শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০৫:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
আরেক দফা বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি,কলেজশিক্ষার্থীদের ক্লাস শুরু ৪ অক্টোবর কাশ্মীরে পাকিস্তান সেনাবাহিনীর গুলিতে ভারতীয় সেনাসদস্য নিহত এরদোয়ানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ আজারবাইজানের ফার্স্ট লেডির বাবরি মসজিদ মামলা: ভারতের আদালতের আরেকটি লজ্জাজনক রায়! ‘ভারতে এতটা কোণঠাসা কখনোই ছিল না মুসলমানরা’ ভারত-পাকিস্তান সীমান্তে তিন ভারতীয় সেনা নিহত মি’ন্নির ফাঁ’সি কা’র্য’কর হলে আমি মিলাদ দেব: নয়ন ব’ন্ডের মা কা’রা’গার থেকে মুঠোফোনে বাবা-মায়ের সঙ্গে মি’ন্নির কান্নাকাটি সিনেমার গল্পকেও হার মানায় রিয়াজ ও তার স্ত্রীর প্রেম-বিয়ের কাহিনী ‘ইনশাল্লাহ’ বললেন মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী বাইডেন, টুইটারে ঝড়
বেগম জিয়ার ফোনে আবেগে কাঁদলেন রিজভী

বেগম জিয়ার ফোনে আবেগে কাঁদলেন রিজভী

বেগম জিয়ার ফোনে আবেগে কাঁদলেন রিজভী

টেলিফোনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নির্দেশনা পেয়ে তা দলীয় কোরামে জানাতে গিয়ে আবেগজড়িত কণ্ঠে কেঁদে ফেলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার (০২ সেপ্টেম্বর) বিকেলে বিএনপির অফিসিয়াল ফেসবুক পেইজে এক আলোচনায় বেগম জিয়ার সঙ্গে টেলিফোনে তার কথা হওয়ার বিষয়ে বলতে গিয়ে কান্নাজড়িত কণ্ঠে আবেগে আপ্লুত হয়ে যান তিনি।

এ সময় রিজভী আরো বলেন, তিনি নিজে বেশ কিছু রোগে ভুগছেন বিধায় বেগম জিয়া তাকে পার্টি অফিসে যাওয়া ও দলীয় কার্যক্রমে অংশ নেয়ার বিষয়ে নির্দেশনা দেন। যে নির্দেশনায় ইতিবাচকভাবে পার্টি অফিসে বেশিক্ষণ থাকতে বারণ ও কোন মিছিলে অংশ না নিতে রিজভীকে নির্দেশ দেন বেগম জিয়া। এসময় বেগম জিয়া তার ব্যক্তিগত অসুস্থতার কথা মাথায় রেখে এসব নির্দেশনা দেন। এ কথা দলীয় আলোচনায় বলতে গিয়ে কেঁদে ফেলেন বিএনপির এই নেতা।

তিনি বলেন, একজন নেত্রীর এমন মাতৃসূলভ আচরণেই বিএনপি টিকে আছে। দলীয় কর্মীসহ দেশবাসী এ কারণেই বিএনপিকে ভালোবাসেন।

এক এগারোর সময় সেনাশাসিত সরকারের করা দুর্নীতির মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারাবন্দী দিবস উপলক্ষে এক ভার্চুয়াল আলোচনায় এসব বলেন রিজভী আহমেদ।

মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে বিএনপি আয়োজিত এই ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। এছাড়াও দলের অন্যান্য স্থায়ী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। আলোচনার সঞ্চালনা করেন শহিদ উদ্দিন চৌধুরী অ্যানী।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *