বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৭:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
শার্লি হেবদোর বি’রুদ্ধে মা’মলা ক’রলেন এরদোয়ান মহানবীর (সা.) ব্যঙ্গচিত্রঃ ফ্রান্সের পণ্য শুধু বয়কটই নয় নতুন পদ্ধতি বললেন জাকির নায়েক ! ফ্রান্সের বিরুদ্ধে বাংলাদেশের আন্দোলন বিশ্ব মিডিয়ায় সয়লাব ! বিয়ের রাত থেকেই অ’তি’রি’ক্ত যৌ’নস’ঙ্গ’মে ১৪ বছরের কিশোরীর মৃ’ত্যু ভারতে ম্যাকরনের প’ক্ষে হ্যাশট্যাগ ট্রেন্ড, চলছে বে’শি ক’রে ফরাসী পণ্য কে’নার আহ্বানও সর্বশেষ; এসআই আকবরের অ’বস্থান শ’নাক্ত ;……এসআই আকব গ্রে’প্তার কত ম্যাক্রোঁ আসলো গেল, ইসলাম সর্ব শ্রেষ্ঠ ধর্ম থেকেই গেল: পার্থ ব্যাঙ্গাত্মক কার্টুনের পরে মুহাম্মদ (স:) কে নিয়ে এবার আপত্তিকর ভিডিও বানালো ! ফ্রান্সকে কঠিন প্রতিশোধের হুঁশিয়ারি ইরানি সেনাদের! খালেদা জিয়াকে মা ডাকতেন সেই সেলিম এখন আওয়ামী লীগের ত্রাস!
শমী কায়সারের নতুন স্বামী রেজা আমিনের পরিচয়

শমী কায়সারের নতুন স্বামী রেজা আমিনের পরিচয়

শমী কায়সারের নতুন স্বামী রেজা আমিনের পরিচয়

গত ২৭ সেপ্টেম্বর পারিবারিকভাবে ব্যবসায়ী রেজা আমিন সুমনের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন একসময়ের জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার।

যদিও এতোদিন ধরে বিষয়টি প্রকাশ পায়নি। শুক্রবার রাজধানীর ইস্কাটনে শমীর বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আয়োজন অনুষ্ঠিত হয়। এদিন বিয়ের বেশ কয়েকটি ছবি নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী ও অভিনেত্রী তারিন তাদের ফেসবুকে পোস্ট করলে মুহূর্তেই তা ভাইরাল হয়ে পড়ে। এর পর থেকেই টক অব দ্য শোবিজ- বিয়ে করেছেন অভিনেত্রী শমী কায়সার।

শমীভক্তরা কৌতূহলী হয়ে পড়েন- কে এই রেজা আমিন সুমন? কীভাবে সুমনের সঙ্গে পরিচয় ঘটে শমী কায়সারের?

জানা গেছে, পেশায় ব্যবসায়ী রেজা আমিন সুমনের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রামে। সেখানে এক অভিজাত পরিবারে জন্ম তার। তার বর্তমানে নিজের ব্যবসাপ্রতিষ্ঠান থাকলেও কর্মজীবনে র‌্যাংগস গ্রুপে চাকরি করেছেন। পরে নিজে ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন। ব্যবসায়িক সূত্রে শমীর সঙ্গে পরিচয় ও পরে বন্ধুত্ব গড়ে ওঠে।

ফটোগ্রাফিতে শখ রয়েছে তার। ভ্রমণ পিপাসু রেজা আমিন ভালোবাসেন সবুজ অরণ্য, জল-বন-পাখি-প্রাণীদের সঙ্গ। সুযোগ হলেই বেরিয়ে পড়েন দেশে-বিদেশের নানা ঠিকানায়। তিনি খেলাধুলা প্রিয়। ফুটবলে তার প্রিয় ক্লাব বার্সেলোনা। ক্লাবটির নিজস্ব স্টেডিয়াম ক্যাম্প ন্যুতে গিয়ে খেলা দেখার অভিজ্ঞতাও রয়েছে তার।

রেজা আমিন সুমনের দ্বিতীয় বিয়ে এটি। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ ঘটেছে সম্প্রতি। সেই সংসার ভেঙ্গে গেলে শমীকে বেছে নেন জীবনের নতুন সঙ্গী হিসেবে।

শমীর পারিবারিক সূত্র জানিয়েছে, গত ২৭ সেপ্টেম্বর বিয়ে সম্পন্ন হয় সুমন-শমীর। গত ৭ অক্টোবর ছিল শমীর গায়ে হলুদের অনুষ্ঠান। ৯ অক্টোবর ছিল বিয়ের রিসিপশন। করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে এই আয়োজন সম্পন্ন হয়। যে কারণে রিসিপশনে শুধু উপস্থিত ছিলেন বর-কনের দুই পরিবারের সদস্য ও কাছের মানুষ।

রেজা আমিনের দ্বিতীয় বিয়ে হলেও এটি শমী কায়সারের তৃতীয় বিয়ে। এর আগে ১৯৯৯ সালে পশ্চিমবঙ্গের চিত্রনির্মাতা রিঙ্গোকে বিয়ে করেন শমী। নানা কারণে দুই বছর পর তাদের মধ্যে দূরত্ব বেড়ে গেলে সেই বিয়ে ভেঙ্গে যায়।

এরপর ২০০৮ সালের ২৪ জুলাই শমী বিয়ে করেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ আরাফাতকে। সেই সংসারেও বিচ্ছেদ ঘটে।

নব্বই এর দশকের জনপ্রিয় টিভি অভিনেত্রী শমী কায়সার। শহীদ বুদ্ধিজীবী শহীদুল্লাহ কায়সার ও সাবেক সংসদ সদস্য পান্না কায়সারের কন্যা তিনি। শমী কায়সার ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব)-এর সভাপতি।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimeso

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *