মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মুহাম্মদ (সঃ) কে অবমাননা :হুঙ্কার দিয়ে মাঠে নেমেছেন এরদোগান ইমরানসহ একাধিক বিশ্বনেতা ! দ্বিতীয়বার ব্যবসায়ীকে বিয়ে ক’রছেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস সোহেল চৌধুরীর পরিচিতজনদের খুঁজছেন কন্যা লামিয়া ক্যাটরিনার বিয়ে দিলেন অমিতাভ ও জয়া বচ্চন! সা’রাজীবন যৌ’ন শ’ক্তি ধরে রাখতে যে খাবার খাবেন ফ্রান্সে কিছুক্ষণের মধ্যেই বড় হা’ম’লার ঘোষণা টিভি দেখতে গিয়ে একাধিকবার ধ’র্ষণের শি’কার কলেজছাত্রী বিয়ের রাত থেকেই স্বামীর বি’কৃত যৌ’নস’ঙ্গ’মে মৃ’ত্যু হলো কিশোরী স্ত্রী মাত্র দেড় মাস হলো বিয়ে হয়েছে আর সেদিন থেকেই ঘুমাতে পারিনা ছে’লেকে বাঁ’চাতে নিজের কিডনি দিতে চান মা এখন শুধু প্রয়োজন চিকিৎসা খরচ
এবার স্বয়ং ওসি ধ.র্ষ’ণ ক’র’ল না’রী পু’লি’শকে!

এবার স্বয়ং ওসি ধ.র্ষ’ণ ক’র’ল না’রী পু’লি’শকে!

এবার স্বয়ং ওসি ধ.র্ষ’ণ ক’র'ল না’রী পু’লি'শকে!

বি’য়ের প্র’লো’ভন দেখিয়ে নারী পু’লিশকে ধ’র্ষ’ণের অ’ভিযো’গে ওসি আবু নাসের রায়হানের বি’রু’দ্ধে ত’দ’ন্ত অ’নুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে নীলফামারীর সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পু’লি’শ সুপারের কার্যালয়ে ভি’ক’টি’মের জ’বান’ব’ন্দী রে’কর্ড করা হয়।

 

 

 

 

 

 

 

 

জানা গেছে, ও’ই নারী পুলিশ প্রশিক্ষণ শেষে গত ২০১৫ সালের ১২ নভেম্বর পুলিশ কনস্টেবল পদে নীলফামারী পুলিশ লাইনে যোগদান করেন। এরপর থেকেই নীলফামারী রিজার্ভ অফিস ইন্সপেক্টর (বর্তমানে বরিশাল ডিআইজি অফিসে ওসি ত’দন্ত হিসেবে কর্মরত) আবু নাসের রায়হান প্রা’য়’ই তা’কে উ’ত্য’ক্ত ক’র’তেন এবং বি’ভিন্ন ধ’রনের কু’প্র’স্তা’ব দি’তেন।

 

 

 

 

 

 

 

ভি’ক’টি’ম তার অ’ধ’স্ত’ন ক’র্মচারী হওয়ায় মু’খ বু’ঝে তা স’হ্য ক’রে যাচ্ছিলেন। এদিকে আবু নাসের রায়হানের স্ত্রী নীলফামারী জজ কোর্টের পেশকার হওয়ায় তিনি ক’র্মস্থ’লে গেলে বিভিন্ন অজুহাতে ভি’ক’টি’মকে বাড়িতে ডে’কে নিয়ে প’র্ণ ছবি দে’খি’য়ে তার সাথে শা’রী’রি’ক স’ম্পর্ক ক’রা’র প্র’স্তা’ব দি’তে’ন। এরই একপর্যায়ে ২০১৬ সাল থেকে বি’য়ে’র প্র’লো’ভন দে’খি’য়ে ই’চ্ছার বি’রু’দ্ধে শা’রী’রি’ক স’ম্প’র্ক গ’ড়ে তো’লেন এবং তাদের এ স’ম্প’র্কের কথা জা’নিয়ে দেয়ার ভ’য় দে’খিয়ে পূ’র্বের স্বা’মী’কে তা’লা’ক প্র’দানে বা’ধ্য ক’রেন।

 

 

 

 

 

 

 

 

স্বামীকে তা’লা’ক দেয়ার পরও দীর্ঘদিনেও বি’য়ে না ক’রায় চা’প দিলে এক দিন ইসলামিক বেশের একজন লোক ডেকে এনে সূরা-কালাম পড়ে বি’য়ে ক’রেন। কিন্তু কাজির মাধ্যমে রেজিস্ট্রি করার কথা বললে আবু রায়হান বলেন, আমরা তো আল্লাহকে সাক্ষী রেখে বিয়ে করেছি, রেজিস্ট্রির প্র’য়োজন নে’ই। এভাবে বি’য়ের নামে দীর্ঘদিন থেকে ধ’র্ষ’ণ ক’রে আ’সছিলেন।

 

 

 

 

 

 

 

 

বি’ষয়টি জা’নতে পে’রে ভি’কটি’মের পরিবারের লোকজন রেজিস্ট্রি বিয়ের চা’প দিলে কা’লক্ষে’পণ করতে থাকেন এবং উ’ল্টো তা’দের শা’রী’রি’ক স’ম্প’র্কের ভি’ডিও ফু’টেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছ’ড়ি’য়ে দে’য়ার হু’মকি দে’ন। পরে কৌ’শল ক’রে ভি’কটি’ম’কে লালমনিরহাটের পাটগ্রাম পু’লিশ লাইনে এবং নিজে বরিশাল ডিআইজি অফিসে ব’দলি হ’য়ে যা’ন। এখন তিনি তা’দের স’ম্প’র্ক স’ম্পূর্ণ’রূ’পে অ’স্বী’কার ক’র’ছে’ন।

 

 

 

 

 

 

 

 

 

এতে ভি’কটিম চ’রম বি’পা’কে পড়ে উ’পা’য়’ন্তর না পেয়ে প্রথমে বরিশাল ডিআইজি বরাবরে লিখিত অ’ভি’যোগ দা’খি’ল করেন এবং নিজ জে’লা ঠাকুরগাঁয়ে নারী ও শি’শু নি’র্যা’ত’ন দ’মন’ ট্রা’ইব্যু’না’লে গত ২৮ সেপ্টেম্বর ধ’র্ষ’ণে’র মা’ম’লা দা’য়ের ক’রেন। মা’ম’লা নং ১৮৮/২০২০ ইং।

 

 

 

 

 

 

 

 

এরই প্রে’ক্ষিতে বরিশাল ডিআইজি ত’দ’ন্তে’র নি’র্দে’শ দিলে মঙ্গলবার সৈয়দপুর সার্কেল কার্যালয়ে ভি’ক’টি’মকে ডে’কে নিয়ে তার জ’বা’নব’ন্দী গ্রহণ ক’রা হয়’

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *