মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
দ্বিতীয়বার ব্যবসায়ীকে বিয়ে ক’রছেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস সোহেল চৌধুরীর পরিচিতজনদের খুঁজছেন কন্যা লামিয়া ক্যাটরিনার বিয়ে দিলেন অমিতাভ ও জয়া বচ্চন! সা’রাজীবন যৌ’ন শ’ক্তি ধরে রাখতে যে খাবার খাবেন ফ্রান্সে কিছুক্ষণের মধ্যেই বড় হা’ম’লার ঘোষণা টিভি দেখতে গিয়ে একাধিকবার ধ’র্ষণের শি’কার কলেজছাত্রী বিয়ের রাত থেকেই স্বামীর বি’কৃত যৌ’নস’ঙ্গ’মে মৃ’ত্যু হলো কিশোরী স্ত্রী মাত্র দেড় মাস হলো বিয়ে হয়েছে আর সেদিন থেকেই ঘুমাতে পারিনা ছে’লেকে বাঁ’চাতে নিজের কিডনি দিতে চান মা এখন শুধু প্রয়োজন চিকিৎসা খরচ সালমা’ন শাহর স্ত্রীর স’ঙ্গে প’রকী’য়া নিয়ে যা বল’লেন বর্ত’মান স্বামী
৭১টিভিকে বয়কটের ডাক আলেম সমাজের !

৭১টিভিকে বয়কটের ডাক আলেম সমাজের !

৭১টিভিকে বয়কটের ডাক আলেম সমাজের !

৭১টিভিকে গণমাধ্যম না বলে ইসলামের বিরুদ্ধে ঘৃ’ণা-বি’দ্বেষ ছ’ড়ানোর মাধ্যম বললেই যথার্থ হবে।ওয়াজ মাহফিল হলো এ দেশের সবচেয়ে বি’স্তৃত পাবলিক প্রোগ্রাম। কোনো কোনো বক্তা মাহফিলে বেফাঁস এবং ভুলভাল কথা বলেন-এটা যেমন সত্য, বেশিরভাগ মাহফিল গুলোতে ভালো ভালো কথা বলা হয় সেটা তার চেয়েও সত্য।

৭১টিভি খুঁজে খুঁজে আপত্তিকর কথাগুলোকে যেভাবে হাইলাইট করে প্রচার করে, মাহফিলের হাজারো ভালো কথার একটিকেও কি কখনো প্রচার করেছে? গণমাধ্যম মানে কি শুধু ম’য়লা-আব’র্জনা ঘাঁটার য’ন্ত্র? কোনো কোনো মুর্খ বক্তা ওয়াজ মাহফিলে নারীকে নিয়ে বে’ফাঁস ও মু’র্খতাসূলভ উক্তি করে এটা অ’সত্য নয়,

তাই বলে সে সব বক্তব্যের কারণে ধ.র্ষ”করা নারী ধ.র্ষ”ণে উ’দ্বুদ্ধ হয়-এতো নি’র্জলা মি’থ্যাচার ও কু’ৎসিত মন্তব্য একটা টিভি চ্যানেল করতে পারে তা ভাবতেও অবাক লাগে। ওয়াজ মাহফিল থেকে ধ.র্ষ”ণে উদ্বু’দ্ধ হয়েছে-এমন জ’বানব’ন্দি আজ পর্যন্ত কোনো ধ.র্ষ”ক থেকে পাওয়া গেছে?

ধ.র্ষ”ক কখনো ওয়াজ মাহফিলে যাক বা না যাক- ৭১টিভির মতো চ্যানেলগুলো অবশ্যই দেখে। এসব চ্যানেল যেভাবে নারীকে সারাক্ষণ পণ্য ও ভোগ্য বস্তু হিসেবে উপস্থাপন করে তা থেকে ধ.র্ষ”ক উৎপাদন হওয়ার কথা, নাকি ফেরেশতা? #৭১টিভিকে_বয়কট_করুন।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *