বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৩:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
রা’য় কা’র্য’কর হলে মিন্নিই হবে দেশের প্রথম ফাঁ-সি হওয়া নারী ‘এদের দৃ’ষ্টা’ন্ত’মূলক শা’স্তি না দিলে যুব’ক’রা ধ্বং’সে’র পথে যাবে’ মি-ন্নির মৃ-ত্যুদ-ণ্ড দেয়ার সময় যা ঘ-টেছে আ-দালতে রিফাত হ’ত্যা’র পর শেষ বার্তায় মিন্নিকে যা বলেছিল নয়ন বন্ড ফাঁ’সি’র রা’য়ের পর হাসতে হাসতে যা বললেন রিফাত ফরাজি আগামী সপ্তাহে এইচএসসি-সমমান পরীক্ষার রুটিন, পরীক্ষার প্রস্তুতি জন্য সময় চার সপ্তাহ বাপসু কর্তৃক প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপিঃ পুলিশি বাধা ও হট্টগোল প্রবাসীর স্ত্রীদের জন্য স’ত’র্ক’তা, অবশ্যই পড়বেন! মহিলারা কোন ধরনের ছেলেদের সাথে প’র’কী’য়া করে! সবার জানা দরকার……. উ’ত্তে’জনাকর মূ’হুর্তে নাতির পু’রু’ষা’ঙ্গ কে’টে দিলেন দাদি!
কাজ দেয়ার নামে সৌদিতে লাখ টাকায় বি’ক্রি, লো’ম’হ’র্ষ’ক বর্ণনা ত’রু’ণীর

কাজ দেয়ার নামে সৌদিতে লাখ টাকায় বি’ক্রি, লো’ম’হ’র্ষ’ক বর্ণনা ত’রু’ণীর

কাজ দেয়ার নামে সৌদিতে লাখ টাকায় বি'ক্রি, লো'ম'হ'র্ষ'ক বর্ণনা ত'রু'ণীর

দুবাইয়ে কাজ দেয়ার নামে সৌদি আরবে নিয়ে বি’ক্রি ক’রে দেয়া হয় এক নারীকে। দেশে বসেই মা’নব’পা’চা’রের লো’মহ’র্ষ’ক কাহিনী উঠে এসেছে ভু’ক্ত’ভো’গীর বয়ানে। বেঁ’চে ফেরা এই তরুণীর অভিযোগের ভিত্তিতে ফাতেমা ওভারসিজের মালিকসহ দু’জনকে গ্রে’ফ’তা’র করেছে র‌্যাব।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বিদেশ বিভূঁইয়ে ভাগ্যের নি’র্ম’মতা’র মুখোমুখি হন তরুণী। বেঁ’চে ফি’রতে পেরেছেন, তবে সঙ্গে নিয়ে এসেছেন শা’রী’রিক ও মা’ন’সিক নি’র্যা’তনের নিদারুণ অভিজ্ঞতা।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

গত বছরের অক্টোবরে দুবাই যাওয়ার জন্য দেড় লাখ টাকা খরচ করেন এই তরুণী। কিন্তু তাকে সৌদি আরবে বি’ক্রি করে দেয় দা’লা’লচ’ক্র। বেতন চাইতে গেলে মালিকের কাছে শুনতে হয় ৬ লাখ টাকায় কিনে নেয়া হয়েছে। কৌশলে দেশে বাবা-মাকে বিষয়টি জানানোর পর মন্ত্রণালয়ের হস্তক্ষেপে তাকে ফিরিয়ে আনা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

ভুক্তভোগীর তথ্যের ভিত্তিকে মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) পা’চা’রকা’রী প্রতিষ্ঠান ফাতেমা ওভারসিজে অ’ভি’যান চালায় র‌্যাব। প্রতিষ্ঠানের মালিক কবির হোসেন ও সহযোগী সোহাগকে গ্রে’ফ’তার করা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

র‍্যাবের একজন বলেন, এই দালালরা বিভিন্ন ধরনের নানা রকমের বিজ্ঞাপন দিয়ে বেশি বেতনের লোভ দেখিয়ে নারী-পুরুষকে নিয়ে আসে।

তাদের বি’রু’দ্ধে মা’নব পা’চা’রের মা’ম’লা দায়ে করা হবে বলে জানান র‌্যাব।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *