মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
রোহিঙ্গা ও বাংলাদেশি মুসলিমদের ভারত থেকে তাড়াবো ! আলেমদের কটু কথা বলবেন না: জাফরুল্লাহ ‘বিয়ের জন্য অনশন’ প্ল্যাকার্ড হাতে প্রেমিকের বাড়ির সামনে তরুণী মায়ের মৃত্যুতে প্যারোলে মুক্তির পর ফের কারাগারে ইরফান সেলিম ভাত খে’তে এসে ভা’বি’কে ধ.’ণ, এমন স’ময় উপ’স্থিত স্বামী! আবর্জনার স্তূপ থেকে কুড়িয়ে পাওয়া মেয়েটি তার সবজি বিক্রেতা বাবার এত বড় প্রতিদান দিল এক কেজি শ্বেত চন্দন কাঠের দাম ১৫ হাজার টাকা, তাই চাষ করুন শ্বেত চন্দন উত্তেজনার মধ্যে আসছে মার্কিন বিমানবাহী রণতরী ! ইসরায়েলই ইরানি পরমাণু বিজ্ঞানী ফখরিজাদেহকে হত্যা করেছে : হাসান রুহানি একের পরে এক ভারতের সেনা নিহত ;পাকিস্তানকে কড়া হুঁশিয়ারি ।
পীরের অ’পক’র্মে গ’র্ভবতী হলেন ১৬ বছরের কিশোরী

পীরের অ’পক’র্মে গ’র্ভবতী হলেন ১৬ বছরের কিশোরী

পীরের অ'পক'র্মে গ'র্ভবতী হলেন ১৬ বছরের কিশোরী

মাদারীপুরে এক পীরের লা’লশার শি’কার হয়ে অ’ন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন এক ত’রুণী। সদর উপজেলার গাছবাড়িয়া এলাকার পীর ওয়াহিদ চানের ওই ত’রুণীর উপর লো’লুপ দৃ’ষ্টি পড়ে এ ঘ’ট’না ঘ’টা’য়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

এক প’র্যায় বিষয়টি এলাকাবাসীজানতে পেরে ওই পী’রকে চা’প প্রয়োগ ক’রতে থাকেন। এতে উ’পায়ন্ত না দেখে ওই ত’রুণীকে বিয়ে ক’রেন তিনি।স্থানীয় সূত্রে জানা যা’য়, ওই পীর ওয়াহিদ চানের বাড়ি ফরিদপুরের ভাংগা থানার বাকপুরার নামক স্থানে। বর্তমানে তিনমাদারীপুর সদর উপজেলারগাছবাড়িয়া এলাকায় আ’স্তানা গ’ড়ে তু’লেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

একসময়ে এলাকার সহজ সরল ও সাধারণ মানুষ তার ভ’ক্ত ও মু’রিদ হয়ে যায়। এই ভক্তদের মধ্যে থেকে এক ত’রুণীর উ’পরে লো’লুপ দৃষ্টি প’ড়ে পীর ওয়াহিদ চানের।’

 

 

 

 

 

 

 

 

 

 

ওই ত’রুণীকে বিয়ের প্র’লোভন দেখিয়ে শা’রী’রিক স’ম্প’র্ক গ’ড়ে তুলেন। এতে ওই ত’রুণী এক প’র্যায়ে অ’ন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এর পরে এলাকার লোকজন বিষয়টি জা’নতে পে’রে গত মঙ্গলবার পীরকে চা’প প্র’য়োগক’রেন। উপায়ন্ত না দেখে ওই ত’রুণীকে বিয়ে করে তার গ্রামের বাড়ি নি’য়ে যা’ন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

তবে এ ব্যাপারে অ’ভিযুক্ত পীর ওয়াহিদ চান বলেন, আমি ওই মে’য়েকে বিয়ে ক’রেছি। সে এখন আড়াই মাসের গ’র্ভবতী। মাদারীপুরের অতিরিক্ত পু,লিশ সুপারউত্তম প্রসাদ পাঠক বলেন, এ বিষয়ে যদি কেউ অ’ভিযোগ ক’রেন তাহলে আ’ইনগ’ত ব্যবস্থা নেয়া হবে

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

।আরও পড়ুন=যারা চিত্রনায়িকা মাহিয়া মাহিকে ফেসবুকে অনুসরণ করেন তারা জানেন প্রেমময় স্ট্যাটাসে জুড়ি নেই তার।

প্রায় সময়ই নতুন প্রেমে পড়ার ইঙ্গিত দেন তিনি৷ অনেক স্ট্যাটাসে থাকে র’হস্য৷ যা নিয়ে চলে কানাঘুষা। প্রশ্নের মুখে পড়ে তার সংসারও। অনেকেই কৌতুহলী হয়ে উঠেন,স্বা’মী অপুর স’ঙ্গে মাহির সংসার কি তবে ভেঙ্গেই গেল? এর আগেও বেশ কয়েকবার বিচ্ছেদের গুঞ্জনে শিরোনামে এসেছেন তিনি। তবে শেষ পর্যন্ত সবই গুজব বলে প্রমাণ হয়েছে৷সম্প্রতি আবারও মাহির স্ট্যাটাসকে কেন্দ্র করে তার সংসারবি’ষয়টি আলোচনায় এলে তার জবাব দিতে গিয়ে সেখানেও পুরো ব্যাপারটি গুজব বলে উড়ালেন ‘পোড়ামন’খ্যাত এ নায়িকা।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

গতকাল ২৩ অক্টোবর এক দেশীয় টেলিভিশনে দেয়া সাক্ষাৎকারে তিনি দাবি করেন,তার যখন মন খা’রাপ থাকে তখন তিনি প্রেমময় এসব স্ট্যাটাস দেন৷ মাহির ভাষ্য, ‘আমার যখন অনেক রাগ হয় তখন আসলে মনে থাকে না যে আমি কে, আমাকে অনেকেই দেখছেন ফেসবুকে। আমি কিছু লিখল সেগুলো কন্ট্রোভার্সি তৈরি করতে পারে। জাস্ট নিজের রাগ এড়ানোর জন্য এসব স্ট্যাটাস দেই।

 

 

 

 

 

 

 

 

 

 

 

’দাম্পত্য জীবন নিয়ে তিনি বলেন, ‘অপুর স’ঙ্গে আমি অনেক রাগ করি৷ ওকে তো ২৪ ঘণ্টায় আমি ২৭ বার ছেড়ে দেই। স’মস্যাটা হলো ও রাগ করে না। তর্ক করে না।এ সাক্ষাৎকারে নিজের ক্যারিয়ারের প্রা’প্তি-অপ্রা’প্তির কথাও জানান মাহি।সেইস’ঙ্গে বলেন, শুধুমাত্র টাকার জন্য নয়, অনেক সময় অনুরোধের ঢেঁকি গিলতেও মানহীন সিনেমায় কাজ করতে হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

পাশাপাশি মাহি আক্ষেপ করেন শাবনূর-পপিদের যুগের মতো হলভর্তি দর্শক না থাকায়।প্রস’ঙ্গত, ২০১৬ সালে পারভেজ মাহমুদ অপু নামে এক ব্যবসায়ীকে বিয়ে করেন মাহিয়া মাহি। দুজন মিলে বেশ উপভোগ্য দাম্পত্য জীবন রচনা করে চলেছেন।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *