মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
দ্বিতীয়বার ব্যবসায়ীকে বিয়ে ক’রছেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস সোহেল চৌধুরীর পরিচিতজনদের খুঁজছেন কন্যা লামিয়া ক্যাটরিনার বিয়ে দিলেন অমিতাভ ও জয়া বচ্চন! সা’রাজীবন যৌ’ন শ’ক্তি ধরে রাখতে যে খাবার খাবেন ফ্রান্সে কিছুক্ষণের মধ্যেই বড় হা’ম’লার ঘোষণা টিভি দেখতে গিয়ে একাধিকবার ধ’র্ষণের শি’কার কলেজছাত্রী বিয়ের রাত থেকেই স্বামীর বি’কৃত যৌ’নস’ঙ্গ’মে মৃ’ত্যু হলো কিশোরী স্ত্রী মাত্র দেড় মাস হলো বিয়ে হয়েছে আর সেদিন থেকেই ঘুমাতে পারিনা ছে’লেকে বাঁ’চাতে নিজের কিডনি দিতে চান মা এখন শুধু প্রয়োজন চিকিৎসা খরচ সালমা’ন শাহর স্ত্রীর স’ঙ্গে প’রকী’য়া নিয়ে যা বল’লেন বর্ত’মান স্বামী
রাত দেড়টা থে’কে ৪ টা পর্যন্ত গৃ’হ’ব’ধূ’কে ধ’র্ষ’ণ ক’রল ৮ জ’নে মি’লে

রাত দেড়টা থে’কে ৪ টা পর্যন্ত গৃ’হ’ব’ধূ’কে ধ’র্ষ’ণ ক’রল ৮ জ’নে মি’লে

রাত দেড়টা থে'কে ৪ টা পর্যন্ত গৃ’হ’ব’ধূ'কে ধ’র্ষ'ণ ক'রল ৮ জ'নে মি'লে

চট্টগ্রামে ২২ বছর বয়সী এক গৃ’হ’ব’ধূ’কে তুলে নিয়ে দলবেঁধে ধ’র্ষ’ণের অ’ভি’যো’গ উ’ঠে’ছে। এ ঘ’ট’না’য় এক নারীসহ ৮ জ’নকে গ্রে’প্তা’র ক’রে’ছে পু’লি’শ। বৃহস্পতিবার মধ্যরাতে নগরের চান্দগাঁও থা’নার মৌলভী পুকুর পাড় এ’লা’কা’য় এ ঘ’ট’না ঘ’টে।

পরে রিন্টু দত্ত ওরফে বিপ্লব, মো. রিপন, মো. সুজন, মো. শাহেদ ও মনোয়ারা বেগম ওরফে লেবুর মা। এদের মধ্যে প্রথম চারজন সিএনজি অটোরিকশা চালক। জাহাঙ্গীর আলম ও সুমন পুলিশ সোর্স বলে জা’নি’য়ে’ছে একটি সূ’ত্র।

শুক্রবার সন্ধ্যায় নগর পুলিশের উপ কমিশনার (উত্তর) বিজয় কুমার বসাক সাংবাদিকদের জা’না’ন, বৃহস্পতিবার রাত ৯টার দিকে গ্রামের বাড়ি রাঙ্গুনিয়া থেকে নগরের বাসার উদ্দেশে রওনা হ’ন ওই গৃ’হিণী। রাত ১১টার দিকে চান্দগাঁও থা’নার কাপ্তাই রাস্তার মাথা এ’লা’কা’য় পৌঁ’ছান। সেখান থেকে রিকশায় চকবাজার যাওয়ার পথে আ’সা’মি’রা ওই গৃ’হিণীকে অ’নুসরণ ক’রে।

মৌলভীপুকুর পাড় এ’লাকায় পৌঁ’ছালে বহনকারী রিকশার গতিরোধ ক’রে তা’কে তু’লে নি’য়ে যা’য় আ’সা’মি’রা। রাত দেড়টা পর্যন্ত তাকে আ’ট’কে রেখে শা’রী’রি’ক’ভা’বে নি’র্যা’ত’ন ক’রে। দেড়টা থেকে ভোর চারটা প’র্যন্ত ৮ থেকে ১০ জ’ন মি’লে তা’কে ধ’র্ষ’ণ ক’রে। প’রে তার কাছ থেকে মোবাইল ও টাকা পয়সা কে’ড়ে নি’য়ে তা’কে ছে’ড়ে দে’ওয়া হ’য়।

ভোর সাড়ে ৪টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ও’য়ান স্ট’প ক্রা’ইসিস সেন্টার থেকে খবর পায় পুলিশ। পরে দিনভর অ’ভি’যা’ন চা’লি’য়ে আ’সা’মি’দে’র গ্রে’প্তা’র ক’রা হয়। এ ঘ’ট’না’য় অ’ন্য কা’রো স’ম্পৃ’ক্ত’তা পে’লে তাদেরও গ্রে’প্তা’র ক’রা হবে বলে জানান এ পু’লিশ ক’র্মকর্তা।

গ্রে’প্তার আ’সা’মি দেবু বড়ুয়া অ’ভি’যো’গ অ’স্বী’কা’র ক’রে জা’নান, ক’রোনার সময়ে সুমন নামে তাদের এক বন্ধুর কাছ থেকে ওই নারী দুই হাজার টাকা ধা’র নে’ন। এরপর থে’কে যো’গাযোগ ব’ন্ধ ক’রে দেন ওই নারী। বৃহস্পতিবার রাতে ওই নারীকে সুমন ফোন ক’রে নি’য়ে যা’য়। এরপর তাদের বন্ধুদের খবর দেয়। সুমন ওই নারী ও তার সঙ্গে থাকা এক কিশোরকে মা’র’ধ’র ক’রে ছে’ড়ে দে’য়। রাতে তারা ফি’রে যা’য়। ভোর রাতে সুমন তার বাসায় আ’স’বে’ন ব’লে জা’নান। কিছুক্ষণ পর পু’লিশস’হ এ’সে তা’কে ধ’রে নি’য়ে আ’সে। একইভাবে সবাইকে ধরলেও যে ওই না’রী’কে মা’রধর ক’রেছে তা’কে গ্রে’প্তা’র ক’রে’নি পুলিশ।

তবে পু’লিশের এক ক’র্মকর্তা সমকালের কা’ছে দা’বি ক’রেছেন, মা’ম’লা’র এক নাম্বার আ’সা’মি জাহাঙ্গীর ও ওই নারীর স্বামী পূ’র্ব প’রিচিত। তাদের বাসায়ও যেতেন জাহাঙ্গীর। ওই নারীকে উ’ত্ত্য’ক্ত ক’র’তে’ন। বৃহস্পতিবার রাতে ওই নারীকে একা যে’তে দে’খে তাকে অ’নুসর’ণ ক’রেন। এ’কপ’র্যায়ে রাস্তায় গ’তিরো’ধ ক’রে তু’লে নি’য়ে যা’ন। তাকে নি’তে আ’সা এক কিশোরকেও সঙ্গে নি’য়ে যা’ন। পরে ওই কিশোরকে মা’র’ধ’র ক’রে ছে’ড়ে দে’ন। জাহাঙ্গীর অন্যান্য আ’সা’মি’দে’র খবর দি’য়ে ঘ”টনাস্থ’লে নি’য়ে ওই না’রীকে এ’কে’রপ’র এ’ক ধ’র্ষণ ক’রেন। এ ঘ’ট’না’য় ওই না’রী বা’দি হয়ে চান্দগাঁও থা’নায় মা’ম’লা দা’য়ের ক’রেছেন ব’লে জা’না গে’ছে।

আ’সা’মি’দে’র গ্রে’প্তা’রে’র পর সন্ধ্যায় নগরের পাঁচলাইশে উপ কমিশনার (উত্তর) কা’র্যালয়ে সংবাদ সম্মেলন ক’রা হ’য়’। সেখানে উপস্থিত ছিলেন নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (উত্তর) নাদিয়া নূর, সহকারী পু’লিশ কমিশনার শহীদুল ইসলাম, চান্দগাঁও থানার ওসি আতাউর রহমান খোন্দকার ও পরিদর্শক (তদন্ত) রাজেস বড়ুয়া।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimes

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *