মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মুহাম্মদ (সঃ) কে অবমাননা :হুঙ্কার দিয়ে মাঠে নেমেছেন এরদোগান ইমরানসহ একাধিক বিশ্বনেতা ! দ্বিতীয়বার ব্যবসায়ীকে বিয়ে ক’রছেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস সোহেল চৌধুরীর পরিচিতজনদের খুঁজছেন কন্যা লামিয়া ক্যাটরিনার বিয়ে দিলেন অমিতাভ ও জয়া বচ্চন! সা’রাজীবন যৌ’ন শ’ক্তি ধরে রাখতে যে খাবার খাবেন ফ্রান্সে কিছুক্ষণের মধ্যেই বড় হা’ম’লার ঘোষণা টিভি দেখতে গিয়ে একাধিকবার ধ’র্ষণের শি’কার কলেজছাত্রী বিয়ের রাত থেকেই স্বামীর বি’কৃত যৌ’নস’ঙ্গ’মে মৃ’ত্যু হলো কিশোরী স্ত্রী মাত্র দেড় মাস হলো বিয়ে হয়েছে আর সেদিন থেকেই ঘুমাতে পারিনা ছে’লেকে বাঁ’চাতে নিজের কিডনি দিতে চান মা এখন শুধু প্রয়োজন চিকিৎসা খরচ
আনুশকাকে রশিদ খানের স্ত্রী দেখাচ্ছে গুগল!

আনুশকাকে রশিদ খানের স্ত্রী দেখাচ্ছে গুগল!

আনুশকাকে রশিদ খানের স্ত্রী দেখাচ্ছে গুগল!

রশিদ খান আফগান শিবিরের অন্যতম তারকা ক্রিকেটার। দুর্দান্ত বোলিংয়ের কারণে বিশ্বনন্দিত তিনি। অন্যদিকে আনুশকা শর্মা বলিউড অভিনেত্রী। তার আরেকটি পরিচয় ভারতের আইকন ক্রিকেটার বিরাট কোহলির স্ত্রী তিনি। 

তবে অনলাইন সার্চ ইঞ্জিন গুগল রশিদ-আনুশকাকে উপস্থাপন করছে স্বামী-স্ত্রী হিসেবে। গুগলে ‘রশিদ খান ওয়াইফ’ অর্থাৎ ‘রশিদ খান স্ত্রী’ লিখে খোঁজ করলে উত্তর দিচ্ছে, আনুশকা শর্মা।

২০১৭ সালের ১১ ডিসেম্বর বিরাটের সঙ্গে গাঁটছাড়া বাঁধেন আনুশকা। বর্তমানে এই দম্পতি নিজেদের প্রথম সন্তানের অপেক্ষায় আছে। এমন সময় বিব্রতকর এই উত্তর দিচ্ছে গুগল।

রশিদ খানের স্ত্রীর নাম জানতে চাইলে আসছে আনুশকার নাম। কিন্তু কেন? এর উত্তরে ভারতীয় সংবাদমাধ্যম ‘ইন্ডিয়া টুডে’ নিজেদের প্রতিবেদনে একটা তথ্য জানিয়েছে।

রশিদ খান ২০১৮ সালে ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে এক লাইভ আড্ডায় জানিয়েছেন, বলিউডে তার ফেভারিট অভিনেত্রী হচ্ছেন আনুশকা শর্মা এবং প্রীতি জিনতা। এ ছাড়া আর কোনোভাবে আলাদা দেশ এবং ভুবনের এই দু’জনকে কাছাকাছি আনা সম্ভব নয়। তাদের মতে, সম্ভবত সেই কারণে ফেভারিট অভিনেত্রীর জায়গায় রশিদ খানের স্ত্রীর হিসেবে চলে আসছে আনুশকা শর্মার নাম। যদিও ২২ বছর বয়সী রশিদ খান এখনও অবিবাহিত। কবে বিয়ে করবেন? এমন প্রশ্নের উত্তরে এই আফগান সম্প্রতি জানিয়েছেন, আফগানিস্তানের হয়ে ক্রিকেট বিশ্বকাপ জিতলেই কেবল বিয়ে করবেন তিনি।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *