মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৪:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
রোহিঙ্গা ও বাংলাদেশি মুসলিমদের ভারত থেকে তাড়াবো ! আলেমদের কটু কথা বলবেন না: জাফরুল্লাহ ‘বিয়ের জন্য অনশন’ প্ল্যাকার্ড হাতে প্রেমিকের বাড়ির সামনে তরুণী মায়ের মৃত্যুতে প্যারোলে মুক্তির পর ফের কারাগারে ইরফান সেলিম ভাত খে’তে এসে ভা’বি’কে ধ.’ণ, এমন স’ময় উপ’স্থিত স্বামী! আবর্জনার স্তূপ থেকে কুড়িয়ে পাওয়া মেয়েটি তার সবজি বিক্রেতা বাবার এত বড় প্রতিদান দিল এক কেজি শ্বেত চন্দন কাঠের দাম ১৫ হাজার টাকা, তাই চাষ করুন শ্বেত চন্দন উত্তেজনার মধ্যে আসছে মার্কিন বিমানবাহী রণতরী ! ইসরায়েলই ইরানি পরমাণু বিজ্ঞানী ফখরিজাদেহকে হত্যা করেছে : হাসান রুহানি একের পরে এক ভারতের সেনা নিহত ;পাকিস্তানকে কড়া হুঁশিয়ারি ।
প্রথম হা’নিমুনে গিয়ে প্রত্যেক পুরুষই ক’রেন যে ৫টি ভু’ল!

প্রথম হা’নিমুনে গিয়ে প্রত্যেক পুরুষই ক’রেন যে ৫টি ভু’ল!

প্রথম হা'নিমুনে গিয়ে প্রত্যেক পুরুষই ক'রেন যে ৫টি ভু'ল!

হা’নিমুনে তো মানুষ একবারই যায়। আর যেহেতু হানিমুন মাত্রই একদম আনকোরা নতুন একটা অ’ভিজ্ঞ’তা, তাই কিছু ভু’ল ক’রে ফেলেন কমবেশি সকল পুরুষই। যারা দ্বিতীয় বিয়ে করেন তাঁদের ব্যাপার আলাদা, তবে বিয়ের পর হা’নিমুনে যাওয়া নিয়ে নার্ভাস থাকেন সব ছেলেই। কেননা প্রথম হা’নিমুন এমন একটা জিনিস যে কাজে অ’ভিজ্ঞতা অ’র্জনের কোন সুযোগ নে’ই। তাই জেনে রাখুন এমন ৫টি ভু’ল, যেগুলো হা’নিমুনে গিয়ে ক’রে থাকেন প্রায় সব পুরুষ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

যৌ’ন সম্পর্কের জন্য তা’ড়া’হু’ড়া ক’রা
হা’নিমুন মানে কেবল যৌ’ন সম্পর্ক নয়। বরং নিরিবিলি একান্ত সময়ে পরস্পরকে জে’নে ও বুঝে নেয়ার জন্যই হানিমুন। তাই হানিমুনে গিয়ে স্ত্রীকে যৌন সম্পর্কের জন্য পীড়াপীড়ি ক’রবেন না। এতে তাঁর চোখে আপনার অবস্থান অনেক নি’চে নেমে যা’বে।

 

 

 

 

 

 

 

 

 

 

স্ত্রীর অতীত নিয়ে অযথা খোঁচাখুঁচি করা
অতীতে যা ছিল, সেটা অতীতেই ছিল। এখন আপনারা বিবাহিত দ’ম্পতি, এখন আর অতীত নিয়ে টেনে লা’ভ নে’ই। বিয়ের আগে যখন অতীত ঝামেলা ক’রে’নি, তাহলে এখন কেন অতীতকে ডেকে আনা?

 

 

 

 

 

 

 

 

 

 

বেশিরভাগ সময় হোটেলেই থাকতে চাওয়া
জীবনে প্রথম যৌ’নতা’র আনন্দ উপভোগ ক’রছেন ভালো কথা। কিন্তু তারমানে এই নয় যে সারাটা সময় কেবল বসে থাকবেন হোটেলের রুমে। বরং স্ত্রীকে নিয়ে বেড়ান, ছবি তুলুন। সুন্দর সময় উপভোগ করুন।

 

 

 

 

 

 

 

 

 

 

মন জয়ের চেষ্টা না ক’রা
বিয়ে ক’রেছেন বলেই কিন্তু তাঁর মন পে’য়ে যান নি। বরং প্রেমের বিয়ে হলেও সদ্য মা-বাবা-পরিবারকে ছেড়ে এসে সব মেয়েরই মন খারাপ লাগে। চে’ষ্টা করুন স্ত্রীর মন জয় ক’রে নিতে। তাঁকে এত ভালোবাসা দিতে যেন বাড়ির কথা মনে না পড়ে।

 

 

 

 

 

 

 

 

 

 

কিপটামি ক’রা
একবারই তো হা’নিমুনে যাবেন, অযথা কিপটামি করে কেন মুড ন’ষ্ট ক’রা? বরং জীবনের এই অভিজ্ঞতাকে স্মরণীয় রাখতে সাধ্যের মাঝে সবটুকু খ’রচ ক’রুন।

সূত্র- ওমেন লাইফ

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *