বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৮:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
শার্লি হেবদোর বি’রুদ্ধে মা’মলা ক’রলেন এরদোয়ান মহানবীর (সা.) ব্যঙ্গচিত্রঃ ফ্রান্সের পণ্য শুধু বয়কটই নয় নতুন পদ্ধতি বললেন জাকির নায়েক ! ফ্রান্সের বিরুদ্ধে বাংলাদেশের আন্দোলন বিশ্ব মিডিয়ায় সয়লাব ! বিয়ের রাত থেকেই অ’তি’রি’ক্ত যৌ’নস’ঙ্গ’মে ১৪ বছরের কিশোরীর মৃ’ত্যু ভারতে ম্যাকরনের প’ক্ষে হ্যাশট্যাগ ট্রেন্ড, চলছে বে’শি ক’রে ফরাসী পণ্য কে’নার আহ্বানও সর্বশেষ; এসআই আকবরের অ’বস্থান শ’নাক্ত ;……এসআই আকব গ্রে’প্তার কত ম্যাক্রোঁ আসলো গেল, ইসলাম সর্ব শ্রেষ্ঠ ধর্ম থেকেই গেল: পার্থ ব্যাঙ্গাত্মক কার্টুনের পরে মুহাম্মদ (স:) কে নিয়ে এবার আপত্তিকর ভিডিও বানালো ! ফ্রান্সকে কঠিন প্রতিশোধের হুঁশিয়ারি ইরানি সেনাদের! খালেদা জিয়াকে মা ডাকতেন সেই সেলিম এখন আওয়ামী লীগের ত্রাস!
কা’রাগা’রে খু’ব ক’ষ্টে আছেন মি’ন্নি, বাবার সাথে ফোনে কথোপকথন

কা’রাগা’রে খু’ব ক’ষ্টে আছেন মি’ন্নি, বাবার সাথে ফোনে কথোপকথন

কা'রাগা'রে খু'ব ক'ষ্টে আছেন মি'ন্নি, বাবার সাথে ফোনে কথোপকথন

স্বামী রিফাত শ’রীফ হ’ত্যা মা’ম’লা’য় মৃ’ত্যু’দ’ণ্ডপ্রা’প্ত আসামি মি’ন্নি। চারদিন ধরে রয়েছেন ক’ন’ডে’ম সে’লে। এরমধ্যে একবার টেলিফোনে বাবার সঙ্গে কথা বলেছেন তিনি। কি কথা হয়ে তার সঙ্গে।

 

 

 

 

 

 

 

 

রোববার জানতে চাইলে তার বাবা মোজাম্মেল হোসেন কিশোর জানান, হ্যালো বলার পর আর কিছু বলতে পারেননি। সে সময় আ’বে’গ আ’প্লু’ত হয়ে যায় মি’ন্নি।

 

 

 

 

 

 

 

 

 

তার বাবা জানান, ক’ন’ডে’ম সে’লে খুব ক’ষ্টে আছে সে। মি’ন্নি’কে এই মা’ম’লা’য় ফাঁ’সা’নো হয়েছে বলেও দাবি তার। সে কারণেই তাকে স্বা’ক্ষী থেকে আ’সা’মি করা হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

মি’ন্নির প’রিক’ল্পনা’য় রিফাতকে হ’ত্যা করা হয় রায়ের এমন প’র্যবে’ক্ষ’ণের বিষয়ে জানতে চাইলে তার বাবা কিশোর বলেন, তিনি পুরো রা’য় প’ড়ে’ননি। তবে তারা রা’য়ের বি’রু’দ্ধে হা’ইকো’র্টে আ’পিল করবে। উচ্চ আ’দা’ল’তে ন্যা’য়’বি’চা’র পাবেন বলেও প্র’ত্যাশা তার।

 

 

 

 

 

 

 

 

 

রোববার (০৪ অক্টোবর) রা’য়ের স’ত্যা’য়ি’ত অনুলিপি নিয়ে আ’ই’নজী’বীর সঙ্গে দেখা করেন মি’ন্নির বাবা মোজাম্মের হোসেন কিশোর। আ’পি’ল করার জন্য মি”ন্নির স্বা’ক্ষ’রসহ ওকা’লতনা’মাও আ’ই’নজী’বীর কাছে জমা দেন তিনি।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *