বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১১:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুহাম্মদ (সঃ) কে অবমাননা :হুঙ্কার দিয়ে মাঠে নেমেছেন এরদোগান ইমরানসহ একাধিক বিশ্বনেতা ! দ্বিতীয়বার ব্যবসায়ীকে বিয়ে ক’রছেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস সোহেল চৌধুরীর পরিচিতজনদের খুঁজছেন কন্যা লামিয়া ক্যাটরিনার বিয়ে দিলেন অমিতাভ ও জয়া বচ্চন! সা’রাজীবন যৌ’ন শ’ক্তি ধরে রাখতে যে খাবার খাবেন ফ্রান্সে কিছুক্ষণের মধ্যেই বড় হা’ম’লার ঘোষণা টিভি দেখতে গিয়ে একাধিকবার ধ’র্ষণের শি’কার কলেজছাত্রী বিয়ের রাত থেকেই স্বামীর বি’কৃত যৌ’নস’ঙ্গ’মে মৃ’ত্যু হলো কিশোরী স্ত্রী মাত্র দেড় মাস হলো বিয়ে হয়েছে আর সেদিন থেকেই ঘুমাতে পারিনা ছে’লেকে বাঁ’চাতে নিজের কিডনি দিতে চান মা এখন শুধু প্রয়োজন চিকিৎসা খরচ
‘ইনশাল্লাহ’ বললেন মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী বাইডেন, টুইটারে ঝড়

‘ইনশাল্লাহ’ বললেন মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী বাইডেন, টুইটারে ঝড়

মার্কিন নির্বাচনে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রতিদ্বন্দ্বী জো বাইডেন উচ্চারণ করেছেন আরবি শব্দ ‘ইনশাল্লাহ’।

এরপর থেকে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে। বাইডেনের মুখে এমন শব্দ উচ্চারণকে অনেকেই ঐতিহাসিক আখ্যায়িত করেছেন।

মঙ্গলবারের বাইডেনের সঙ্গে বিতর্কে ট্রাম্পের আয়কর প্রদানের বিষয়টি আলোচনায় আসে। এসময় অনুষ্ঠানের সঞ্চালক ক্রিস ওয়ালেস বারবার চাপ দেন যে, ট্রাম্প কবে আয়কর দাখিলের তথ্য প্রকাশ করতে পারেন।

আর উত্তরে ট্রাম্প বারবার বলতে থাকেন, আপনারা সময় মতোই তা দেখতে পাবেন। আর এসময় জো বাইডেন ব্যঙ্গ করে বলেন, কবে? ইনশাল্লাহ?

ইনশাল্লাহ বলা বাইডেনের প্রচারণা শিবিরের পক্ষ থেকে নিশ্চিত করেছেন এনপিআর-এর জাতীয় রাজনীতি বিষয়ক প্রতিনিধি আসমা খালিদ।

সম্প্রতি বাইডেন তার ব্যক্তিগত আয়ের যে তথ্য প্রকাশ করেছেন তা অনুযায়ী, সাবেক এই ভাইস প্রেসিডেন্ট ও তার স্ত্রী জিল বাইডেন তাদের মোট সম্পদ ৯ লাখ ৮৫ হাজার ডলারের ৩০ শতাংশ আয়কর পরিশোধ করেছেন।

এদিকে, মার্কিন সংবাদমাধ্যম নিউ ইয়র্ক টাইমস এক প্রতিবেদনে বলা হয়, গত ১৫ বছরের মধ্যে ১০ বছর ট্রাম্প কোনও আয়কর প্রদান করেননি। খবরে বলা হয়েছে, ২০১৬ সালে মাত্র ৭৫০ ডলার ও ২০১৭ সালে আরও ৭৫০ ডলার আয়কর প্রদান করেছেন। আল জাজিরা।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *