বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৫:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
রা’য় কা’র্য’কর হলে মিন্নিই হবে দেশের প্রথম ফাঁ-সি হওয়া নারী ‘এদের দৃ’ষ্টা’ন্ত’মূলক শা’স্তি না দিলে যুব’ক’রা ধ্বং’সে’র পথে যাবে’ মি-ন্নির মৃ-ত্যুদ-ণ্ড দেয়ার সময় যা ঘ-টেছে আ-দালতে রিফাত হ’ত্যা’র পর শেষ বার্তায় মিন্নিকে যা বলেছিল নয়ন বন্ড ফাঁ’সি’র রা’য়ের পর হাসতে হাসতে যা বললেন রিফাত ফরাজি আগামী সপ্তাহে এইচএসসি-সমমান পরীক্ষার রুটিন, পরীক্ষার প্রস্তুতি জন্য সময় চার সপ্তাহ বাপসু কর্তৃক প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপিঃ পুলিশি বাধা ও হট্টগোল প্রবাসীর স্ত্রীদের জন্য স’ত’র্ক’তা, অবশ্যই পড়বেন! মহিলারা কোন ধরনের ছেলেদের সাথে প’র’কী’য়া করে! সবার জানা দরকার……. উ’ত্তে’জনাকর মূ’হুর্তে নাতির পু’রু’ষা’ঙ্গ কে’টে দিলেন দাদি!
প্রথম অভিনয়ে মাত্র কত টাকা পেয়েছিলেন এই তারকারা জানেন?

প্রথম অভিনয়ে মাত্র কত টাকা পেয়েছিলেন এই তারকারা জানেন?

প্রথম অভিনয়ে মাত্র কত টাকা পেয়েছিলেন এই তারকারা জানেন?

জীবনের প্রথম বেতন হাতে পাওয়ার পর যে আনন্দ-উচ্ছ্বাস, সেই মুহূর্ত আর অন্য সময়ে তেমন একটা থাকে না। খুব অল্প অর্থ হলেও তার গুরুত্ব অনেক। অনেকে প্রথম বেতন তুলে দেন মা-বাবার হাতে, অনেকে তাঁর প্রিয়জনকে।

তাই প্রথম বেতনের তুল্যমূল্য নেই। ব্যতিক্রম নন বলিউড তারকারাও। ভারতের সংবাদমাধ্যম এমএসএন ডটকম এক প্রতিবেদনে বলিউড তারকাদের প্রথম বেতন প্রকাশ করেছে। আসুন, প্রিয় তারকাদের প্রথম বেতন কার কত ছিল, একঝলকে দেখে নেওয়া যাক—

প্রিয়াঙ্কা চোপড়াঃ ২০০০ সালের মিস ওয়ার্ল্ড বিজয়ী প্রিয়াঙ্কা চোপড়া। পেশার শুরুতে তিনি প্রথম পারিশ্রমিক হিসেবে পেয়েছিলেন পাঁচ হাজার রুপি। প্রথম বেতনের একটি পয়সাও তিনি নিজের জন্য খরচ করেননি, পুরোটাই তুলে দেন মা মধু চোপড়ার হাতে।

ধর্মেন্দ্রঃ বর্ষীয়ান বলিউড অভিনেতা ধর্মেন্দ্রর অভিষেক হয় ‘দিল ভি তেরা হাম ভি তেরে’ ছবির মাধ্যমে। তিনি এ ছবির জন্য পারিশ্রমিক পেয়েছিলেন ৫১ রুপি।

নাসিরুদ্দিন শাহঃ একটি চলচ্চিত্রে অভিনেতা রাজেন্দ্র কুমারের শেষকৃত্যের দৃশ্যে অভিনয় করেছিলেন বলিউডের বিখ্যাত অভিনেতা নাসিরুদ্দিন শাহ। প্রথম পারিশ্রমিক হিসেবে পেয়েছিলেন ৭.৫০ রুপি।

শাহরুখ খানঃ ক্যারিয়ারের শুরুর দিকে বলিউড সুপারস্টার শাহরুখ খান একটি কনসার্টে অংশ নিয়েছিলেন। অনুষ্ঠান-সংশ্লিষ্ট কাজের জন্য তিনি পারিশ্রমিক পেয়েছিলেন মাত্র ৫০ রুপি।

আমির খানঃ বড়পর্দায় প্রবেশের আগে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে সহকারী পরিচালক হিসেবে কাজ করতেন সুপারস্টার আমির খান। তিনি প্রতি মাসে বেতন পেতেন এক হাজার রুপি।

সোনাক্ষি সিনহাঃ অভিনেত্রী সোনাক্ষি সিনহার প্রথম বেতন তিন হাজার রুপি। এক সাক্ষাৎকারে তিনি জানান, একটি ফ্যাশন সপ্তাহের আয়োজনে স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করেছেন, ওই সময় প্রথম চেক পান তিনি। সে সময় কলেজে পড়তেন। দিনে পেতেন ৫০০ রুপি। ওই ইভেন্ট শেষে তাঁকে তিন হাজার রুপি দেওয়া হয়।

সোনম কাপুরঃ অভিনেতা অনিল কাপুর ও সুনীতা কাপুরের মেয়ে সোনম কাপুর। সহকারী পরিচালক হিসেবে কাজ শুরু করেন তিনি। তাঁর প্রথম বেতন ছিল তিন হাজার রুপি।

অমিতাভ বচ্চনঃ বলিউডের কিংবদন্তি অভিনেতা, মেগাস্টার অমিতাভ বচ্চন ক্যারিয়ারের শুরুতে একটি জাহাজ কোম্পানিতে কাজ করতেন। প্রথম বেতন ছিল ৫০০ রুপি।

সালমান খানঃ বলিউড সুপারস্টার সালমান খান। আজ তিনি একটি সিনেমায় থেকে কোটি কোটি রুপি আয় করেন। তাঁর নিজের প্রযোজনা প্রতিষ্ঠানও রয়েছে। অথচ তিনি প্রথম হোটেল তাজে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে কাজ শুরু করেন। তাঁর প্রথম পারিশ্রমিক ছিল মাত্র ৭৫ রুপি।

অক্ষয় কুমারঃ বলিউডে প্রবেশের আগে ব্যাংককের বিভিন্ন রেস্তোরাঁয় ওয়েটার ও শেফ হিসেবে কাজ করেন অক্ষয় কুমার। এখন তিনি পৃথিবীর অন্যতম ধনী অভিনেতা। কিন্তু এ তারকার প্রথম বেতন ছিল কত জানেন? মাত্র দেড় হাজার রুপি।

ইরফান খানঃ বলিউডের অন্যতম মেধাবী অভিনেতা ইরফান খান। গত ২৯ এপ্রিল এ অভিনেতা পরলোকগমন করেন। গৃহশিক্ষক হিসেবে কাজ শুরু করেন তিনি। প্রথম সম্মানী পেয়েছিলেন মাত্র ২৫ রুপি।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *