বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৯:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
বাসর রাতে এক নারীর বি’ভীষি’কা’ময় মি;লনের অ’ভিজ্ঞ’তা আমি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কিভাবে কাজ করব তা অ’পু বিশ্বা’স দেখে নেবে: বুবলী ইসলামকে ভালোবেসে মুসলিম হলেন তামিল অভিনেত্রী তুরস্কে মাটির নিচে প্রায় ২৮০ ফুট গভীর, ১৮ তলা শহর বোরকা কিনে দেওয়ার কথা বলে হোটেলে কলেজছাত্রীকে ধ’র্ষ’ণ জেনে নিন! শা’রীরিক মি’লন প্রতিদিন করলে কি হয়? ভালো ফলাফলের লো’ভ দে’খিয়ে ছাত্রদের সাথে শা’রীরি’ক স’ম্পর্ক ক’রতেন ‘শিক্ষিকা’ (ভিডিও)!! কোরআন ও হজরত মোহাম্মদ (সা.)-এর নির্দেশনা অনুযায়ী দেশ চলবেঃ নৌপরিবহন প্রতিমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় ফজরের নামাজ পড়ানোর সময় ইমামের মৃ’ত্যু ফ্রে’শ ভা’র্জি’ন ছেলেকে বিয়ে করতে চান অপু বিশ্বাস,
বিয়ের রাত থেকেই স্বামীর বি’কৃত যৌ’নস’ঙ্গ’মে মৃ’ত্যু হলো কিশোরী স্ত্রী

বিয়ের রাত থেকেই স্বামীর বি’কৃত যৌ’নস’ঙ্গ’মে মৃ’ত্যু হলো কিশোরী স্ত্রী

বিয়ের রাত থেকেই স্বামীর বি'কৃত যৌ’নস'ঙ্গ'মে মৃ'ত্যু হলো কিশোরী স্ত্রী

টাঙ্গাইলের বাসাইলে ৩৪ বছর বয়সী স্বামীর ব’র্বর যৌ’নস’ঙ্গ’মে নুর নাহার নামে ১৪ বছরের এক কিশোরীর মৃ’ত্যু হয়েছে। মাত্র ৩৪ দিন আগে তার বিয়ে হয়।

 

 

 

 

রোববার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃ’ত্যু হয়। যৌ’না’ঙ্গ থেকে অ’তি’রি’ক্ত র’ক্ত’ক্ষ’র’ণে নুর নাহারের মৃ’ত্যু হয়েছে বলে জানিয়েছেন বাসাইল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ফিরোজুর রহমান।

স্থানীয়রা জানায়, নুর নাহার অষ্টম শ্রেণির ছাত্রী। তিনি অত্যন্ত মেধাবী ছিলেন। তবে পরিবার অসচ্ছল হওয়ায় নানার বাড়ি উপজেলার কলিয়া গ্রামে থেকে পড়াশোনা ক’রতেন তিনি। এক মাস চারদিন আগে একই উপজেলার ফুলকি পশ্চিমপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে ৩৪ বছর বয়সী প্রবাস ফেরত রাজিব খানের সঙ্গে নুর নাহারের বিয়ে হয়। ইসলামী শরীয়ত মোতাবেক বিয়ে হলেও রে’জিস্ট্রি হ’য়নি।

 

 

 

আর বিয়ের দিন থেকে নুর নাহারের স’ঙ্গে মে’লা’মে’শা ক’রেন রাজিব খান। পরে ওইদিন থেকেই তার যৌ’না’ঙ্গে র’ক্ত’ক্ষ’র’ণ হয়। একপর্যায়ে শ্বশুরবাড়ির লোকজন তাকে কবিরাজ দিয়ে চি’কিৎসা ক’রান। র’ক্ত’ক্ষ’র’ণ হলেও স্বামী রাজিব খানের ‘ব’র্ব’র’ যৌ’ন’স’ঙ্গ’মের নে’শা ক’মেনি। এতে আরো অ’সুস্থ’ হয়ে পড়েন কিশোরী নুর নাহার। পরে ২২ অক্টোবর তাকে টাঙ্গাইলের একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দে’য়া হয়।

অবস্থার অ’ব’ন’তি হলে নুর নাহারকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থে’কে চিকিৎসকরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। রোববার ভোরে সেখানেই নুর নাহারের মৃ’ত্যু হয়। ম’য়’না’ত’দ’ন্ত শেষে ওইদিনই নানার বাড়ির স্থানীয় ক’বরস্থা’নে তাকে দা’ফন ক’রা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

এ ব্যাপারে নুর নাহারের নানা লাল খান বলেন, বিয়ের রাত থেকেই যৌ’না’ঙ্গ থেকে র’ক্ত’ক্ষ’র’ণ হ’চ্ছি’ল বলে নাতনি আমাকে জা’নিয়েছে। এ জন্য নুর নাহারের শাশুড়ি তাকে কবিরাজের ওষুধ খা’ওয়ান। কিন্তু র’ক্ত’ক্ষ’র’ণ বে’শি হলে তাকে হাসপাতালে পাঠানো হয়।’

বাসাইল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ফিরোজুর রহমান বলেন, নারীর প্রথম যৌ’ন মি’ল’নে ভ’য় ও আ’ত’ঙ্ক কাজ ক’রে। অ’প্রা’প্ত বয়সে বিয়ে হলে র’ক্ত’ক্ষ’র’ণ হতে পা’রে। এ জন্য দ্রুত গাইনি বিশেষজ্ঞের পরামর্শ নেয়া উ’চিত।

টাঙ্গাইলের এএসপি আব্দুল মতিন বলেন, এ ঘ’ট’না’য় অ’ভি’যো’গ পে’য়েছি। বিষয়টি নিয়ে ত’দ’ন্ত চ’ল’ছে। ম’য়’না’ত’দ’ন্ত প্রতিবেদন পেলে প্রয়োজনীয় ব্য’ব’স্থা নে’য়া হবে।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *