শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০১:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
ফুলশ’য্যার রাতের গল্পটি পুরোটা প’ড়লে আপনার চোখের জল ধ’রে রা’খতে পা’রবেন না কুকর্মের নথি জাতিসংঘে তুলে ভারতকে সতর্ক করল পাকিস্তান বাংলাদেশ-ভারত-পাকিস্তানের একক রাষ্ট্র হওয়া জরুরি! ভারতে থেকে আসামকে বিচ্ছিন্ন করতে উলফা গেরিলাদের প্রশিক্ষণ পাকিস্তানে বাবরি মসজিদের জায়গায় রাম মন্দিরের পর এবার রাম বিমানবন্দর দী’র্ঘ ২০ মিনিটের ভি’ডিও ক্লি’পটি ছ’ড়িয়ে প’ড়েছে হাসপাতালের ডাক্তার-নার্স এবং কর্মকর্তা-ক’র্মচারী’দের হাতে হাতে দাদা-নাতনির প্রেম, বিয়ে না হওয়ায়… জীবনে কোটি টাকার মালিক হতে চাইলে এই ৪টি ব্যবসার কোন বিকল্প নেই ছেলের বেতন এক কোটি টাকা, শুনে অঝোরে কাঁদলেন ঝালাই মিস্ত্রি বাবা রাজনীতিবিদদের প্রেম থেকে প’রিণয় অত:পর বিয়ে
সিনহা হ’ত্যা মা’ম’লা’র সর্বশেষ অগ্রগতি জানালেন র‌্যাব ডিজি

সিনহা হ’ত্যা মা’ম’লা’র সর্বশেষ অগ্রগতি জানালেন র‌্যাব ডিজি

সিনহা হ'ত্যা মা'ম'লা'র সর্বশেষ অগ্রগতি জানালেন র‌্যাব ডিজি

সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হ’ত্যা মা’ম’লা’র ইতিবাচক অগ্রগতি হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন। দ্রুত সময়ের মধ্যে মা’ম’লা’র নি’ষ্প’ত্তি করা হবে বলেও জানিয়েছেন তিনি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

শুক্রবার (২৩ অক্টোবর) রাজধানীর রমনা কালী মন্দিরে দুর্গাপূজা উপলক্ষে মন্দির পরিদর্শন ও র‍্যাবের নিরাপত্তামূলক ব্যবস্থা পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আবদুল্লাহ আল মামুন এ কথা জানান।

 

 

 

 

 

গত ৩১ জুলাই রাতে কক্সবাজারে মেরিন ড্রাইভের শামলাপুর চেকপোস্টে বাহারছড়া পু’লিশ ত’দ’ন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক লিয়াকত গু’লি ক’রে হ’ত্যা ক’রেন সিনহাকে।এ ঘ’ট’না’য় টেকনাফ থানার তৎকালীন (পরে ব’রখাস্ত) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশসহ নয় পুলিশের বি’রু’দ্ধে হ’ত্যা মা’ম’লা ক’রা হয়।

আ’সা’মি’দের মধ্যে সাত পু’লিশ সদস্য আ’ত্ম’স’ম’র্প’ণ ক’রেন। পরে এ ঘ’ট’না’য় পু’লিশের দায়ের ক’রা মা’ম’লা’র তিন সাক্ষী, এপিবিএনের তিন সদস্য ও আরেক কনস্টেবলসহ সাতজন সহযোগী আ’সা’মি হিসেবে অ’ন্ত’র্ভু’ক্ত হন।

মা’ম’লা’টি’র ত’দন্ত করছে র‌্যাব। ত’দন্তকা’রীরা পর্যায়ক্রমে রি’মান্ডে নিয়ে আ’সা’মি’দের জিজ্ঞাসাবাদ ক’রেন। রি’মা’ন্ড শেষে এপিবিএনের তিন সদস্য এবং ইন্সপেক্টর লিয়াকত ও এসআই নন্দদুলাল রক্ষিত ১৬৪ ধা’রা’য় স্বী’কা’রো’ক্তি’মূ’ল’ক জ’বা’ন’ব’ন্দি দেন। একই সঙ্গে তিন বেসামরিক ব্যক্তিও ১৬৪ ধারায় জ’বা’নব’ন্দি দেন। ওসি (ব’রখাস্ত) প্রদীপ কুমার দাশ জ’বা’নব’ন্দি দেননি।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *