বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৯:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
বাসর রাতে এক নারীর বি’ভীষি’কা’ময় মি;লনের অ’ভিজ্ঞ’তা আমি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কিভাবে কাজ করব তা অ’পু বিশ্বা’স দেখে নেবে: বুবলী ইসলামকে ভালোবেসে মুসলিম হলেন তামিল অভিনেত্রী তুরস্কে মাটির নিচে প্রায় ২৮০ ফুট গভীর, ১৮ তলা শহর বোরকা কিনে দেওয়ার কথা বলে হোটেলে কলেজছাত্রীকে ধ’র্ষ’ণ জেনে নিন! শা’রীরিক মি’লন প্রতিদিন করলে কি হয়? ভালো ফলাফলের লো’ভ দে’খিয়ে ছাত্রদের সাথে শা’রীরি’ক স’ম্পর্ক ক’রতেন ‘শিক্ষিকা’ (ভিডিও)!! কোরআন ও হজরত মোহাম্মদ (সা.)-এর নির্দেশনা অনুযায়ী দেশ চলবেঃ নৌপরিবহন প্রতিমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় ফজরের নামাজ পড়ানোর সময় ইমামের মৃ’ত্যু ফ্রে’শ ভা’র্জি’ন ছেলেকে বিয়ে করতে চান অপু বিশ্বাস,
নদীতে পড়েও ভা’গ্যের জো’রে বেঁ’চে গেলেন বি’সিএস ক্যা’ডার শুভ্রাতা

নদীতে পড়েও ভা’গ্যের জো’রে বেঁ’চে গেলেন বি’সিএস ক্যা’ডার শুভ্রাতা

নদীতে পড়েও ভা’গ্যের জো’রে বেঁ’চে গেলেন বি’সিএস ক্যা’ডার শুভ্রাতা

এবার ভাগ্যের জোরে বেঁচে গেলেন বরিশাল ডিভিশনাল কন্ট্রোলার অব অ্যাকাউন্টস অফি’সের কর্মক’র্তা শুভ্রাতা অধি’কারী। ব্রি’জ থেকে পা পি’ছলে স’ন্ধ্যা নদী’তে পড়ে গিয়েছিলেন তিনি।

 

 

 

 

 

 

 

    

ব’রিশাল জে’লার উজি’রপুর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) জিয়াউল হক জানান, শুভ্রাতা ৩১তম বিসিএস ক্যাডারের কর্মক’র্তা। তাকে গ্রামবাসীরা ভাসতে দেখে নদী থেকে উ’দ্ধার করেন।

 

 

 

 

 

 

 

    

শুভ্রাতার উদ্বৃতি দিয়ে পু’লিশ জানায়, বুধবার (২১ অক্টো’বর) বি’কেলে শুভ্রা’তা বরিশাল থেকে বাসে উজির’পুর উপজে’লার ইচ’লাদি পৌঁছা’ন। হেঁটে যান শিকা”পুর ব্রিজ দেখতে। ব্রি’জের মা’ঝ বরা’বর রে’লিংয়ের পা’শে দাঁড়ি’য়ে নদী দেখ’ছিলেন তিনি। অস’তর্ক’তাবশত পা পি’ছলে তিনি ন’দীতে পড়ে যান। সাঁতার জানা থা’কায় স্রো’তের টানে একস’ময় নদীর তীরে পৌঁছান তিনি। এরপ’র বাঁ’চার জন্য চি’ৎকার দিলে গ্রা’মবা’সীরা তাকে উ’দ্ধা’র করে উ”পজে’লা স্বাস্থ্য ক’মপ্লে’ক্সে নিয়ে যান।

 

 

 

 

 

 

 

 

 

    

পু’লিশ আরও জানায়, বছর খানেক আগে বিয়ে হয় শুভ্রাতার। তার স্বামী বরিশালের হিজলা উপজে’লার একটি ব্যাংকের কর্মক’র্তা। বরিশাল নগরীর সদর রোড এলাকায় তাদের বসবাস।

  

 

 

 

 

 

 

 
এছাড়াও একাধিক সূত্রে জানা যায়, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ও মেডিকেল কলেজগুলোতেও সশরীরে ভর্তি পরীক্ষা নেয়া হবে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

এ বিষয়ে ইউজিসি পাবলিক বিশ্ববিদ্যালয় পরিচালক অধ্যাপক ড. কামাল হোসাইন বলেন, ‘বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার বিষয়ে এখনো কোনো ধরণের সিদ্ধান্ত নেয়া হয়নি।’

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *