বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৩:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
রা’য় কা’র্য’কর হলে মিন্নিই হবে দেশের প্রথম ফাঁ-সি হওয়া নারী ‘এদের দৃ’ষ্টা’ন্ত’মূলক শা’স্তি না দিলে যুব’ক’রা ধ্বং’সে’র পথে যাবে’ মি-ন্নির মৃ-ত্যুদ-ণ্ড দেয়ার সময় যা ঘ-টেছে আ-দালতে রিফাত হ’ত্যা’র পর শেষ বার্তায় মিন্নিকে যা বলেছিল নয়ন বন্ড ফাঁ’সি’র রা’য়ের পর হাসতে হাসতে যা বললেন রিফাত ফরাজি আগামী সপ্তাহে এইচএসসি-সমমান পরীক্ষার রুটিন, পরীক্ষার প্রস্তুতি জন্য সময় চার সপ্তাহ বাপসু কর্তৃক প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপিঃ পুলিশি বাধা ও হট্টগোল প্রবাসীর স্ত্রীদের জন্য স’ত’র্ক’তা, অবশ্যই পড়বেন! মহিলারা কোন ধরনের ছেলেদের সাথে প’র’কী’য়া করে! সবার জানা দরকার……. উ’ত্তে’জনাকর মূ’হুর্তে নাতির পু’রু’ষা’ঙ্গ কে’টে দিলেন দাদি!
হঠাৎ সরব বিএনপির কার্যালয়

হঠাৎ সরব বিএনপির কার্যালয়

হঠাৎ সরব বিএনপির কার্যালয়

জাতীয় সংসদের চারটি শূন্য আসনে বাংলাদেশ ন্যাশনাল পার্টির( বিএনপি) মনোনয়ন ফরম কিনেছেন ২৯ জন।

শুক্রবার( ১১ নভেম্বর) ফরম জমা দেওয়ার দিন মনোনয়ন প্রত্যাশী নেতা এবং তাদের সমর্থকদের উপস্থিতিতেই সরব হয়ে ওঠে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সড়ক। সকাল ১০টা থেকে মনোনয়ন প্রত্যাশীরা সমর্থকদের মিছিল নিয়ে ফরম জমা দেন।

আজ ফরম জমা দেওয়ার দিন সব অঙ্গসংগঠনের নেতা-কর্মী ও সমর্থকদের বড় একটি অংশকে জড়ো হন নয়াপল্টনে। করোনাভাইরাসের মহামারির মধ্যেই নেতা-কর্মীরা মিছিল নিয়ে মনোনয়ন প্রার্থীকে নিয়ে হাজির হন। তাদের হাতে ছিল দলীয় প্রতীক ধানের শীষ এবং খালেদা জিয়া ও তারেক রহমানের ছবি।

এ সময় মননয়ন প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন সাংবাদিকদের বলেন, ‘১৯৯১ সালে এই আসন থেকে বেগম খালেদা জিয়া সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন এবং প্রধানমন্ত্রী হয়েছিলেন। এখানে যত উন্নয়ন হয়েছে সব বিএনপির সময়ে হয়েছে। দল আমাকে মনোনয়ন দিলে এই আসনে ধানের শীষ বিজয়ী হবে।’

বিএনপির কেন্দ্রীয় দপ্তরের দায়িত্বপ্রাপ্ত দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর কাছে মনোনয়ন প্রার্থীরা ফরম জমা দেন। বিকেল তিনটার পর তিনি চলে যান। এর পর কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা ফরম জমা রাখেন।

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের অফিস সহকারী আবদুল গাফফার জানান, ঢাকা-১৮ আসনের জন্য ৯ জন ফরম জমা দিয়েছেন। তাঁদের মধ্যে আছেন মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত, এস এম জাহাঙ্গীর হোসেন, এম কফিল উদ্দিন আহম্মদ, বাহাউদ্দিন সাদি, আখতার হোসেন, আব্বাস উদ্দিন, মো. ইসমাঈল হোসেন, মোস্তাফিজুর রহমান, মোস্তফা জামান।

ঢাকা-৫ আসনে বিএনপির মহানগর দক্ষিণ শাখার সহসভাপতি নবী উল্লাহ নবীসহ ৬ জন ফরম জমা দিয়েছেন। অন্যরা হলেন সালাহ উদ্দিন আহম্মেদ, সেলিম ভূঁইয়া, আকবর হোসেন নান্টু, জুম্মন মিয়া, আনোয়ার হোসেন সরদার।

সিরাজগঞ্জ-১ আসন: বিএম তাহজিবুল ইসলাম, নাজমুল হাসান তালুকদার রানা ও রবিউল হাসান ফরম জমা দিয়েছেন। নওগাঁ-৬ আসনের জন্য মনোনয়নপত্র জমা দেওয়া বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আনোয়ার হোসেন (বুলু) দলের সাবেক সাংসদ আলমগীর কবিরের ভাই। এ ছাড়া আবদুস শুকুর, এম এম ফারুক জেমস, মাহমুদুল আরেফিন স্বপন, ইসহাক আলী, আতিকুর রহমান রতন মোল্লা, শেখ মো. রেজাউল ইসলাম, মো. শফিকুল ইসলাম, আবু সাঈদ রফিকুল আলম রফিক ফরম জমা দিয়েছেন।

আগামীকাল শনিবার বিকেল পাঁচটায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে হবে মনোনয়ন প্রার্থীদের সাক্ষাৎকার।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *