বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
বাসর রাতে এক নারীর বি’ভীষি’কা’ময় মি;লনের অ’ভিজ্ঞ’তা আমি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কিভাবে কাজ করব তা অ’পু বিশ্বা’স দেখে নেবে: বুবলী ইসলামকে ভালোবেসে মুসলিম হলেন তামিল অভিনেত্রী তুরস্কে মাটির নিচে প্রায় ২৮০ ফুট গভীর, ১৮ তলা শহর বোরকা কিনে দেওয়ার কথা বলে হোটেলে কলেজছাত্রীকে ধ’র্ষ’ণ জেনে নিন! শা’রীরিক মি’লন প্রতিদিন করলে কি হয়? ভালো ফলাফলের লো’ভ দে’খিয়ে ছাত্রদের সাথে শা’রীরি’ক স’ম্পর্ক ক’রতেন ‘শিক্ষিকা’ (ভিডিও)!! কোরআন ও হজরত মোহাম্মদ (সা.)-এর নির্দেশনা অনুযায়ী দেশ চলবেঃ নৌপরিবহন প্রতিমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় ফজরের নামাজ পড়ানোর সময় ইমামের মৃ’ত্যু ফ্রে’শ ভা’র্জি’ন ছেলেকে বিয়ে করতে চান অপু বিশ্বাস,
‘আল্লাহ তুমি ওই ডা’ই’নি’র বিচার কইরো’

‘আল্লাহ তুমি ওই ডা’ই’নি’র বিচার কইরো’

‘আল্লাহ তুমি ওই ডা’ই’নি’র বিচার কইরো’

‘আল্লাহ তুমি ওই ডা’ইনির বিচার কইরো, কী অ’পরাধ করছিল আমার মাইয়া। দুইডা ভাতের লাইগা শাকিলের বাড়িত কাজে দিছিলাম। আর শাকিলের বউ ঝুমুর আমার মাইয়াডারে নি’র্যাতন কইরা মা’ইরা হালাইল।’নি’র্যাতনের শিকার গৃহকর্মী সাদিয়ার মৃ’ত্যু’র পর তার মা আনোয়ারা বেগম এভাবেই চি’ৎকার করে আহাজা’রি করছিলেন, আর মেয়ে হ’ত্যার বিচার চেয়ে ওই সব কথা বলছিলেন।

 

 

 

 

 

 

শুক্রবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মা’রা যায় গৃহকর্মী সাদিয়া। সে শ্রীবরদী পৌরশহরের মুন্সীপাড়া এলাকার হতদরিদ্র ট্রলিচালক সাইফুল ইসলামের মেয়ে।গত ২৬ সেপ্টেম্বর শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আহসান হাবিব শাকিলের বাসভবন থেকে রাত দেড়টার দিকে গু’রু’তর আ’হত অবস্থায় পুলিশ উ’দ্ধার করে শিশু সাদিয়াকে।

শাকিলের স্ত্রী রুমানা জামান ঝুমুর শিশুটিকে নানা অ’জু’হাতে নি’র্যাতন করতেন।এক পর্যায়ে নির্যাতনের মাত্রা এতটাই বেড়ে যায় যে, শিশুটির গায়ের বিভিন্ন স্থানে ছ্যাঁ’কা দেওয়া থেকে শুরু করে গো’পনা’ঙ্গে পর্যন্ত আ’ঘাত করা হয়। নি’র্যাতনের ফলে তার মাথায় ব্যাপক ক্ষ’তের সৃষ্টি হয়। পিঠে ছ্যাঁ’কায় ঘা সৃষ্টি হয়। ওই দিন গভীর রাতে নি’র্যাতনের শিকার শিশুটির আ’র্তনাদ শুনে প্রতিবেশীরা ৯৯৯ ফোন করেন।

পরে পৌর শহরের বিথি টাওয়ারের ছয় তলায় শাকিলের ভাড়া বাসা থেকে পুলিশ উ’দ্ধার করে শিশুটিকে। পরদিন উ’ন্নত চিকিৎসার জন্য প্রথমে শেরপুর জেলা হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় শিশুটিকে।এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি মা’মলা করেন। পরদিন গ্রে’প্তারের পর আদালতের মাধ্যমে আসামি ঝুমুরকে কা’রাগা’রে পাঠানো হয়।

শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আশরাফ হোসেন খোকা বলেন, ছেলে শাকিলের সাথে তার কোন সম্পর্ক নেই। অনেক আগে তাকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছিল।শ্রীবরদী থানার ওসি রুহুল আমিন তালুকদার বলেন, মেয়েটিকে আ’মানসিক নি’র্যাতন করা হয়েছে। ফলে শুক্রবার শিশুটি চিকিৎসাধীন অবস্থায় মা’রা যায়।তিনি বলেন, নি’র্যাতনের ঘটনায় শিশুর বাবা বা’দী হয়ে একটি মা’মলা করেন। সেই মা’ম’লায় গৃহকর্ত্রী ঝুমুর বর্তমানে জেলা কারাগারে আছেন। শিশু সাদিয়া মা’রা যাওয়ায় মা’মলাটি এখন হ’ত্যা মা’মলায় রূপান্তরিত হবে।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *