বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৯:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
বাসর রাতে এক নারীর বি’ভীষি’কা’ময় মি;লনের অ’ভিজ্ঞ’তা আমি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কিভাবে কাজ করব তা অ’পু বিশ্বা’স দেখে নেবে: বুবলী ইসলামকে ভালোবেসে মুসলিম হলেন তামিল অভিনেত্রী তুরস্কে মাটির নিচে প্রায় ২৮০ ফুট গভীর, ১৮ তলা শহর বোরকা কিনে দেওয়ার কথা বলে হোটেলে কলেজছাত্রীকে ধ’র্ষ’ণ জেনে নিন! শা’রীরিক মি’লন প্রতিদিন করলে কি হয়? ভালো ফলাফলের লো’ভ দে’খিয়ে ছাত্রদের সাথে শা’রীরি’ক স’ম্পর্ক ক’রতেন ‘শিক্ষিকা’ (ভিডিও)!! কোরআন ও হজরত মোহাম্মদ (সা.)-এর নির্দেশনা অনুযায়ী দেশ চলবেঃ নৌপরিবহন প্রতিমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় ফজরের নামাজ পড়ানোর সময় ইমামের মৃ’ত্যু ফ্রে’শ ভা’র্জি’ন ছেলেকে বিয়ে করতে চান অপু বিশ্বাস,
এক মাছে ভাগ্য ফিরল জেলের

এক মাছে ভাগ্য ফিরল জেলের

এক মাছে ভাগ্য ফিরল জেলের

কুড়িগ্রামের চিলমারী উপজেলায় আসাদুল ইসলাম নামে এক জেলের জালে ১১৩ কেজি ওজনের বিশাল একটি বা’ঘা’ইড় মাছ ধ’রা পড়েছে। বুধবার (২১ অক্টোবর) সকালে ব্রহ্মপুত্র নদ থেকে মাছটি ওই জেলের জালে ধ’রা পড়লে তা দেখার জন্য উৎসুক জনতা ভিড় করেন।

 

 

আসাদুল ইসলাম উপজেলার নয়ারহাট ইউনিয়নের বাসিন্দা। তিনি বলেন, আমার অভাবের সংসার। আমি ঋণগ্রস্ত মানুষ। হয়তো আল্লাহ আমার দিকে তাকিয়েছেন তাই মাছটি আমার জালে ধ’রা পড়েছে। মাছটি এক লাখ ১২ হাজার টাকায় বিক্রি করেছি। মাছটি বিক্রির টাকা দিয়ে স্ত্রী ও ছেলে-মেয়েকে নিয়ে এখন একটু স্বস্তিতে থাকতে পারবো।

 

 

নয়ারহাট ইউনিয়নের চেয়ারম্যান আবু হানাফি বলেন, আসাদুল অত্যন্ত দরিদ্র। এনজিও থেকে ঋণ নিয়ে সে দুশ্চিন্তায় ছিল। এই বিশাল মাছটি তার জালে ধ’রা পড়ায় সে অর্থনৈতিকভাবে অনেক উপকৃত হয়েছে।

 

 

চিলমারী উপজেলা মৎস্য কর্মকর্তা মো. বদরুজ্জামান মিয়া জানান, প্রতি বছরই এখানে ৪০-৫০টি বা’ঘা’ইড় মাছ ধ’রা পড়ে। আজ ১১৩ কেজি ওজনের একটি বা’ঘা’ইড় ধ’রা পড়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

মাছটি স্থানীয় একটি বাজারে এক লাখ ১২ হাজার টাকায় বিক্রি হয়েছে। বিরল প্রজাতির এই মাছটি স্থানীয় ব্যবসায়ীরা কিনে নিয়েছেন। এটি এ বছরের সব থেকে বড় আকৃতির মাছ।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *