মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
টিভি দেখতে গিয়ে একাধিকবার ধ’র্ষণের শি’কার কলেজছাত্রী বিয়ের রাত থেকেই স্বামীর বি’কৃত যৌ’নস’ঙ্গ’মে মৃ’ত্যু হলো কিশোরী স্ত্রী মাত্র দেড় মাস হলো বিয়ে হয়েছে আর সেদিন থেকেই ঘুমাতে পারিনা ছে’লেকে বাঁ’চাতে নিজের কিডনি দিতে চান মা এখন শুধু প্রয়োজন চিকিৎসা খরচ সালমা’ন শাহর স্ত্রীর স’ঙ্গে প’রকী’য়া নিয়ে যা বল’লেন বর্ত’মান স্বামী মেজর সিনহার পরে হাজী সেলিমের ছেলের ঘটনায় ক্ষুদ্ধ সরকার! মুহাম্মদ (স) কে অবমাননা ; ফ্রান্সের রাষ্ট্রদূতকে তলব ইমরান খানের ! মুহাম্মদ (স ) কে অপমান ; ফ্রান্স জাতীয় দলে না খেলার ঘোষণা দিলেন পগবা! ফ্রান্সের বিরুদ্ধে প্রতিবাদ তীব্র থেকে তীব্রতর হচ্ছে মুসলিম বিশ্বে! সালমা’ন শাহর স্ত্রীর স’ঙ্গে প’রকী’য়া নিয়ে যা বল’লেন বর্ত’মান স্বামী
দাফনের আগে নড়ে ওঠা শিশুটি ভালো নেই

দাফনের আগে নড়ে ওঠা শিশুটি ভালো নেই

দাফনের আগে নড়ে ওঠা শিশুটি ভালো নেই

ঢাকা মেডিকেলে দাফনের আগে নড়ে ওঠা শিশুটি ভালো নেই। তার চিকিৎসায় সর্বোচ্চ চেষ্টা ঢাকা মেডিকেল কলেজ কর্তৃপক্ষের। কারো গাফিলতি আছে কিনা সেটি ক্ষতিয়ে দেখতে চার সদস্যের তদন্ত কমিটি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম নাসির উদ্দিন। তিনি জানান, ইতোপূর্বে এমন একটি ঘটনায় চিকিৎসকের অবেহেলা পাওয়ায় তাকে শাস্তি পেতে হয়েছে। এজন্য তদন্ত কমিটি নিরপেক্ষভাবে বিষয়টি ক্ষতিয়ে দেখছে।

তবে তিনি জানান, শিশুটি ২৬তম সপ্তাহে জন্ম নেয়ায় তার অবস্থা ভালো ছিলো না। তার পরেও এমন ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন পরিচালক। শিশুটির মা শাহিনুর বেগম আবার তার সন্তানকে ফিরে পেয়ে বেশ খুশি। অলৌকিকভাবে ফিরে আসা সন্তানের জন্য দোয়া চেয়েছেন তিনি। শাহিনুর বেগমও চিকিৎসাধীন আছেন।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *