মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মুহাম্মদ (সঃ) কে অবমাননা :হুঙ্কার দিয়ে মাঠে নেমেছেন এরদোগান ইমরানসহ একাধিক বিশ্বনেতা ! দ্বিতীয়বার ব্যবসায়ীকে বিয়ে ক’রছেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস সোহেল চৌধুরীর পরিচিতজনদের খুঁজছেন কন্যা লামিয়া ক্যাটরিনার বিয়ে দিলেন অমিতাভ ও জয়া বচ্চন! সা’রাজীবন যৌ’ন শ’ক্তি ধরে রাখতে যে খাবার খাবেন ফ্রান্সে কিছুক্ষণের মধ্যেই বড় হা’ম’লার ঘোষণা টিভি দেখতে গিয়ে একাধিকবার ধ’র্ষণের শি’কার কলেজছাত্রী বিয়ের রাত থেকেই স্বামীর বি’কৃত যৌ’নস’ঙ্গ’মে মৃ’ত্যু হলো কিশোরী স্ত্রী মাত্র দেড় মাস হলো বিয়ে হয়েছে আর সেদিন থেকেই ঘুমাতে পারিনা ছে’লেকে বাঁ’চাতে নিজের কিডনি দিতে চান মা এখন শুধু প্রয়োজন চিকিৎসা খরচ
৪ র’ক্তা’ক্ত ম’র’দে’হের পাশে কাঁ’দছি’ল ৫ মাসের শিশু

৪ র’ক্তা’ক্ত ম’র’দে’হের পাশে কাঁ’দছি’ল ৫ মাসের শিশু

৪ র'ক্তা'ক্ত ম'র'দে'হের পাশে কাঁ'দছি'ল ৫ মাসের শি'শু

সাতক্ষীরায় নিজ বাড়িতেই মি’ললো স্বামী-স্ত্রী ও দুই ‘শিশু স’ন্তানের র’ক্তা’ক্ত লা’শ। পা’শেই শু’য়ে ছিল পাঁচ মাসের শি’শু ক’ন্যা। তার কা’ন্না’র শ’ব্দেই ঘরে গি’য়ে লা’শ উ’দ্ধা’র ক’রে রাহানুরের ছোট ভাই। উ’ঠানজুড়ে উ’ৎসু’ক মা’নুষের ভি’ড়। পুরো একটি পরিবার নিঃ’শে’ষ হ’য়ে যা’ওয়ায় বা’ক’রু’দ্ধ প্র’তি’বে’শীরা। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভোররাতে একই পরিবারের ওই চারজনকে গ’লা কে’টে হ’ত্যা ক’রে’ছে দু’র্বৃ’ত্ত’রা।

 

 

 

 

 

 

 

 

নি’হ’ত’রা হ’লেন- হেলাতলা গ্রামের ব্য’বসায়ী মো. শাহীনুর রহমান (৪০) তার স্ত্রী সাবিনা খাতুন(৩০) ছেলে সিয়াম হোসেন মাহী (৯) ও মেয়ে তাসমিন সুলতানা (৬)। মায়ের লা’শে’র পা’শেই প’ড়েছিল ছয় মাস বয়সী শি’শু মারিয়া সুলতানা।

 

 

 

 

 

 

 

 

 

নি’হ’তে’র ছোট ভাই রায়হানুল ইসলাম বলেন, বাড়িতে মা ও বড় ভাইয়ের পরিবারের স’দস্যরা আমরা এ’ক স’ঙ্গে থা’কি। গতকাল মা আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। রা’তে আমি ছিলাম পা’শের আ’রেক’টি ঘরে। ভোররাতে পাশের ঘ’র থে’কে বা’চ্চাদের গো’ঙা’নির শ’ব্দ শু’নতে পা’ই। এ’রপর বা’ইরে গি’য়ে দে’খি তাদের ঘরের দরজা বা’ইরে থেকে আ’ট’কা’নো। দরজা খু’লে বি’ভ’ৎ’স দৃ’শ্য দে’খ’তে পা’ই। ছ’ড়িয়ে ছি’টিয়ে প’ড়ে আছে ভাই ভাবি ভাতিজা ও ভাতিজির লা’শ। প্রথমদিকে বাচ্চারা বেঁ’চে ছি’ল ত’বে কি’ছু’ক্ষ’ণ প’র মা’রা যা’য়। ছয় মাস বয়সী মা’রি’য়া পড়ে ছিল মা’য়ের লা’শের পা’শে।

 

 

 

 

 

 

 

 

 

তিনি বলেন, বড় ভাই শাহীনুর ইসলাম নি’জস্ব ৭-৮ বিঘা জমিতে পাঙাস মাছ চাষ করতেন। গত ২২ বছর ধরে তাদের পা’রিবারিক সাড়ে ১৬ শতক জ’মি নি’য়ে প্র’তি’বে’শী ওয়াজেদ কা’রি’গ’রে’র ছেলে আকবরের সঙ্গে বি’রো’ধ চ’লছিল। এ নিয়ে মা’ম’লা ও পারিবারিক বি’রো’ধে’র জে’র ধ’রে এ হ’ত্যা’কা’ণ্ড ঘ’টতে পা’রে ব’লে ধা’রণা ক’রছি।

 

 

 

 

 

 

 

 

 

 

স্ব’জ’ন’রা জানান, ভোরে তারা ওই বাড়িতে চি’ৎ’কা’র চেঁ’চা’মে’চি শু’নে ছু’টে যা’ন। প’রে দরজা খু’লে দে’খতে পা’ন গ’লা’কা’টা ম’র’দে’হগু’লো ঘরের ম’ধ্যে প’ড়ে আ’ছে। এদিকে সকালে ঘ’ট’না’স্থ’লে ছু’টে আ’সেন এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। স্থানীয় নারী ইউপি সদস্য নাছিমা খাতুন জী’বি’ত থা’কা এ’কমাত্র শিশুটিকে নিয়ে নি’জের কা’ছে রা’খেন। প’র’বর্তী’তে শো’কে কা’তর পরিবারের কা’ছে দে’ন শি’শু’টিকে। সকাল ১০টা পর্যন্ত ম’র’দে’হ’গু’লো প’ড়ে’ছি’ল ওই ঘরের মধ্যে। পু’লিশের ক্রা’ইম’সি’নের ত’দ’ন্তে’র জন্য ঘরে ঢু’কতে দে’য়া হ’য়নি কা’উকে। দুপুর ১২টা পর্যন্তও এ ঘ’ট’না’য় পু’লিশ কা’উকে আ’টক ক’রেনি।

 

 

 

 

 

 

 

 

 

জানা গেছে নি’হত শাহীনুর রহমানের তিন ভাইয়ের মধ্যে এক ভাই আশরাফুল ইসলাম মালয়েশিয়া থা’কেন। নি’হ’তের বোন আছিয়া খাতুন আহাজারি ক’র’ছে’ন। তিনি বলছেন আমার মা ও আরেকটা ভাই বাড়িতে থাকলে তাদেরও খু’ন ক’র’তো এ’রা।’

 

 

 

 

 

 

 

 

 

 

হেলাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন জা’নান এ’টি এ’ক’টি নৃ’শং’স ঘ’ট’না। এ’কমা’ত্র শি’শুকে রে’খে পরিবারের বাকি চার সদস্যকে গ’লা কে’টে হ’ত্যা ক’রা হ’য়েছে। এ ঘ’ট’না’য় যে বা যা’রাই জ’ড়িত থা’কুক তাদের আ’ই’নের আ’ও’তা’য় এ’নে দৃ’ষ্টা’ন্ত’মূ’লক শা’স্তির দা’বি ক’রছি। একই স’ঙ্গে ঘ’ট’নার মূ’ল র’হস্য উ’ন্মো’চ’ন ক’রা হো’ক।

 

 

 

 

 

 

 

 

 

 

কলারোয়া থানা পু’লিশের ভা’রপ্রাপ্ত ক’র্ম’ক’র্তা (ওসি) হারান চন্দ্র পাল জানান, এখন পর্যন্ত এ ঘ’ট’না’য় কা’উকে আ’টক ক’রা হ’য়নি। ঘ’ট’না’স্থ’লে পু’লিশ সুপার মোস্তাফিজুর রহমানসহ সি’আইডি গো’য়েন্দা পু’লিশ ডিএসবি র্যা’ব ও অ’ন্যান্য গো’য়েন্দা বিভাগের ক’র্ম’ক র্তা’রা উ’প’স্থি’ত র’য়েছেন। প্রাথমিকভাবে ধা’র’ণা ক’রা হ’চ্ছে এ’টি এ’ক’টি প’রি’ক’ল্পি’ত হ’ত্যা’কা’ণ্ড। তিনি ব’লেন মায়ের লা’শের পা’শে প’ড়ে কাঁ’দ’ছি’ল ছয় মাস বসয়ী শি’শু মা’রিয়া। সকালে স্থানীয় মহিলা ইউপি সদস্য তাকে তার দা’য়ি’ত্বে রা’খে’ন। এখনও মাঝে মধ্যে কাঁ’দ’ছে শিশুটি। স্ব’জনদের কাছে রয়েছে ওই পরিবারের এ’ক’মা’ত্র জী’বি’ত থা’কা শি’শু’টি। সে মা-বাবাকে খুঁ’জ’ছে।

 

 

 

 

 

 

 

 

 

 

সাতক্ষীরার পু’লিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান বলেন, এই ‘নি’র্ম’ম-নৃ”শং’স ঘ’ট’না’র স’ঙ্গে যা’রা জ’ড়ি’ত তাদের খুঁ’জে বে’র ক’রা হ’বে। আমরা ত’থ্য উ”পাত্ত নি’চ্ছি। এ ঘ”টনা”য় যারা’ই জ’ড়ি’ত থা’কু’ক তা’দের খুঁ’জে বে’র ক’রা হ’বে’। পু’লিশ মা’ঠে কা’জ কর’ছে।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *