বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৭:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
শার্লি হেবদোর বি’রুদ্ধে মা’মলা ক’রলেন এরদোয়ান মহানবীর (সা.) ব্যঙ্গচিত্রঃ ফ্রান্সের পণ্য শুধু বয়কটই নয় নতুন পদ্ধতি বললেন জাকির নায়েক ! ফ্রান্সের বিরুদ্ধে বাংলাদেশের আন্দোলন বিশ্ব মিডিয়ায় সয়লাব ! বিয়ের রাত থেকেই অ’তি’রি’ক্ত যৌ’নস’ঙ্গ’মে ১৪ বছরের কিশোরীর মৃ’ত্যু ভারতে ম্যাকরনের প’ক্ষে হ্যাশট্যাগ ট্রেন্ড, চলছে বে’শি ক’রে ফরাসী পণ্য কে’নার আহ্বানও সর্বশেষ; এসআই আকবরের অ’বস্থান শ’নাক্ত ;……এসআই আকব গ্রে’প্তার কত ম্যাক্রোঁ আসলো গেল, ইসলাম সর্ব শ্রেষ্ঠ ধর্ম থেকেই গেল: পার্থ ব্যাঙ্গাত্মক কার্টুনের পরে মুহাম্মদ (স:) কে নিয়ে এবার আপত্তিকর ভিডিও বানালো ! ফ্রান্সকে কঠিন প্রতিশোধের হুঁশিয়ারি ইরানি সেনাদের! খালেদা জিয়াকে মা ডাকতেন সেই সেলিম এখন আওয়ামী লীগের ত্রাস!
মি’ন্নির ছোট বোন তি’ন্নির ঘরজুড়ে বই-খাতা আর সাফল্যের ক্রেস্ট

মি’ন্নির ছোট বোন তি’ন্নির ঘরজুড়ে বই-খাতা আর সাফল্যের ক্রেস্ট

মি'ন্নির ছোট বোন তি'ন্নির ঘরজুড়ে বই-খাতা আর সাফল্যের ক্রেস্ট

ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে সর্বোচ্চ ডিগ্রী নিয়ে সদ্য বের হওয়া উলফাত আরা তি’ন্নির ঘর জুড়ে শুধু বই-খাতা আর সাফল্যের ক্রেস্টে ছেয়ে আছে।

এদিকে তি’ন্নির ওপর পা’শবি’ক নি’র্যা’তন ও মৃ’ত্যু’র ঘটনায় বি’চার দাবিতে এরইমধ্যে ইবি ক্যাম্পাস উত্তাল হয়ে উঠেছে। দুপুরে ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে ইবির সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে মা’নববন্ধন করা হয়।

এর আগে গত বৃহস্পতিবার (১ অক্টোবর) একটি অনুষ্ঠান থেকে রাতে বাড়ি ফিরেই ব’র্বোর’চিত হা’মলা আর পা’শবি’ক নি’র্যাত’নের শি’কার হয়ে মা’রা যায় তি’ন্নি।’

সরেজমিনে তি’ন্নির বাড়িতে গিয়ে দেখা যায়, ঘরের বিভিন্ন জায়গায় ছড়িয়ে-ছিটিয়ে আছে তিন্নির বই-খাতা আর বিশ্ববিদ্যালয় থেকে পাওয়া নানা ক্রেস্ট-পুরস্কার। সাদামাটা তিন্নির জীবন-যাপন ছিল সহজ সরল।

প্রতিবেশীরা জানান, খুবই মেধাবী শিক্ষার্থী ছিলেন তিন্নি। খুবই হাসিখুশি ও সাদামাটা জীবন-যাপন ছিলো তার। এ ঘটনার সঙ্গে যারা জ’ড়িত তাদের দ্রুত গ্রে’ফতা’র করে স’র্বো’চ্চ শা’স্তি’র আওয়তায় নেয়ার দাবি তাদের।

তারা জানান, এ ঘটনার মূল হোতা তি’ন্নির বড় বোন মু’ন্নির সাবেক স্বামী জামিরুলকে এখনও পু’লিশ গ্রে’ফতা’র করতে পারিনি। দ্রুত তাকে আ’ট’কের দাবি জানিয়ে কঠিন শা’স্তি’র দাবি করেন তারা।

এদিকে ঘটনা পর থেকে নি’হত তি’ন্নির পরিবার ও স্বজনরা আ’সা’মি’দের হু’মকি’র মুখে রয়েছেন বলে জানিয়েছে পরিবার। তবে ঘটনার পর থেকে তি’ন্নির বাড়ি আর আশপাশের এলাকায় আ’ইন’শৃঙ্খ’লা বাহিনী কঠোর ন’জরদা”রির মধ্যে নিয়েছে।

ঝিনাইদহ অতিরিক্ত পু’লিশ সুপার, (অপরাধ ও প্রশাসন) আনোয়ার সাইদ জানান, গত বৃহস্পতিবার রাতে শৈলকুপা থানা পু’লিশ সংবাদ পায় একটি মেয়ে গ’লায় ফাঁ’স দিয়েছে। এমন সংবাদের ভিত্তিতে পু’লিশ এসে দেখে এলাকার লোকজন মেয়েটিকে নামিয়ে হাসপাতালের দিকে নিয়ে যাচ্ছে। তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তি’ন্নি মা’রা যাওয়ার পর কুষ্টিয়া থানার অফিসারা তার সুরতহাল করে এবং তারপরই তার দা’ফ’ন সম্পন্ন করা হয়।

পরবর্তীতে ভিকটিমের মা বাদী হয়ে রাতেই ৮ জনের নাম উল্লখেসহ অজ্ঞাত আরো ৫ থেকে ৬ জনকে আসামি করে শৈলকুপা থানায় একটি মা’ম’লা দা’য়ের করেন। আ’সা’মি’দের মধ্যে চারজনকে গ্রে’ফতা’র করতে সক্ষম হয়েছে পুলিশ।

আনোয়ার সাঈদ আরো জানান, তি’ন্নিকে ধ’র্ষ’ণ করা হয়েছে কি-না, এখনই আমরা বলতে পারছি না। ম’য়নাত’দন্তের রিপোর্ট হাতে পেলে বিষয়টি জানা যাবে।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *