বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০২:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
রা’য় কা’র্য’কর হলে মিন্নিই হবে দেশের প্রথম ফাঁ-সি হওয়া নারী ‘এদের দৃ’ষ্টা’ন্ত’মূলক শা’স্তি না দিলে যুব’ক’রা ধ্বং’সে’র পথে যাবে’ মি-ন্নির মৃ-ত্যুদ-ণ্ড দেয়ার সময় যা ঘ-টেছে আ-দালতে রিফাত হ’ত্যা’র পর শেষ বার্তায় মিন্নিকে যা বলেছিল নয়ন বন্ড ফাঁ’সি’র রা’য়ের পর হাসতে হাসতে যা বললেন রিফাত ফরাজি আগামী সপ্তাহে এইচএসসি-সমমান পরীক্ষার রুটিন, পরীক্ষার প্রস্তুতি জন্য সময় চার সপ্তাহ বাপসু কর্তৃক প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপিঃ পুলিশি বাধা ও হট্টগোল প্রবাসীর স্ত্রীদের জন্য স’ত’র্ক’তা, অবশ্যই পড়বেন! মহিলারা কোন ধরনের ছেলেদের সাথে প’র’কী’য়া করে! সবার জানা দরকার……. উ’ত্তে’জনাকর মূ’হুর্তে নাতির পু’রু’ষা’ঙ্গ কে’টে দিলেন দাদি!
প্রতিদিন গোমূত্র পান করতেন অক্ষয়!

প্রতিদিন গোমূত্র পান করতেন অক্ষয়!

প্রতিদিন গোমূত্র পান করতেন অক্ষয়!

একশন হিরো হিসেবে বলিউডে সমাদৃত অক্ষয় কুমার। তিনি শরীর চর্চাও করেন নিয়মিত। আর শরীর ঠিক রাখতে করলার রস, লাউয়ের জুসের মতো অনেক কিছুই এর আগে পান করার কথা জানিয়েছিলেন অক্ষয় কুমার। কিন্তু সম্প্রতি জানা গেল তিনি শরীর ঠিক রাখতে গোমূত্রও পান করতেন!

এক ইনস্টাগ্রাম চ্যাটে বিয়ার গ্রিলস আর হুমা কুরেশির সঙ্গে কথা প্রসঙ্গেই অক্ষয় বলে ফেলেছেন যে, তিনি প্রতিদিন গোমূত্র পান করতেন। আর সেই ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ায় নিস্তার নেই তার! তার এই গোমূত্র পান করার বিষয়টি কিছুতেই হজম করতে পারছেন না নেটজনতার একাংশ।

বিয়ার গ্রিলসকে অক্ষয় জানিয়েছেন, আয়ুর্বেদের কারণেই গোমূত্র পান করতে তার কখনও অসুবিধে হয়নি। একটা সময়ে প্রতিদিন পান করতেন। আর এই কথাতেই হতবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

উল্লেখ্য, ‘ইনটু দ্য ওয়ার্ল্ড উইথ বিয়ার গ্রিলস’-এ অক্ষয় কুমারকে দেখা যাবে গ্রিলসের সঙ্গে বন্য অভিযানে। দিন কয়েক আগে যার ট্রেইলার প্রকাশ্যে এসেছে। সেই শোয়েই অক্ষয়ের সঙ্গে হাতির মল দেওয়া চা খাওয়ার বিষয়টি প্রকাশ্যে এসেছিল দিন কয়েক আগে।

সেই সুবাদেই সংশ্লিষ্ট ইনস্টাগ্রাম চ্যাটে এবার গোমূত্র পান করার কথা স্বীকার করলেন অভিনেতা। আর অভিনেতার এমন কথা শুনে তো হতবাক হুমা কুরেশি।

সূত্র: সংবাদ প্রতিদিন, এবিপি আনন্দ

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *