বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১১:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুহাম্মদ (সঃ) কে অবমাননা :হুঙ্কার দিয়ে মাঠে নেমেছেন এরদোগান ইমরানসহ একাধিক বিশ্বনেতা ! দ্বিতীয়বার ব্যবসায়ীকে বিয়ে ক’রছেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস সোহেল চৌধুরীর পরিচিতজনদের খুঁজছেন কন্যা লামিয়া ক্যাটরিনার বিয়ে দিলেন অমিতাভ ও জয়া বচ্চন! সা’রাজীবন যৌ’ন শ’ক্তি ধরে রাখতে যে খাবার খাবেন ফ্রান্সে কিছুক্ষণের মধ্যেই বড় হা’ম’লার ঘোষণা টিভি দেখতে গিয়ে একাধিকবার ধ’র্ষণের শি’কার কলেজছাত্রী বিয়ের রাত থেকেই স্বামীর বি’কৃত যৌ’নস’ঙ্গ’মে মৃ’ত্যু হলো কিশোরী স্ত্রী মাত্র দেড় মাস হলো বিয়ে হয়েছে আর সেদিন থেকেই ঘুমাতে পারিনা ছে’লেকে বাঁ’চাতে নিজের কিডনি দিতে চান মা এখন শুধু প্রয়োজন চিকিৎসা খরচ
ধ’র্ষকের ‘বিশেষ অ’ঙ্গ’ কে’টে নিজের স’ম্ভ্রম বাঁ’চা’লেন গৃ’হব’ধূ

ধ’র্ষকের ‘বিশেষ অ’ঙ্গ’ কে’টে নিজের স’ম্ভ্রম বাঁ’চা’লেন গৃ’হব’ধূ

ধ'র্ষকের ‘বিশেষ অ'ঙ্গ’ কে'টে নিজের স'ম্ভ্রম বাঁ'চা'লেন গৃ'হব'ধূ

ভোলার চরফ্যাশনে ঘুমন্ত গৃ’হব’ধূর ওপর ঝাঁ’পিয়ে পড়া ল’ম্প’টের পু’রুষা’ঙ্গ কে’টে নিজের স’ম্ভ্রম বাঁ’চালেন এক গৃহবধূ। ধ’র্ষণের উদ্দেশে রাতের আধারে হা’মলা করেছে বলে অ’ভিযোগ গৃহবধূর।

রোববার (২৭ সেপ্টেম্বর) দিনগত রাতে শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ভাসানচর গ্রামের আবাসন প্রকল্পে এ ঘটনা ঘটে। নাঈম একই গ্রামের আজম আলী সর্দারের ছেলে। এলাকায় ভাড়ায় মোটরসাইকেল চালাত।

গৃহবধূ জানান, তার স্বামী ঘটনার রাতে বাড়ি ছিলেন না। ঘরে শিশু সন্তানসহ ঘুমিয়ে ছিলেন তিনি। গভীর রাতে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে বাহিরে যান। এ সময়ে আগে থেকেই ওঁৎ পেতে থাকা নাঈম ঘরে ঢুকে চকির নিচে লুকিয়ে থাকে। বাহির থেকে এসে দরজা বন্ধ করে আবারও ঘুমিয়ে পড়লে নাঈম তাকে ঝা’পটে ধরে এবং মু’খ চে’পে ধরে ধ’র্ষণের চেষ্টা করে। নিজের স’ম্ভ্রম বাঁ’চাতে ধ’স্তাধ’স্তির মধ্যেই চৌকির পাশে সেলাইরত কাঁথার সাথে থাকা ব্লে’ড নিয়ে নাঈমের পু’রুষা’ঙ্গ কেটে দেন।

প্রতিবেশী মাকসুদ জানান, পু’রুষা’ঙ্গ কাঁটার পর য’ন্ত্রণা’য় চি’ৎকা’র শুরু করেন নাঈম। ডা’কচি’ৎকারে তারা ছুটে আসেন এবং নাঈমকে উ’দ্ধার করে হাসপাতাল নিয়ে যাওয়া হয়।

গৃহবধূ আরো জানান, স্বামীর সাথে পূর্বপরিচয়ের সূত্রে নাঈম তার বাড়িতে আসা যাওয়া করতো। এক পর্যায় নাঈম তাকে কু’-প্র’স্তাব দিতে শুরু করে। বিষয়টি তিনি স্বামীসহ পরিবারের সদস্যদের অবহিত করেন।

গ্রামবাসীরা জানান, নাঈম বিবাহিত এবং দুই সন্তানের জনক।

চরফ্যাশন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রাসেল আহমেদ মিয়া জানান, রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা ল’ম্পট নাঈমকে (৩৫) উদ্ধার করে প্রথমে চরফ্যাশন হাসপাতালে নিয়ে আসে। কিন্তু পু’রুষা’ঙ্গে ৫০ ভাগ ক্ষত থাকায় পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শশীভূষণ থানার ওসি রফিকুল ইসলাম জানান, গৃহবধূ নিজেই বাদী হয়ে ধ’র্ষণ’চেষ্টার অভিযোগে মা’মলা দায়ের করেছেন।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *