বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১১:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুহাম্মদ (সঃ) কে অবমাননা :হুঙ্কার দিয়ে মাঠে নেমেছেন এরদোগান ইমরানসহ একাধিক বিশ্বনেতা ! দ্বিতীয়বার ব্যবসায়ীকে বিয়ে ক’রছেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস সোহেল চৌধুরীর পরিচিতজনদের খুঁজছেন কন্যা লামিয়া ক্যাটরিনার বিয়ে দিলেন অমিতাভ ও জয়া বচ্চন! সা’রাজীবন যৌ’ন শ’ক্তি ধরে রাখতে যে খাবার খাবেন ফ্রান্সে কিছুক্ষণের মধ্যেই বড় হা’ম’লার ঘোষণা টিভি দেখতে গিয়ে একাধিকবার ধ’র্ষণের শি’কার কলেজছাত্রী বিয়ের রাত থেকেই স্বামীর বি’কৃত যৌ’নস’ঙ্গ’মে মৃ’ত্যু হলো কিশোরী স্ত্রী মাত্র দেড় মাস হলো বিয়ে হয়েছে আর সেদিন থেকেই ঘুমাতে পারিনা ছে’লেকে বাঁ’চাতে নিজের কিডনি দিতে চান মা এখন শুধু প্রয়োজন চিকিৎসা খরচ
এবার গির্জায় কিশোরীকে আ’টকে রেখে ফাদারের ধ’র্ষ’ণ!

এবার গির্জায় কিশোরীকে আ’টকে রেখে ফাদারের ধ’র্ষ’ণ!

এবার গির্জায় কিশোরীকে আ'টকে রেখে ফাদারের ধ’র্ষ'ণ!

রাজশাহীর তানোরে গির্জায় ১৫ বছরের এক আদিবাসী কিশোরীকে আ’টকে রেখে ধ’র্ষ’ণের অভিযোগ উঠেছে। উপজেলার মুন্ডমালা মাহালিপাড়া সাধু জন মেরি ভিয়ান্নি গির্জায় এ ঘ’ট’না ঘটে।

অভিযোগের আ’ঙুল ওই গির্জার ফাদার প্রদীপ গ্যাগরীর দি’কে। এ ঘটনায় মঙ্গলবার তাকে স’রিয়ে নিয়েছে গির্জা কর্তৃপক্ষ।

ঘটনার শি’কার ওই কিশোরী মুন্ডমালা মাহালিপাড়া এলাকার বাসিন্দা। এখনও ওই কিশোরীকে গির্জায় আ’ট’কে রাখা হয়েছে। খবর পেয়ে তাকে উ’দ্ধা’রে গেছে তানোর থানা পুলিশ। ঘ’ট’নাস্থলে গেছেন তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো।

ঘটনার শি’কা’র ওই কিশোরীর স্বজনরা জানান, গত ২৬ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে গির্জার পাশে ঘাস কাটতে গিয়েছিল ওই কিশোরী। এরপর সে আর বাড়ি ফেরেনি। অনেক খুঁজেও তার সন্ধান পায়নি পরিবার। এ নিয়ে থানায় সাধারণ ডায়েরি করেন নি’খোঁ’জের বড় ভাই।

নি’খোঁ’জের দুদিন পর ২৮ সেপ্টেম্বর খবর আসে ওই কিশোরীকে গির্জার অভ্যন্তরে নিজ কক্ষে আ’ট’কে রেখেছেন ফাদার। এ নিয়ে গ্রামের মোড়ল ও মুন্ডুমালা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামেল মার্ডির নেতৃত্বে গির্জায় সা’লিশ বৈঠকে বসে।

সেখানে ওই কিশোরীকে আ’ট’কে রেখে ধ’র্ষ’ণের কথা স্বীকার করেন ফাদার প্রীপ গ্যাগরী। পরে তাকে সেখান থেকে সরিয়ে রাজশাহীতে নিয়ে যান কমিউনিটির নেতারা।

বিষয়টি নিশ্চিত করেন কামেল মার্ডি। তিনি বলেন, মেয়েটি সেখানে স্বেচ্ছায় নাকি তাকে জো’র করে সেখানে নেয়া হয়েছিল সেটি আমি জানতে পারিনি। সে ধ’র্ষ’ণের শিকার হয়েছে কিনা সেটিও অনিশ্চিত।

তাকে ফাদারের কক্ষে পাওয়া গেছে। এ ঘটনার পর মেয়েটি তার পরিবারে ফিরে যেতে রাজি হয়। ফলে মিশন থেকে তার পড়ালেখাসহ যাবতীয় দায় দায়িত্ব নেয়া হয়েছে। এর বেশিকিছু তিনি জানেন না।

কয়েক দফা চেষ্টা করেও অভিযুক্ত ফাদার প্রদীপ গ্যাগরীর মোবাইলে সংযোগ পাওয়া যায়নি। ফলে এ নিয়ে তার মন্তব্য পাওয়া যায়নি।

জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম জানান, এ ঘটনায় ওই কিশোরীর পরিবার মা’ম’লার প্রস্তুতি নিচ্ছে। এ নিয়ে আ’ই’নগত ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *