মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
ফ্রান্সে কিছুক্ষণের মধ্যেই বড় হা’ম’লার ঘোষণা টিভি দেখতে গিয়ে একাধিকবার ধ’র্ষণের শি’কার কলেজছাত্রী বিয়ের রাত থেকেই স্বামীর বি’কৃত যৌ’নস’ঙ্গ’মে মৃ’ত্যু হলো কিশোরী স্ত্রী মাত্র দেড় মাস হলো বিয়ে হয়েছে আর সেদিন থেকেই ঘুমাতে পারিনা ছে’লেকে বাঁ’চাতে নিজের কিডনি দিতে চান মা এখন শুধু প্রয়োজন চিকিৎসা খরচ সালমা’ন শাহর স্ত্রীর স’ঙ্গে প’রকী’য়া নিয়ে যা বল’লেন বর্ত’মান স্বামী মেজর সিনহার পরে হাজী সেলিমের ছেলের ঘটনায় ক্ষুদ্ধ সরকার! মুহাম্মদ (স) কে অবমাননা ; ফ্রান্সের রাষ্ট্রদূতকে তলব ইমরান খানের ! মুহাম্মদ (স ) কে অপমান ; ফ্রান্স জাতীয় দলে না খেলার ঘোষণা দিলেন পগবা! ফ্রান্সের বিরুদ্ধে প্রতিবাদ তীব্র থেকে তীব্রতর হচ্ছে মুসলিম বিশ্বে!
এক রাতেই পরিবারের সবাই খু’ন, শুধু বেঁ’চে আছে ৪ মাসের অবুঝ শি’শু

এক রাতেই পরিবারের সবাই খু’ন, শুধু বেঁ’চে আছে ৪ মাসের অবুঝ শি’শু

এক রাতেই পরিবারের সবাই খু'ন, শুধু বেঁ'চে আছে ৪ মাসের অবুঝ শি'শু

সাতক্ষীরার কলারোয়ায় একই পরিবারের চারজনকে গ’লা কে’টে হ’ত্যার ঘ’টনা ঘ’টেছে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভোর রাতে উপজেলার হেলাতলা ইউনিয়নের খলসি গ্রামে এ ঘ’টনা ঘ’টে। নি’হতরা হলেন, উপজেলার খলসি গ্রামের শাহাজান আলীর ছেলে হ্যাচারি মালিক শাহিনুর রহমান (৪০), তার স্ত্রী সাবিনা খাতুন (৩০), ছেলে সিয়াম হোসেন মাহি (৯) ও মেয়ে তাসনিম (৬)।

 

 

 

 

 

 

 

 

 

এ দিকে ঘ’ট’না’টি জানা মাত্র তা’ৎক্ষ’ণি’ক ভা’বে ঘ’ট’না’স্থ’ল পরিদর্শন ক’রেন সাতক্ষীরার জেলা প্র’শাসক এস এম মোস্তফা কামাল। তিনি এই নি’র্ম’ম হ’ত্যা’কা’ন্ডে’র শি’কা’র হওয়া পরিবারের স্বজনদের সা’ন্তনা দে’ন এবং শো’ক প্র’কা’শ ক’রেন।

তাছাড়া নৃ’শং’স হ’ত্যা’কা’ণ্ডে’র শি’কার হওয়া পরিবারের জী’বিত এ’কমাত্র চার মাসের ক’ন্যাশি’শুর দা’য়িত্ব নি’য়েছেন জেলা প্র’শাসক। আপাতত শি’শুক’ন্যাটির দে’খাশো’নার জন্য স্থানীয় মহিলা ইউপি সদস্যকে দা’য়িত্ব দে’ন এবং সা’ময়ি’কভা’বে দে’খভা’ল ক’রতে অ’নুরো’ধ ক’রেন। প’রব’র্তিতে অভিভাবকরা দাবি ক’রলে আইনানুগভাবে স’মাধান ক’রা হ’বে ব’লে জা’না যা’য়।

 

 

 

 

 

 

 

 

 

 

এ বিষয়ে জেলা প্র’শাসক এস এম মোস্তফা কামাল জানান, নৃ’শংস’ভা’বে একই পরিবারের চার জনকে হ’ত্যার ঘ’ট’না’টি জা’নতে পা’রা মাত্র ঘ’টনা’স্থ’লে গি’য়েছি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

পরিবারের একমা’ত্র জী’বিত চার মাসের শি’শুক’ন্যাটির দা’য়ি’ত্বভা’র গ্রহণ ক’রেছি। প’রবর্তীতে যদি অভিভাবকগণ শিশুটির দা’বি ক’রেন তবে আ’ইনা’নুগ’ভা’বে সে’টার স’মাধান করা হবে।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel 

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *