বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৭:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
শার্লি হেবদোর বি’রুদ্ধে মা’মলা ক’রলেন এরদোয়ান মহানবীর (সা.) ব্যঙ্গচিত্রঃ ফ্রান্সের পণ্য শুধু বয়কটই নয় নতুন পদ্ধতি বললেন জাকির নায়েক ! ফ্রান্সের বিরুদ্ধে বাংলাদেশের আন্দোলন বিশ্ব মিডিয়ায় সয়লাব ! বিয়ের রাত থেকেই অ’তি’রি’ক্ত যৌ’নস’ঙ্গ’মে ১৪ বছরের কিশোরীর মৃ’ত্যু ভারতে ম্যাকরনের প’ক্ষে হ্যাশট্যাগ ট্রেন্ড, চলছে বে’শি ক’রে ফরাসী পণ্য কে’নার আহ্বানও সর্বশেষ; এসআই আকবরের অ’বস্থান শ’নাক্ত ;……এসআই আকব গ্রে’প্তার কত ম্যাক্রোঁ আসলো গেল, ইসলাম সর্ব শ্রেষ্ঠ ধর্ম থেকেই গেল: পার্থ ব্যাঙ্গাত্মক কার্টুনের পরে মুহাম্মদ (স:) কে নিয়ে এবার আপত্তিকর ভিডিও বানালো ! ফ্রান্সকে কঠিন প্রতিশোধের হুঁশিয়ারি ইরানি সেনাদের! খালেদা জিয়াকে মা ডাকতেন সেই সেলিম এখন আওয়ামী লীগের ত্রাস!
টাইগার শ্রফের মায়ের সঙ্গে অ’ভিনেতা সাহিলের শা’রীরিক স’ম্পর্ক ছিল!

টাইগার শ্রফের মায়ের সঙ্গে অ’ভিনেতা সাহিলের শা’রীরিক স’ম্পর্ক ছিল!

টাইগার শ্রফের মায়ের সঙ্গে অ’ভিনেতা সাহিলের শা’রীরিক স’ম্পর্ক ছিল!

২০১৪ সালে ‘হি’রোপান্তি’ ছবির মাধ্যমে বলিউডে আ’ত্মপ্র’কাশ করেন টাইগার শ্রফ। প্রথম ছবিতেই বেশ প্রশংসা কু’ড়িয়েছেন তিনি। টাইগার শ্রফ হলেন বলিউডের তারকা অ’ভিনেতা জ্যাকি শ্রফের ছে’লে।

এর মধ্যেই বিত’র্কে টাইগার শ্রফ। এতে অব’শ্য তার কোনও ভূমিকা নেই। এর যাবতীয় দায় টাইগারের মা আয়েশা শ্রফের। আয়েশার স’ঙ্গে শা’রীরিক স’ম্পর্ক ছিল তার, এমনই অ’ভিযোগ এনেছেন বলিউড অ’ভিনেতা সাহিল খান।

‘স্টাইল’ ও ‘এক্সকিউজ মি’র মতো সিনেমা’র মাধ্যমে বলিউডে পরিচিতি পেয়েছিলেন সাহিল। কিন্তু তারপর আর বি-টাউনের মা’টিতে হালে পানি পাননি ৪০ বছরের অ’ভিনেতা। পরে টাইগারের মা আয়েশা শ্রফের স’ঙ্গে প্রযোজনা সংস্থা খু’লে ফে’লেন।

স’ম্প্রতি সাহিলের বি’রুদ্ধে ৫ কোটি টাকার প্র’তারণার অ’ভিযোগ আনেন আয়েশা। তার অ’ভিযোগ ছিল, স্বামী জ্যাকি শ্রফকে কিছু উপহার কেনার ভা’র সাহিলের উপর দি’য়েছিলেন তিনি।

সেই কারণেই ওই টাকা নিজে’র বিজনেস পা’র্টনারকে দিয়েছিলেন। কিন্তু তা সাহিল আর ফেরত দেননি।

এরপরই পা’ল্টা অ’ভিযোগ করেন সাহিল। তার দা’বি ছিল, আয়েশার স’ঙ্গে যৌ’ন স’ম্পর্ক গড়ে উঠেছিল তার। সেই সুবাদেই আয়েশা নিজে’র ইচ্ছেতেই এই টাকা খরচ ক’রেছেন।

প্র’ত্যুত্তরে আয়েশা জা’নান, সাহিল সমকামী। তার স’ঙ্গে যৌ’ন স’ম্পর্ক স্থাপনের কোনও প্রশ্নই নেই।

কিন্তু সাহিলের আ’ইনজীবীর দা’বি, দু’জনের কিছু ঘনি’ষ্ঠ মুহূ’র্ত ক্যামেরায় রেক’র্ড করে রেখেছিলেন সাহিল। যা গো’পনভাবে আ’দালতে পেশ করা হয়। কিন্তু, তাতে আ’পত্তি জা’নান আয়েশার আ’ইনজীবী।

তার বক্তব্য, ব্য’ক্তিগত প্র’স’ঙ্গের কোনও স’ম্পর্ক নেই এই মা’মলার স’ঙ্গে। ছবি গু’লি ভু’য়া হতে পারে। এর সত্যতা যাচাইয়ের জন্য সাহিলের গ্রে’প্তারির আবেদন জা’নানো হয়েছে।

সূত্র: সংবাদ প্রতিদিন

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *