বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১১:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুহাম্মদ (সঃ) কে অবমাননা :হুঙ্কার দিয়ে মাঠে নেমেছেন এরদোগান ইমরানসহ একাধিক বিশ্বনেতা ! দ্বিতীয়বার ব্যবসায়ীকে বিয়ে ক’রছেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস সোহেল চৌধুরীর পরিচিতজনদের খুঁজছেন কন্যা লামিয়া ক্যাটরিনার বিয়ে দিলেন অমিতাভ ও জয়া বচ্চন! সা’রাজীবন যৌ’ন শ’ক্তি ধরে রাখতে যে খাবার খাবেন ফ্রান্সে কিছুক্ষণের মধ্যেই বড় হা’ম’লার ঘোষণা টিভি দেখতে গিয়ে একাধিকবার ধ’র্ষণের শি’কার কলেজছাত্রী বিয়ের রাত থেকেই স্বামীর বি’কৃত যৌ’নস’ঙ্গ’মে মৃ’ত্যু হলো কিশোরী স্ত্রী মাত্র দেড় মাস হলো বিয়ে হয়েছে আর সেদিন থেকেই ঘুমাতে পারিনা ছে’লেকে বাঁ’চাতে নিজের কিডনি দিতে চান মা এখন শুধু প্রয়োজন চিকিৎসা খরচ
নোরা ফতেহির পা’ছা’য় হাত, ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন তিনি (সম্পূর্ণ ভিডিও)

নোরা ফতেহির পা’ছা’য় হাত, ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন তিনি (সম্পূর্ণ ভিডিও)

নোরা ফতেহির পা'ছা'য় হাত, ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন তিনি (সম্পূর্ণ ভিডিও)

সম্প্রতি সামাজিক মাধ্যমে তোলপাড় ফেলে দিয়েছে একটি ভিডিও ক্লিপ। ‘ইন্ডিয়াজ বেস্ট ডান্সার’র রিয়ালিটি শোয়ের এই ভিডিওতে দেখা যাচ্ছে, শোয়ের তিন বিচারক গীতা, টেরেন্স ও নোরা, মঞ্চের সামনে এসে কারোর উদ্দেশ্যে নমস্কার করছেন।

 

 

 

 

 

 

 

সেই নমস্কারের জন্য হাত তোলার সময় টেরেন্সের হাত স্প’র্শ করে যায় নোরার পা’ছা’য় । ভিডিওটি স্লো মোশনে দেখলে মনে হচ্ছে নোরার পা’ছা’য় সজোরে থা’প্প’ড় মা’র’ছেন টেরেন্স লুইস। আর এই ভিডিওটি ভাইরাল হতেই হইচই পড়ে যায়। পুরোটাই অনিচ্ছাকৃত নাকি ইচ্ছে করেই অভিনেত্রীকে এমন অ’শ্লী’ল স্প’র্শ?

 

 

 

 

 

 

এই প্রশ্নের উত্তর খুঁজতেই এখন ব্যস্ত নেটিজেনরা। ঘটনাটা ঠিক কী ঘটেছিল, তা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে টেরেন্সের দেয়া পোস্টেটিকে সমর্থন জানিয়ে নীচে কমেন্ট বক্সে নিজের বক্তব্যও লেখেন ‘সাকি গার্ল’ খ্যাত নোরা ফতেহি। লিখেছেন, ‘ধন্যবাদ টেরেন্স! এখনকার সময়ে মিডিয়ায় ছবি বা ভিডিওর ফটোশপ করে অনেক বিকৃতিই ঘটানো হয়।

 

 

 

 

 

 

 

 

আমার খুব ভাল লাগছে যে বিষয়টা নিয়ে তুমি শান্তই থেকেছ। তুমি এবং গীতা ম্যাডাম দু’জনেই আমার কাছে অনেক শ্রদ্ধার মানুষ। এই শো-য়ের বিচারক হতে পেরে আমি খুশি। অনেক সম্মান এবং ভালোবাসা পেয়েছি ওখানে। অনেক কিছু শিখেছি। খুব ভাল থাক।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *