বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৩:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
রা’য় কা’র্য’কর হলে মিন্নিই হবে দেশের প্রথম ফাঁ-সি হওয়া নারী ‘এদের দৃ’ষ্টা’ন্ত’মূলক শা’স্তি না দিলে যুব’ক’রা ধ্বং’সে’র পথে যাবে’ মি-ন্নির মৃ-ত্যুদ-ণ্ড দেয়ার সময় যা ঘ-টেছে আ-দালতে রিফাত হ’ত্যা’র পর শেষ বার্তায় মিন্নিকে যা বলেছিল নয়ন বন্ড ফাঁ’সি’র রা’য়ের পর হাসতে হাসতে যা বললেন রিফাত ফরাজি আগামী সপ্তাহে এইচএসসি-সমমান পরীক্ষার রুটিন, পরীক্ষার প্রস্তুতি জন্য সময় চার সপ্তাহ বাপসু কর্তৃক প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপিঃ পুলিশি বাধা ও হট্টগোল প্রবাসীর স্ত্রীদের জন্য স’ত’র্ক’তা, অবশ্যই পড়বেন! মহিলারা কোন ধরনের ছেলেদের সাথে প’র’কী’য়া করে! সবার জানা দরকার……. উ’ত্তে’জনাকর মূ’হুর্তে নাতির পু’রু’ষা’ঙ্গ কে’টে দিলেন দাদি!
ছাত্রলীগ নেতার ফেনসিডিল পানের ভিডিও ভাইরাল!

ছাত্রলীগ নেতার ফেনসিডিল পানের ভিডিও ভাইরাল!

ছাত্রলীগ নেতার ফেনসিডিল পানের ভিডিও ভাইরাল!

কেউ একজন ফেনসিডিল (সাদৃশ্য) বোতল দেয়ার পর ঘ্রাণ নিয়ে আরেকজনের হাতে দিলেন। অপরজন অল্প পান করে আবার তাকে ফিরিয়ে দিলে রাস্তার ওপর দাঁড়িয়ে সেবন করে মুহূর্তেই ঘটনাস্থল ত্যাগ করছেন। গাজীপুরে ফেনসিডিল সেবনের এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) ভাইরাল হয়েছে। মঙ্গলবার (০৮সেপ্টেম্বর) সকালে কামাল আহমেদ নামের এক ব্যক্তির ফেসবুক আইডি থেকে ওই ভিডিওটি পোস্ট করার পর তা দ্রুত ছড়িয়ে পড়ে। এর পরপরই প্রথমে পূবাইল ও পরে শহরজুড়ে তোলপাড় শুরু হয়। ফেসবুকজুড়ে সমালোচনার ঝড় উঠে।

পুবাইল থানা ছাত্রলীগের একাধিক নেতা সময় সংবাদকে নিশ্চিত করেছেন ভাইরাল হওয়া ভিডিওটি দুই ছাত্রলীগ নেতার। তবে ‘ফেনসিডিল’ এনে দেয়া লোকটিকে ভিডিওতে স্পষ্টভাবে চেনা সম্ভব হয়নি।

তাদের মধ্যে একজন মহানগরীর পূবাইল থানা ছাত্রলীগ সভাপতি গোলজার হোসেন মৃধা টুটুল ও অপরজন গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহসভাপতি আশফাকুজ্জামান দুদুল।
গাজীপুর মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত থাকায় এ প্রসঙ্গে বক্তব্য পাওয়া যায়নি।

অভিযুক্ত মহানগর ছাত্রলীগের সাবেক সহসভাপতি আশফাকুজ্জামান দুদুলকে একাধিকবার ফোন দিয়েও যোগাযো করা না গেলেও গোলজার হোসেন মৃধা টুটুলের ফোন অন্য কেউ রিসিভ করে অসুস্থ্যতার কথা জানান।

এদিকে ভিডিওটি নজরে আসার কথা জানিয়ে গাজীপুর মেট্টোপলিটন পুলিশ কমিশনার(ভারপ্রাপ্ত) আজাদ মিয়া বলেন, ভিডিওটি যাচাই-বাছাই করে দ্রুতই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *