্সের মাধ্যমে বার্সেলোনাকে ক্লাব ছাড়ার সিদ্ধান্তের কথা জানান লিওনেল মেসি। তার এমন ঘোষণার পর স্বাভাবিকভাবেই বড়সড় ধাক্কা খেয়েছে পুরো ফুটবল দুনিয়া। অন্যদিকে, ক্লাবের সামনে এখনও বিক্ষোভ করছেন বার্সেলোনা সমর্থকরা।

মেসির বার্সা ছাড়ার ঘোষণা দেয়ার পরদিনই আর্জেন্টিনার রোজারিওতে তার বাড়ির সামনেও একটি মিছিল হয়। সেখানে অংশগ্রহণকারীদের দাবি ছিল, মেসি যেন ফিরে যান তার শৈশবের ক্লাব নিওয়েলস ওল্ড বয়েজে।

তাদের এই দাবির সঙ্গেই এবার একাত্মতা ঘোষণা করলেন দেশটির রাষ্ট্রপতিও।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *