বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১০:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুহাম্মদ (সঃ) কে অবমাননা :হুঙ্কার দিয়ে মাঠে নেমেছেন এরদোগান ইমরানসহ একাধিক বিশ্বনেতা ! দ্বিতীয়বার ব্যবসায়ীকে বিয়ে ক’রছেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস সোহেল চৌধুরীর পরিচিতজনদের খুঁজছেন কন্যা লামিয়া ক্যাটরিনার বিয়ে দিলেন অমিতাভ ও জয়া বচ্চন! সা’রাজীবন যৌ’ন শ’ক্তি ধরে রাখতে যে খাবার খাবেন ফ্রান্সে কিছুক্ষণের মধ্যেই বড় হা’ম’লার ঘোষণা টিভি দেখতে গিয়ে একাধিকবার ধ’র্ষণের শি’কার কলেজছাত্রী বিয়ের রাত থেকেই স্বামীর বি’কৃত যৌ’নস’ঙ্গ’মে মৃ’ত্যু হলো কিশোরী স্ত্রী মাত্র দেড় মাস হলো বিয়ে হয়েছে আর সেদিন থেকেই ঘুমাতে পারিনা ছে’লেকে বাঁ’চাতে নিজের কিডনি দিতে চান মা এখন শুধু প্রয়োজন চিকিৎসা খরচ
তিন বো’নের ন’গ্নতার ফাঁ’দ, পা দি’লেই স’র্বস্ব খো’য়া

তিন বো’নের ন’গ্নতার ফাঁ’দ, পা দি’লেই স’র্বস্ব খো’য়া

তিন বো’নের ন’গ্নতার ফাঁ’দ, পা দি’লেই স’র্বস্ব খো’য়া

সম্পর্কে তারা বোন ও ভগ্নিপতি। প্রথমে বিভিন্নভাবে ফাঁদ পেতে লোকজনকে ডেকে নেয় বাসায়। এরপর কৌশলে ন’গ্ন করে ছবি-ভিডিও ধারণ করে। পরে সেসব ছবি-ভিডিও প্রকাশের ভ’য় দেখিয়ে হাতিয়ে নেয় সর্বস্ব। তবে এবার আর শেষ রক্ষা হয়নি তাদের। র‍্যা’বের হাতে আ’টক হয়েছে চারজনই। তারা হলেন- চট্টগ্রামের বোয়ালখালীর জমাদার বাড়ির ফয়েজুল ইসলামের মেয়ে শাকিলা আক্তার, কাউছার পারভীন ও ফারজানা আক্তার প্রকাশ বেনু, নগরীর বাকলিয়া থানার চাক্তাই এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে মো. সানি। সানি সম্পর্কে তাদের ভগ্নিপতি। বুধবার (৩০ সেপ্টেম্বর) রাতে ওই উপজে’লার গোমদ’ণ্ডী ইউপির ফুলতল এলাকা থেকে তাদের আ’টক করা হয়।

র‍্যা’ব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মাহমুদুল হাসান মামুন জানান, বিভিন্নভাবে ফাঁ’দে ফে’লে লোকজনকে বাসায় ডেকে নিয়ে কৌশলে ন’গ্ন ছবি ও ভিডিও ধারণ করছে একটি চ’ক্র। এরপর সেসব ছবি-ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভ’য় দেখিয়ে হাতিয়ে নিচ্ছে সর্বস্ব। ১৯ সেপ্টেম্বর র‍্যা’বের কাছে এমন অ’ভিযোগ করেন এক ভু’ক্তভোগী। অ’ভিযোগ পেয়ে শুরু হয় ছায়াত’দন্ত। এরই পরিপ্রেক্ষিতে বোয়ালখালীতে অ’ভিযান চা’লিয়ে চ’ক্রটির চার সদস্যকে আ’টক করা হয়েছে। তাদের কাছ থেকে প্র’তারণা ও ভিডিও তৈরিতে ব্যবহৃত ১০টি মোবাইল উ’দ্ধার করা হয়েছে।

এএসপি মামুন আরো জানান, জি’জ্ঞাসাবাদে তারা অ’ভিযোগের বি’ষয়টি স্বীকার করেছেন। আ’টক তিন নারীর বি’রুদ্ধে চট্টগ্রামের বিভিন্ন থানায় এক ডজনের অধিক মা’মলা রয়েছে। চ’ক্রের অন্যান্য সদস্যদের আ’টকের চেষ্টা অব্যাহত রয়েছে।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *