বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১০:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুহাম্মদ (সঃ) কে অবমাননা :হুঙ্কার দিয়ে মাঠে নেমেছেন এরদোগান ইমরানসহ একাধিক বিশ্বনেতা ! দ্বিতীয়বার ব্যবসায়ীকে বিয়ে ক’রছেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস সোহেল চৌধুরীর পরিচিতজনদের খুঁজছেন কন্যা লামিয়া ক্যাটরিনার বিয়ে দিলেন অমিতাভ ও জয়া বচ্চন! সা’রাজীবন যৌ’ন শ’ক্তি ধরে রাখতে যে খাবার খাবেন ফ্রান্সে কিছুক্ষণের মধ্যেই বড় হা’ম’লার ঘোষণা টিভি দেখতে গিয়ে একাধিকবার ধ’র্ষণের শি’কার কলেজছাত্রী বিয়ের রাত থেকেই স্বামীর বি’কৃত যৌ’নস’ঙ্গ’মে মৃ’ত্যু হলো কিশোরী স্ত্রী মাত্র দেড় মাস হলো বিয়ে হয়েছে আর সেদিন থেকেই ঘুমাতে পারিনা ছে’লেকে বাঁ’চাতে নিজের কিডনি দিতে চান মা এখন শুধু প্রয়োজন চিকিৎসা খরচ
কুটনামি না থাকায় বন্ধ হচ্ছে ‘কাদম্বিনী’ সিরিয়াল

কুটনামি না থাকায় বন্ধ হচ্ছে ‘কাদম্বিনী’ সিরিয়াল

কুটনামি না থাকায় বন্ধ হচ্ছে 'কাদম্বিনী' সিরিয়াল

সিরিয়ালে কুটনামি না থাকায় বন্ধ হয়ে যাচ্ছে কলকাতার কাদম্বিনী। সিরিয়ালটিতে নেই কোনো কুটনামি। তাই দর্শকদের মধ্যেও নাটকটি দেখার আগ্রহ কম। এ কারণে টিআরপিতে পিছিয়ে পরা সিরিয়ালটি বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে কলকাতার জি বাংলা টিভি। ৫ অক্টোবর সিরিয়ালটির শেষ এপিসোড প্রচারিত হবে।

৬ অক্টোবর থেকে কাদম্বিনীর জীবন নিয়ে একটি মাত্র সিরিয়াল দেখতে পাবেন বাঙালি দর্শকরা। সেটি স্টার জলসার ‘প্রথমা কাদম্বিনী’, যা ১শ পর্ব পার হল। রেটিংয়েও দুই ধারাবাহিকের অবস্থান লক্ষ্য করার মতোই। প্রথমটি রেটিংয়ে এই সপ্তাহেও চারের ঘরে। দ্বিতীয়টি দীর্ঘ দিন ৪-এর ঘরে থাকার পর চলতি সপ্তাহে ৫.৩।

চলতি বছরেরে ৬ জুলাই শুরু-হওয়া ‘কাদম্বিনী’ কেনো টিআরপি পেল না, তা নিয়ে সিরিয়ালের সঙ্গে জড়িত বিভিন্নজনের বিভিন্ন মতামত রয়েছে। তবে সিংহভাগের বক্তব্য, সিরিয়ালের মডেলে গল্প না আগানোয় দর্শকরা উৎসাহ হারিয়ে ফেলেছেন।

আরও পড়ুন- চাল-ডাল বিক্রি করছেন সাকিব আল হাসান!

সিরিয়ালে একজন নায়ক, তার স্ত্রী এবং প্রেমিকাকে নিয়ে ত্রিকোণ প্রেম কিম্বা সাংসারিক কূটকচালি অথবা যৌথ পরিবারের অতি নাটকীয়তা থাকে। ‘কাদম্বিনী’ সিরিয়ালে সেসব কিছু পাননি দর্শক। এমন কথাও শোনা গিয়েছে, যাদের বাড়িতে টিএরপি মাপার যন্ত্র বসানো রয়েছে, তারাও ‘কাদম্বিনী’-র চেয়ে ‘কৃষ্ণকলি’, ‘মোহর’, ‘শ্রীময়ী’ ইত্যাদি সিরিয়াল নিয়ে অনেক বেশি আগ্রহী। অন্তত টিআরপি-র হিসাব তেমনই বলছে।

প্রসঙ্গত, জি বাংলার নিজস্ব প্রযোজনা ‘রাণী রাসমণি’র ও মান পড়তির দিকে। কিন্তু সেটি এখনও বন্ধ হয়নি। ওয়াকিবহালদের অনেকেরই দাবি, নিজস্ব প্রযোজনা আর বাইরের প্রযোজকের তৈরি সিরিয়ালের মধ্যে পার্থক্য রয়েছে। ‘রাসমণি’ এক বছরে গতানুগতিক ছন্দে চলে এসেছে। তাকে নিয়ে নতুন করে আর ভাবার কিছু নেই।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *