বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
বাসর রাতে এক নারীর বি’ভীষি’কা’ময় মি;লনের অ’ভিজ্ঞ’তা আমি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কিভাবে কাজ করব তা অ’পু বিশ্বা’স দেখে নেবে: বুবলী ইসলামকে ভালোবেসে মুসলিম হলেন তামিল অভিনেত্রী তুরস্কে মাটির নিচে প্রায় ২৮০ ফুট গভীর, ১৮ তলা শহর বোরকা কিনে দেওয়ার কথা বলে হোটেলে কলেজছাত্রীকে ধ’র্ষ’ণ জেনে নিন! শা’রীরিক মি’লন প্রতিদিন করলে কি হয়? ভালো ফলাফলের লো’ভ দে’খিয়ে ছাত্রদের সাথে শা’রীরি’ক স’ম্পর্ক ক’রতেন ‘শিক্ষিকা’ (ভিডিও)!! কোরআন ও হজরত মোহাম্মদ (সা.)-এর নির্দেশনা অনুযায়ী দেশ চলবেঃ নৌপরিবহন প্রতিমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় ফজরের নামাজ পড়ানোর সময় ইমামের মৃ’ত্যু ফ্রে’শ ভা’র্জি’ন ছেলেকে বিয়ে করতে চান অপু বিশ্বাস,
মেজর সিনহার পরে হাজী সেলিমের ছেলের ঘটনায় ক্ষুদ্ধ সরকার!

মেজর সিনহার পরে হাজী সেলিমের ছেলের ঘটনায় ক্ষুদ্ধ সরকার!

মেজর সিনহার পরে হাজী সেলিমের ছেলের ঘটনায় ক্ষুদ্ধ সরকার!

গতকাল হাজী সেলিমের সংসদ সদস্য স্টিকারযুক্ত গাড়ির সঙ্গে নৌবাহিনীর কর্মকর্তার মো’টরসাইকেলের ধা’ক্কা হয়। এরপর একটি অ’নভি’প্রেত প’রিস্থিতির সৃষ্টি হয়। প্রত্যক্ষদর্শীদের বিবরন থেকে জানা যায় রোববার সন্ধায় কলাবাগান ক্রচিং এর কাছে এই ঘ’টনা ঘটে। এই ঘ’টনার পর গাড়ি থেকে কয়েকজন নেমে ওই নৌ কর্মকর্তাকে মা’রধ’র করেন। ওই কর্মকর্তা বারবার তার পরিচয় দেয়ার পরও তাকে মা’রধ’র অ’বহ্যহত রাখে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

এরপর পুলিশ সংসদের গাড়ি ও নৌ বাহিনী কর্মকর্তার মটরসাইকেল ধানমন্ডি নিয়ে তাদের মধ্যে সমঝো’তার চেষ্টা করা হয়। একাধিক প্রত্যক্ষর্দী মুঠোফোনে ভিডিও করে। নৌবাহিনীর একজন কর্মকর্তাকে এ ধরনের মা’রধ’র করার ঘ’টনা নজিরবিহীন। এটি সরকারের জন্য বি’ব্রতকর বলে মনে করছেন সরকারের একাধিক নীতিনির্ধারকরা। যদিও ওই ঘটনার সময় হাজী সেলিম গড়িতে ছিলেন না কিন্তু তার ছেলে সেসময় গাড়িতে ছিলেন বলে জানা গেছে।

তার ছেলের নিরাপত্তারক্ষীরা ওই নৌ ক’র্মকর্তা’কে মা’রধ’র ক’রেন। আওয়ামী লীগের একজন শীর্ষ নেতা বলেছেন যদি কোনো অনভি’প্রেত ঘ’টনা ঘটে তা’হলে সংসদ সদস্যের ছেলে পুলিশের সহায়তা নিতে পারতেন। কিন্তু আইন নিজের হাতে তুলে নেয়া এবং একজন মানুষকে মা’রধ’র করা একটি জ’ঘন্য অ’পরাধ। আওয়ামী লীগের নীতিনির্ধারক মহল এ ব্যাপারে আইনকে নিজেস্ব গ’তিতে চলার নি’র্দেশনা দিয়েছেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

যারা নৌবাহিনীর কর্মকর্তার ওপর হা’ম”লা করেছে তাদেরকে আইনের আ’ওতায় আনার নি’র্দেশনা দেয়া হয়েছে বলে জানা গেছে। আওয়ামী লীগ মনে করছে করো’নার প’রিস্থিতিতে নানা সম’স্যায় রয়েছে সরকার। এই অবস্থায় একজন নৌবাহিনীর কর্মকর্তার গা’য়ে হা’ত তো’লা অবি’শ্বাস্য এবং দায়িত্বহীন আ’চরণ।

 

 

 

 

 

 

 

 

 

 

আওয়ামী লীগের একজন নেতা বলেছেন যে এই ঘ’টনার পর হাজী সেলিম তাৎক্ষণিক ব্যবস্থা নিতে পারতেন। তার ছেলেকে নিবৃ’ত করতে পারতেন কিন্তু সেখানে তার ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে বলে আওয়ামী লীগের নেতারা বলেছেন। একাধিক সূত্র বলেছে যে আইন নিজের হা’তে তু’লে নেয়া এবং একজন্য ব্য’ক্তিকে মা’রধ’র করার ঘ’টনায় হাজী সেলিমের ছেলে ও নিরাপত্তারক্ষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার উদ্যোগ নেয়া হচ্ছে। সূত্র: বাংলা ইনসাইডার।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *