বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১১:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুহাম্মদ (সঃ) কে অবমাননা :হুঙ্কার দিয়ে মাঠে নেমেছেন এরদোগান ইমরানসহ একাধিক বিশ্বনেতা ! দ্বিতীয়বার ব্যবসায়ীকে বিয়ে ক’রছেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস সোহেল চৌধুরীর পরিচিতজনদের খুঁজছেন কন্যা লামিয়া ক্যাটরিনার বিয়ে দিলেন অমিতাভ ও জয়া বচ্চন! সা’রাজীবন যৌ’ন শ’ক্তি ধরে রাখতে যে খাবার খাবেন ফ্রান্সে কিছুক্ষণের মধ্যেই বড় হা’ম’লার ঘোষণা টিভি দেখতে গিয়ে একাধিকবার ধ’র্ষণের শি’কার কলেজছাত্রী বিয়ের রাত থেকেই স্বামীর বি’কৃত যৌ’নস’ঙ্গ’মে মৃ’ত্যু হলো কিশোরী স্ত্রী মাত্র দেড় মাস হলো বিয়ে হয়েছে আর সেদিন থেকেই ঘুমাতে পারিনা ছে’লেকে বাঁ’চাতে নিজের কিডনি দিতে চান মা এখন শুধু প্রয়োজন চিকিৎসা খরচ
কা’রা’গার থেকে মুঠোফোনে বাবা-মায়ের সঙ্গে মি’ন্নির কান্নাকাটি

কা’রা’গার থেকে মুঠোফোনে বাবা-মায়ের সঙ্গে মি’ন্নির কান্নাকাটি

কা'রা'গার থেকে মুঠোফোনে বাবা-মায়ের সঙ্গে মি'ন্নির কান্নাকাটি

বরগুনা কা’রা’গা’রে নারী ব’ন্দী’দের মধ্যে ক’ন’ডেম সেলে একাই আছেন আয়েশা সিদ্দিকা মি’ন্নি। ওই কা’রা’গা’রে মি’ন্নি ব্যতীত আর কোনও না’রী বন্দি নেই। মানসিক ক’ষ্টে আছেন মি’ন্নি। কা’রা’গা’র থেকে মুঠোফোনে বাবা-মায়ের সঙ্গে কথা বলে কা’ন্না’কা’টি করছেন তিনি।

 

 

 

 

 

বৃহস্পতিবার (১ অক্টোবর) সকালে বরগুনা কা’রা’গা’র থেকে মি’ন্নি তার বাবার সঙ্গে কথা বলেছেন।
মি’ন্নির বাবা মোজাম্মেল হোসেন বলেন, সকাল ১০টার দিকে মি’ন্নি আমার সঙ্গে আর ওর মায়ের সঙ্গে কথা বলেছিল। একা একটা নি’র্জন কক্ষে তাকে রাখা হয়েছে। কল করে কা’ন্না’কা’টি করছে। আমার মেয়ে নি’র্দো’ষ। আশা করি বি’চা’র পাবো। আমরা উচ্চ আ’দা’লতে যাব।

 

 

 

 

 

 

বরগুনা জেলা কা’রা’গা’রের জেল সুপার মো. আনোয়ার হোসেন বলেন, এই কা’রা’গা’রে মিন্নি একমাত্র মৃ’ত্যু’দ’ণ্ড’প্রা’প্ত নারী আসামি। তিনি একাই ক’ন’ডে’ম সেলে আছেন। রিফাত শরীফ হ’ত্যা মা’মলা’য় মৃ’ত্যু’দ’ণ্ড’প্রা’প্ত ছয় আ’সা’মি’কে বরগুনা জেলা কারাগারের ক’ন’ডেম সে’লে রাখা হয়েছে। এই মু’হূ’র্তে বরগুনা জেলা কা”রাগা’রের ক’নডে’ম এই ছয় ব’ন্দী ব্যতীত আর কোনো কা’রা’ব’ন্দী নেই।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *