বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মুহাম্মদ (সঃ) কে অবমাননা :হুঙ্কার দিয়ে মাঠে নেমেছেন এরদোগান ইমরানসহ একাধিক বিশ্বনেতা ! দ্বিতীয়বার ব্যবসায়ীকে বিয়ে ক’রছেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস সোহেল চৌধুরীর পরিচিতজনদের খুঁজছেন কন্যা লামিয়া ক্যাটরিনার বিয়ে দিলেন অমিতাভ ও জয়া বচ্চন! সা’রাজীবন যৌ’ন শ’ক্তি ধরে রাখতে যে খাবার খাবেন ফ্রান্সে কিছুক্ষণের মধ্যেই বড় হা’ম’লার ঘোষণা টিভি দেখতে গিয়ে একাধিকবার ধ’র্ষণের শি’কার কলেজছাত্রী বিয়ের রাত থেকেই স্বামীর বি’কৃত যৌ’নস’ঙ্গ’মে মৃ’ত্যু হলো কিশোরী স্ত্রী মাত্র দেড় মাস হলো বিয়ে হয়েছে আর সেদিন থেকেই ঘুমাতে পারিনা ছে’লেকে বাঁ’চাতে নিজের কিডনি দিতে চান মা এখন শুধু প্রয়োজন চিকিৎসা খরচ
মিন্নিকে পাঠানো নয়ন ব’ন্ডে’র শেষ এসএমএস যা লেখা ছিল জানলে অবাক হবেন……

মিন্নিকে পাঠানো নয়ন ব’ন্ডে’র শেষ এসএমএস যা লেখা ছিল জানলে অবাক হবেন……

মিন্নিকে পাঠানো নয়ন ব'ন্ডে'র শেষ এসএমএস যা লেখা ছিল জানলে অবাক হবেন......

ব`রগুনার ব`হুল আ`লোচিত রিফাত শরীফ হ`ত্যা মা`মলার বাদী থেকে আ`সামি হয়ে যাওয়া আয়শা সিদ্দিকা মি`ন্নিসহ ছ`য়জনের ফাঁ`সির আদেশ দিয়েছেন আ`দালত।

নানা কা`রণেই মিন্নি বরাবরই আ`লোচিত এবং স`মালোচিত হয়েছেন।১০ আ`সামির মধ্যে বাকি ৪ জন খা`লাস পেয়েছে। বুধবার (৩০ সেপ্টেম্বর) জে’লা ও দা`য়রা জজ আ`দালতের বিচারক আ`সাদুজ্জামানের আ`দালতে এ রায় ঘো`ষণা করা হয়।

বহুল আ’লোচিত এই হ`ত্যা মা`মলা নিয়ে নানা রকম তথ্য প্র`কাশিত হয়েছে। তবে বে`শিরভাগ তথ্য উঠে এসেছে মি`ন্নি, রিফাত ও নয়নের ফোন কল সূত্রে রিফাত শরীফ হ`ত্যাকা`ণ্ডের আগে ও পরে মি`ন্নির সঙ্গে নয়ন ব’ন্ডের ক`থোপকথনসহ মেসেজ আদান-প্রদানের তথ্য উ`দ্ধার করে পু`লিশ।

ব`রগুনা জে’লা পু`লিশের নাম প্র`কাশে অ`নিচ্ছুক এক স`দস্যের বরাত দিয়ে গণমাধ্যমে প্রকাশিত তথ্যে বলা হয়, মি`ন্নি একটি সিম ব্যবহার করতেন যেটি নয়ন ব’ন্ডের দেয়া। সিমটি নয়ন ব’ন্ডের মায়ের নামে রেজিস্ট্রেশন করা।পু`লিশের দা`বি, রিফাত শ`রীফের সঙ্গে বিয়ের পরও নয়নের সঙ্গে যোগাযোগ রাখতে ওই সিমটি ব্যবহার করত মিন্নি।

হ`ত্যাকা`ণ্ডের দিন সকাল ৯টা ৮ মিনিটে ওই নম্বর দিয়েই নয়ন ব’ন্ডকে কল করে ৬ সেকেন্ড কথা বলেন মিন্নি। এসময় তাদের ৪০ সেকেন্ড কথা হয়।হা`মলার পর বেলা ১১টা ৩১ মিনিটে নয়ন ব’ন্ড মি`ন্নিকে একটি এসএমএস পাঠিয়েছিলেন। পরে রি`ফাত শ`রীফ মা`রা যাওয়ার পর বিকেল ৪টার কিছু সময় আগে নয়ন ব’ন্ড মি`ন্নির কাছে আরেকটি এসএমএস পাঠিয়েছিলেন।

পাঠানো ওই এসএমএসটিতে লেখা ছিল, ‘আমা’রে আমা’র বাপেই জন্ম দেছে।’মি`ন্নিকে জিজ্ঞাসাবাদে অংশ নেয়া ওই পু`লিশ স`দস্যের বরাতে গণমাধ্যমে বলা হয়েছিল, রি`মান্ডে মিন্নির কাছে এ বিষয়ে জানতে চাইলে মি`ন্নি বলেছেন, রিফাত শ`রীফকে মা`রার পরিকল্পনার সময় মি`ন্নি ন`য়ন ব’ন্ডকে বলেছিলেন, ‘তুমি যদি রিফাত শ`রীফকে মা`রতে পার, তাহলে বুঝব তোমা’রে তোমা’র বাপেই জন্ম দিছে।’

এদিকে এ মা`মলায় বুধ`বার ফাঁ`সির আদেশ পেয়েছে রি`ফাত ফ`রাজি, আল কাইউম ওরফে রাব্বি আকন, মোহাইমিনুল ইস’লাম সিফাত, রেজওয়ান আলী খান হৃদয় ওরফে টিকট’ক হৃদয়, মো. হাসান, আয়েশা সিদ্দিকা মিন্নি।খা`লাস পেয়েছে মো. মু’সা, রাফিউল ইস’লাম রাব্বি, মো. সাগর এবং কাম’রুল ইস’লাম সাইমুন।বুধবার সকালে ‌ক‌ঠোর নি`রাপত্তার মধ্য দি‌য়ে বেলা ১১টা ৪০ মি‌নি‌টে কা`রাগার ‌থে‌কে আ`সামি‌দের আ’দাল‌তে আনা হয়।

দুপুর ১টা ২০ মিনিটে ব`রগুনা জে’লা দা`য়রা জজ আ`দালতের বি`চারক এ রা`য় ঘো`ষণা শুরু করেন। এ সময় জা`মিনে থাকা আয়শা সিদ্দিকা মিন্নি ও কা`রাগারে থাকা ৮ আ`সামি উ`পস্থিত ছিলেন।উল্লেখ্য, গত ২৬ জুন বরগুনায় রি`ফাতকে কু`পিয়ে আ`হত করা হয়। গু`রুতর আ`হত অবস্থায় বরি`শাল নেয়ার পর তিনি মা`রা যান। এ ঘ`টনায়ে দায়ের করা মা`মলার ১ নং সাক্ষী মি`ন্নি বর্তমানে আ`সামি হিসেবে কা`রাগারে রয়েছে

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *