বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৮:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
শার্লি হেবদোর বি’রুদ্ধে মা’মলা ক’রলেন এরদোয়ান মহানবীর (সা.) ব্যঙ্গচিত্রঃ ফ্রান্সের পণ্য শুধু বয়কটই নয় নতুন পদ্ধতি বললেন জাকির নায়েক ! ফ্রান্সের বিরুদ্ধে বাংলাদেশের আন্দোলন বিশ্ব মিডিয়ায় সয়লাব ! বিয়ের রাত থেকেই অ’তি’রি’ক্ত যৌ’নস’ঙ্গ’মে ১৪ বছরের কিশোরীর মৃ’ত্যু ভারতে ম্যাকরনের প’ক্ষে হ্যাশট্যাগ ট্রেন্ড, চলছে বে’শি ক’রে ফরাসী পণ্য কে’নার আহ্বানও সর্বশেষ; এসআই আকবরের অ’বস্থান শ’নাক্ত ;……এসআই আকব গ্রে’প্তার কত ম্যাক্রোঁ আসলো গেল, ইসলাম সর্ব শ্রেষ্ঠ ধর্ম থেকেই গেল: পার্থ ব্যাঙ্গাত্মক কার্টুনের পরে মুহাম্মদ (স:) কে নিয়ে এবার আপত্তিকর ভিডিও বানালো ! ফ্রান্সকে কঠিন প্রতিশোধের হুঁশিয়ারি ইরানি সেনাদের! খালেদা জিয়াকে মা ডাকতেন সেই সেলিম এখন আওয়ামী লীগের ত্রাস!
একফোটা দুধ পেতে মৃ’ত মায়ের পাশে অবুঝ শিশুর আর্তনাদ

একফোটা দুধ পেতে মৃ’ত মায়ের পাশে অবুঝ শিশুর আর্তনাদ

একফোটা দুধ পেতে মৃ’ত মায়ের পাশে অবুঝ শিশুর আর্তনাদ

মাকে ডাকছে অবুঝ শিশু। কিন্তু সন্তানের ডাকে সাড়া নেই মায়ের। মা যখন সাড়া দিচ্ছে না তখন অবুঝ শিশু নিজেই চেষ্টা করছে মায়ের বুকের দু’ধ পানের। এরপরেও সাড়া দিচ্ছে না মা।

কারণ ওই অবুঝ সন্তানটি জানে না তার মা মা’রা গেছে।এমনই ম’র্মান্তিক দৃশ্যের দেখা মিলেছে ভারতের মধ্যপ্রদেশে।

দেখা যায়, এক মায়ের নিথর দেহ পড়ে রয়েছে রেললাইনের পাশে। তার পাশে বসে মায়ের বুকের দুধ পানের চেষ্টা করছে ১৭ মাস বয়সী অবুঝ সন্তান।

মনু বালমিকি নামে এক প্রতক্ষ্য’দর্শী জানান, আমরা যখন দূর থেকে ওই নারীর মরদেহ দেখতে পাই তখন আমরা পু’লিশকে খবর দেই।

কিন্তু আমরা যখন ওই শিশুকে দেখতে পাই তখন আমাদের সবার চোখে পানি এসে গিয়েছে। কারণ বাচ্চাটি তার মৃ’ত মায়ের বুকের দুধ পানের চেষ্টা করছিল।

নন্দ রাম নামে স্থানীয় রেলওয়ের এক পু’লিশ কর্মকর্তা বলেন, বাচ্চাটি মায়ের মুখ থেকে আওয়াজ শোনার জন্য কাঁদছিল। বাচ্চাটি মাকে জড়িয়ে দু’ধ পানের চেষ্টা করছিল।

তিনি আরও বলেন, আমরা ঘটনাটি দেখে খুব ক’ষ্ট পেয়েছিলাম। এটি খুব কষ্টকর। আমরা এই ধরনের ঘটনা আগে কখনও দেখিনি।

তিনি জানান, ওই নারীর মর’দেহ ম’য়নাতদ’ন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ‘ময়নাত’দন্ত শেষে তার মৃ’ত্যুর আসল কারণ জানা যাবে।

মৃ’তনা’রীর পরিচয় খুঁজে বের করার চেষ্টা চালানো হচ্ছে এবং ওই বাচ্চাটিকে নিকটস্থ হাসপাতালে চি’কিৎসা দেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *