বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
বাসর রাতে এক নারীর বি’ভীষি’কা’ময় মি;লনের অ’ভিজ্ঞ’তা আমি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কিভাবে কাজ করব তা অ’পু বিশ্বা’স দেখে নেবে: বুবলী ইসলামকে ভালোবেসে মুসলিম হলেন তামিল অভিনেত্রী তুরস্কে মাটির নিচে প্রায় ২৮০ ফুট গভীর, ১৮ তলা শহর বোরকা কিনে দেওয়ার কথা বলে হোটেলে কলেজছাত্রীকে ধ’র্ষ’ণ জেনে নিন! শা’রীরিক মি’লন প্রতিদিন করলে কি হয়? ভালো ফলাফলের লো’ভ দে’খিয়ে ছাত্রদের সাথে শা’রীরি’ক স’ম্পর্ক ক’রতেন ‘শিক্ষিকা’ (ভিডিও)!! কোরআন ও হজরত মোহাম্মদ (সা.)-এর নির্দেশনা অনুযায়ী দেশ চলবেঃ নৌপরিবহন প্রতিমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় ফজরের নামাজ পড়ানোর সময় ইমামের মৃ’ত্যু ফ্রে’শ ভা’র্জি’ন ছেলেকে বিয়ে করতে চান অপু বিশ্বাস,
টিভি দেখতে গিয়ে একাধিকবার ধ’র্ষণের শি’কার কলেজছাত্রী

টিভি দেখতে গিয়ে একাধিকবার ধ’র্ষণের শি’কার কলেজছাত্রী

টিভি দেখতে গিয়ে একাধিকবার ধ’র্ষণের শি'কার কলেজছাত্রী

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের মনিরামপুরে বিয়ের প্র’লো’ভ’নে ধ’র্ষ’ণের অ’ভি’যো’গে থানায় মা’ম’লা দায়ের ক’রেছে ১৬ বছর বয়সী কলেজপড়ুয়া এক ছাত্রী।

 

 

উপজেলার দাউদপুর ইউনিয়নের মনিরামপুর গ্রামের আবদুল হাকিমের ছেলে ফিরোজ কবির (২৫) এ ঘ’ট’না ঘ’টি’য়ে’ছে বলে জানা যায়। মা’ম’লা’র এ’জা’হা’রে বলা হয়েছে, ফিরোজ ওই কলেজছাত্রীর প্রতিবেশী এবং সম্পর্কে মামা।

 

 

 

ফিরোজ কবির প্রায়ই তাকে প্রে’ম ভালোবাসার প্র’স্তা’ব দি’তেন। এ’কপ’র্যা’য়ে ভালোবাসায় রা’জি হয় ওই কলেজছাত্রী। প্রেম ভালোবাসা চ’লাকা’লীন একপর্যায়ে ছাত্রীটি ফিরোজ কবিরের বাড়িতে টিভি দেখতে যেত। সেই সুযোগে মেয়েটিকে তিনি এ’কা’ধি’ক’বা’র ধ’র্ষ’ণ ক’রেন।

 

 

 

সবশেষে গত ১০ জুলাই বেলা ১১টার দিকে ফিরোজ কবিরের বাড়িতে টিভি দেখতে গেলে তিনি আবার তাকে ধ’র্ষ’ণ ক’রে। প’রে ফিরোজ কবিরকে বিয়ের ক’থা বলে মেয়েটি। কিন্তু ফিরোজ কবির তাকে বিয়ে ক’র’তে অ’স্বী’কা’র ক’রেন এমনকি তার সঙ্গে অ’ন্ত’র’ঙ্গ মু’হূ’র্তে তোলা ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছে’ড়ে দে’য়া’র ভ’য় দেখান। তখন ছাত্রীটি তার পরিবারের কাছে ঘ’ট’না জা’না’য়।

 

 

 

পরবর্তীতে গত ৫ অক্টোবর ওই ছাত্রী বা’দী হয়ে নবাবগঞ্জ থা’না’য় ফিরোজ কবিরকে আ’সা’মি ক’রে ধ’র্ষণের অ’ভি’যো’গ ক’রে একটি মা’ম’লা দা’য়ের ক’রে। অ’ভি’যু’ক্ত ফিরোজ কবিরের পরিবারের সদস্যরা জানান, অ’ভি’যো’গ’কা’রী ছাত্রীর স’ঙ্গে তাদের পরিবারের দীর্ঘদিন ধ’রে সুসম্পর্ক ছিল।’

 

তারা প্রায় সময় টাকা ধা’র নিত এবং স’ম’য়ম’তো ফেরত দিত। তবে কিছুদিন আগে তাদের জমি বি”ক্রি ক’রার কথা বলে আমাদের কাছ থেকে বেশকিছু টাকা নে’য়। পরে তা অ’স্বী’কা’র ক’রার কারণে তাদের সঙ্গে স’ম্প’র্কে’র অ’বন’তি ঘ’টে।’

 

 

 

টাকার বিষয় নিয়ে গ্রামে সা’লি’সে’র ব্য’ব’স্থা করা হলে কলেজছাত্রীর পরিবারের লোকজন বি’ত’র্ক ক’রে চ’লে যা’য়। পরে তারা আমাদের সু’দের ব্য’বসা’য়ী বলে পাঁচজনের নামে মি’থ্যা মা’ম’লা দে’য়। এ’মন’কি আমাদের ছেলে ফিরোজ কবিরকে ফাঁ’সা’নো’র জন্য মেয়েটি ধ’র্ষ’ণ মা’ম’লা দি’য়েছে। নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অশোক কুমার চৌহান জানান, থানায় ধ’র্ষ’ণে’র মা’ম’লা হ’য়ে’ছে। মা’ম’লা’টি ত’দ’ন্তা’ধী’ন এবং আ’সা’মি গ্রে’ফ’তা’রে চে’ষ্টা চ’লছে।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *