মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মুহাম্মদ (সঃ) কে অবমাননা :হুঙ্কার দিয়ে মাঠে নেমেছেন এরদোগান ইমরানসহ একাধিক বিশ্বনেতা ! দ্বিতীয়বার ব্যবসায়ীকে বিয়ে ক’রছেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস সোহেল চৌধুরীর পরিচিতজনদের খুঁজছেন কন্যা লামিয়া ক্যাটরিনার বিয়ে দিলেন অমিতাভ ও জয়া বচ্চন! সা’রাজীবন যৌ’ন শ’ক্তি ধরে রাখতে যে খাবার খাবেন ফ্রান্সে কিছুক্ষণের মধ্যেই বড় হা’ম’লার ঘোষণা টিভি দেখতে গিয়ে একাধিকবার ধ’র্ষণের শি’কার কলেজছাত্রী বিয়ের রাত থেকেই স্বামীর বি’কৃত যৌ’নস’ঙ্গ’মে মৃ’ত্যু হলো কিশোরী স্ত্রী মাত্র দেড় মাস হলো বিয়ে হয়েছে আর সেদিন থেকেই ঘুমাতে পারিনা ছে’লেকে বাঁ’চাতে নিজের কিডনি দিতে চান মা এখন শুধু প্রয়োজন চিকিৎসা খরচ
বি’শ্বাসঘা’তক আরব রাষ্ট্রগুলোকে ইতিহাস ক্ষমা করবে না-ফিলিস্তিনি নেতা ইসমাইল হানিয়া

বি’শ্বাসঘা’তক আরব রাষ্ট্রগুলোকে ইতিহাস ক্ষমা করবে না-ফিলিস্তিনি নেতা ইসমাইল হানিয়া

বি’শ্বাসঘা’তক আরব রাষ্ট্রগুলোকে ইতিহাস ক্ষমা করবে না-ফিলিস্তিনি নেতা ইসমাইল হানিয়া

ফিলিস্তিনের সাথে বি’শ্বাসঘা’ত’কতা করে ইসরাইলের সাথে চুক্তিকারী আরব রাষ্ট্রগুলোকে ইতিহাস ক্ষমা করবে না বলে মন্তব্য করেছেন ফিলিস্তিনি মুক্তি আ’ন্দো’লন-হামাসের নেতা ইসমাইল হানিয়া। সম্প্রতি ইসরাইলের সাথে আরব আমিরাত, বাহরাইনের সম্পর্ক স্বাভাবিকীকরণের চুক্তির প্র’তিক্রিয়া এমনটা বলেছেন তিনি।

 

 

 

 

 

 

 

 

 

মিডল ইস্ট আইকে এক সাক্ষাৎকারে হামাস নেতা বলেন, ‘ইসরাইলের সাথে কোনো আরব দেশের চুক্তি শেষপর্যন্ত ওই দেশটিকেই হু’মকিতে ফেলবে।’ তিনি বলেন, ‘তাদের চেয়েও আমরা ভালো করে চিনি ইসরাইলকে। আমরা জানি তারা কিভাবে চিন্তা করে।’ ইসমাইল হানিয়া বলেন, ‘আরব আমিরাতে আমাদের ভাইদের বলতে চাই, এই চুক্তির ফলে তারা পরাজিত হবে।

কারণ ইরানের নিকটবর্তী এলাকায় সা’মরি’ক ও অর্থনৈতিকভাবে প্রভাব তৈরি করাই ইসরাইলের একমাত্র লক্ষ্য।’ তিনি বলেন, ‘তারা (ইসরাইল) দরজা হিসেবে আপনার দেশকে ব্যবহার করবে। ইসরাইলের লঞ্চপ্যাড হিসেবে আরব আমিরাত ব্যবহার হোক- সেটি আমরা চাই না।’

 

 

 

 

 

 

 

 

 

হামাস নেতা বলেন, ‘ই’হুদি’বাদী প্রজেক্ট হচ্ছে সম্প্রসারণবাদী প্রজেক্ট। তারা এর মাধ্যমে বৃহত্তর ইসরাইল গড়তে চায়। আমরা চাই না, আমিরাতি, বাহরাইনি বা সুদানিরা এই প্রজেক্ট বাস্তবায়নে ব্যবহার হোক।’ তিনি বলেন, ‘ইতিহাস ক্ষমা করবে না।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *