বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
বাসর রাতে এক নারীর বি’ভীষি’কা’ময় মি;লনের অ’ভিজ্ঞ’তা আমি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কিভাবে কাজ করব তা অ’পু বিশ্বা’স দেখে নেবে: বুবলী ইসলামকে ভালোবেসে মুসলিম হলেন তামিল অভিনেত্রী তুরস্কে মাটির নিচে প্রায় ২৮০ ফুট গভীর, ১৮ তলা শহর বোরকা কিনে দেওয়ার কথা বলে হোটেলে কলেজছাত্রীকে ধ’র্ষ’ণ জেনে নিন! শা’রীরিক মি’লন প্রতিদিন করলে কি হয়? ভালো ফলাফলের লো’ভ দে’খিয়ে ছাত্রদের সাথে শা’রীরি’ক স’ম্পর্ক ক’রতেন ‘শিক্ষিকা’ (ভিডিও)!! কোরআন ও হজরত মোহাম্মদ (সা.)-এর নির্দেশনা অনুযায়ী দেশ চলবেঃ নৌপরিবহন প্রতিমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় ফজরের নামাজ পড়ানোর সময় ইমামের মৃ’ত্যু ফ্রে’শ ভা’র্জি’ন ছেলেকে বিয়ে করতে চান অপু বিশ্বাস,
সালমা’ন শাহর স্ত্রীর স’ঙ্গে প’রকী’য়া নিয়ে যা বল’লেন বর্ত’মান স্বামী

সালমা’ন শাহর স্ত্রীর স’ঙ্গে প’রকী’য়া নিয়ে যা বল’লেন বর্ত’মান স্বামী

সালমা’ন শাহর স্ত্রীর স’ঙ্গে প’রকী’য়া নিয়ে যা বল’লেন বর্ত’মান স্বামী

প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ। ক্যা’রিয়া’রের তু’ঙ্গে থাকা অবস্থায় ১৯৯৬ সালের ৬ সেপ্টে’ম্বর তিনি র’হ’স্য’জ’নকভাবে মৃ’ত্যু’বরণ করেন। মৃ’ত অ’বস্থায় তার লা’শ উ’দ্ধা’র করে পু’লি’শ। শুরু’তে ধার’ণা করা হয় তিনি আত্মহ’ত্যা করেছেন। কিন্তু পরি’বারের দাবি, সালমা’ন শাহ’কে খু’ন করা হ’য়েছে।

 

 

 

 

 

 

 

 

   

সালমান পরি’বা’রের স’ন্দেহে’র তালিকা’য় রয়েছেন সালমা’ন শাহর স্ত্রী’ সামিরা ও সামিরার বর্ত’মান স্বা’মী মোস্তাক ওয়া’ইজ। তিনি সা’লমান শা’হর বাল্য’বন্ধুও। সালমান শাহ’র মৃ’ত্যু’র তিন বছর পরে মো’স্তাক ওয়াইজ বিয়ে করেন সা’মিরাকে।

 

 

 

 

 

 

 

 

   

সালমান শাহ’র মৃ’ত্যু নিয়ে এখন পর্যন্ত সংবাদ মাধ্যমে মুখ খোলে’ননি সামিরা ও তার স্বামী মোস্তাক। কয়ে’কটি সংবাদ মাধ্যমে বলা হয়েছে এই দম্পতি’ বর্ত’মানে থা’ইল্যান্ড অবস্থান ক’রছেন।

এ প্রতি’বেদকের সঙ্গে কথা হয় মোস্তাক ওয়াইজের। সামি’রার বি’রুদ্ধে সালমান শাহকে হ’ত্যা’র অ’ভি’যোগ রয়েছে- তারপরও সামিরাকে বিয়ে করেন মোস্তা’ক। সে সময় তার সঙ্গে সামিরার পর’কী’য়া’র গুঞ্জন ওঠে।

  

 

 

 

 

 

 

 

 

এ প্রসঙ্গে মোস্তা’কের কাছে জা’নতে চাওয়া হলে তিনি বলেন, ‘সামিরার সঙ্গে আমা’র পর’কী’য়ার প্রশ্নই আসে না। কারণ সা’মিরা আমা’র বন্ধু সালমান শাহ’র স্ত্রী’। তাদের লাভ ম্যারে’জ ছিলো। সেখানে আমা’র সঙ্গে কেন পর’কী’য়া হবে? তা’ছাড়া সামিরা আমাকে বিয়ে করতে’ চায়নি। আ’মাদের দুই পরিবারে’র সম্ম’তিতেই বিয়ে হয়েছে।’

  

 

 

 

 

 

 

 

কেন সামি’রা আ’পনাকে বিয়ে করতে চায়নি?- এ প্রশ্নের উত্ত’রে মো’স্তাক বলেন, ‘সামিরা আমাকে বলেছিলো, ওকে নি’য়ে না’নান কথা বলছে লো’কজন। এই পরি’স্থি’তি আমি মেনে নিতে পারব না। তাছা’ড়া আমি সা’লমানে’র বন্ধু। আসলে আ’মি আমা’র ব’ন্ধুর প্রতি ভা’লো’বাসা থেকেই সামি’রাকে পরে বিয়ে ক’রেছি। ইম’নের (সালমান শাহ) মৃ’ত্যু’র পর সামি’রার জী’বনটা অ’নেকে বিষি’য়ে তু’লেছিল। সেই পরি’স্থি’তি থেকে তা’কে বাঁ’চা’তে দা’য়ব’দ্ধতা’র জায়গা থেকেই ওকে বিয়ে’ করে’ছি।’

 

 

 

 

 

 

 

  

আপনা’র কি সামি’রার প্রতি ভা’লো’লাগা ছিলো? জানতে চাইলে মো’স্তাক বলেন, ‘অবশ্যই ছিলো। ভা’লো না লাগলে তো আর বিয়ে করতাম না। তাছা’ড়া আমাদে’র পরি’বারও চাচ্ছি”লো বি’য়েটা হোক।’ সামিরা-মো’স্তাকের ঘরে দুই মে’য়ে এক ছে’লে র’য়েছে। বর্ত’মানে তাদের নিয়ে সংসার ক’রছেন তারা।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *