বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৮:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
শার্লি হেবদোর বি’রুদ্ধে মা’মলা ক’রলেন এরদোয়ান মহানবীর (সা.) ব্যঙ্গচিত্রঃ ফ্রান্সের পণ্য শুধু বয়কটই নয় নতুন পদ্ধতি বললেন জাকির নায়েক ! ফ্রান্সের বিরুদ্ধে বাংলাদেশের আন্দোলন বিশ্ব মিডিয়ায় সয়লাব ! বিয়ের রাত থেকেই অ’তি’রি’ক্ত যৌ’নস’ঙ্গ’মে ১৪ বছরের কিশোরীর মৃ’ত্যু ভারতে ম্যাকরনের প’ক্ষে হ্যাশট্যাগ ট্রেন্ড, চলছে বে’শি ক’রে ফরাসী পণ্য কে’নার আহ্বানও সর্বশেষ; এসআই আকবরের অ’বস্থান শ’নাক্ত ;……এসআই আকব গ্রে’প্তার কত ম্যাক্রোঁ আসলো গেল, ইসলাম সর্ব শ্রেষ্ঠ ধর্ম থেকেই গেল: পার্থ ব্যাঙ্গাত্মক কার্টুনের পরে মুহাম্মদ (স:) কে নিয়ে এবার আপত্তিকর ভিডিও বানালো ! ফ্রান্সকে কঠিন প্রতিশোধের হুঁশিয়ারি ইরানি সেনাদের! খালেদা জিয়াকে মা ডাকতেন সেই সেলিম এখন আওয়ামী লীগের ত্রাস!
পাঁচ বছর ধরে শিক্ষিকাকে বিভিন্ন জায়গায় নি’য়ে ধ’র্ষ’ণ, পা’লি’য়েছেন শিক্ষক

পাঁচ বছর ধরে শিক্ষিকাকে বিভিন্ন জায়গায় নি’য়ে ধ’র্ষ’ণ, পা’লি’য়েছেন শিক্ষক

পাঁচ বছর ধরে শিক্ষিকাকে বিভিন্ন জায়গায় নি'য়ে ধ’র্ষ'ণ, পা'লি'য়েছেন শিক্ষক

ময়মনসিংহে প্রেমের নামে প্র’তা’র’ণা ক’রে বিয়ে ক’রবে না বলে বাড়ি ছেড়ে পা’লি’য়ে’ছেন আবু সাঈদ নামে এক শিক্ষক। আবু সাঈদ সদর উপজেলার দীঘারকান্দা পদুর বাড়ির আব্দুল কদ্দুসের ছেলে। সে দীঘারকান্দা আদর্শ মডেল স্কুলের পরিচালক ও শিক্ষক।

প্র’তা’রণা’র স্বীকার ভু’ক্ত’ভো’গী প্রেমিকা শিক্ষক আবু সাঈদ পরিচালিত দীঘারকান্দা আদর্শ মডেল স্কুলে শিক্ষকতা করেন।

স্থানীয় সূত্র জানায়, সদর উপজেলার ভাটি বাড়েরার পাড় ঘাগড়া গ্রামের এক নারী শিক্ষিকার সঙ্গে আদর্শ মডেল স্কুলের পরিচালক আবু সাঈদের সঙ্গে প্রে’মের স’ম্পর্ক গ’ড়ে উ’ঠে।

বি’য়ের আ’শ্বা’সে দীর্ঘ পাঁচ বছর প্রেম করার সময় আবু সাঈদ বিভিন্ন জায়গায় নিয়ে শি’ক্ষি’কা’কে ধ’র্ষ’ণ করেছেন। আবু সাঈদ ও শিক্ষিকার প্রে’মের বিষয়টি ‘পারিবারিক ও সামাজিকভাবে জা’না’জা’নি হয়।

সম্প্রতি অ’ন্য একটি মেয়ের প্রে’মের খ’প্প’রে পড়ে আবু সাঈদ ওই প্র’ত্যা’খা’ন ক’রেন। পরে ওই শিক্ষিকা বি’য়ের দা’বি’তে সাঈদের বাড়িতে কয়েক দ’ফা অ’বস্থা’ন ক’রেন। এমন অ’বস্থা’য় গত দুই মাস ধ’রে বাড়ি ছে’ড়ে পা’লি’য়ে’ছেন শিক্ষক আবু সাঈদ।

এ বিষয়ে প্র’তা’র’ণা’র শি’কার শি’ক্ষিকা বলেন, আবু সাঈদ পরিচালিত আদর্শ মডেল স্কুলে শিক্ষকতার সুবাদে তার সঙ্গে সাথে আমার প্রে’মের স’ম্প’র্ক গ’ড়ে উ’ঠে। গত ৫ বছর প্রেম চলাকালীন বিয়ের আশ্বাসে ধ’র্ষ’ণ’ও ক’রে’ছে। কিন্তু স’ম্প্রতি অন্য একটি মে’য়ের খ’প্প’রে প’ড়ে আমাকে বি’য়ে ক’র’বে না বলে অ’স্বী’কৃ’তি জা’না’য়।

এমন অবস্থায় আমি তার বাড়িতে বি’য়ের দা’বি’তে অ’বস্থান ক’র’লে, সে বাড়ি ছেড়ে পা’লি’য়েছে। গত দুই মাস যাবত আবু সাঈদের মোবাইল ব’ন্ধ থা’কায় তার সাথে আমি কোনো যোগাযোগ ক’র’তে পা’র’ছি না।

এ বিষয়ে শিক্ষিকার মা বলেন, আমার মেয়েকে আবু সায়িদ বি’য়ে করবে কথাবার্তা সব ঠিক। গত রোজার ঈদে আমি তাদের বাড়িতে ইফতার পাঠিয়ে দাওয়াত দিয়েছি।

তারাও আমার মেয়েকে শাড়ি-কাপড় কিনে দিয়েছে। এর মধ্যেই করোনা আসলো। করোনা অজুহাতে ৫-৬ মাস দে’রি ক’র’ছে। এখন সে বি’য়ে করবে না বলে বাড়ি ছেড়ে পালিয়েছে। আমার মেয়ে যদি আ’ত্ম’হ’ত্যা করে বা কোনো কিছু হয়। আমি তা’কে ছা’ড়’ব না।

এ বিষয়ে আবু সাঈদের বাড়িতে গে’লেও তাকে পা’ওয়া যা’য়’নি। বাড়ির অ’ন্য কে’উ ক্যামেরার সামনে ক’থা বলতে রা’জি না হলেও, তার ভাতিজা রাকিবুল হাসান রাকিব জা’নি’য়ে’ছেন আবু সাঈদ ময়মনসিংহের বাইরে আছেন।

কোতোয়ালী মডেল থা’নার ওসি ফিরোজ তালুকদার বলেন, এ বিষয়ে মঙ্গলবার (৬ অক্টোবর) প্রেমিকা বা’দী হয়ে মা’ম’লা করেছেন। প্র’তা’র’ক আবু সাঈদকে গ্রে’ফ’তা’রে’র চে’ষ্টা চ’ল’ছে।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *