শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৩:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
দী’র্ঘ ২০ মি’নিটের ভি’ডিও ক্লি’পটি ছ’ড়িয়ে প’ড়ে’ছে হাসপাতালের ডাক্তার-নার্স এবং ক’র্মকর্তা-ক’র্মচারী’দে’র হাতে হাতে দাদা-নাতনির প্রে’ম, বিয়ে না হ’ওয়ায়… বিবাহিত অথবা অবিবাহিত সকলের পড়া উচিৎ- এক করুণ কাহিনী ফুলশ’য্যার রাতের গল্পটি পুরোটা প’ড়লে আপনার চোখের জল ধ’রে রা’খতে পা’রবেন না কুকর্মের নথি জাতিসংঘে তুলে ভারতকে সতর্ক করল পাকিস্তান বাংলাদেশ-ভারত-পাকিস্তানের একক রাষ্ট্র হওয়া জরুরি! ভারতে থেকে আসামকে বিচ্ছিন্ন করতে উলফা গেরিলাদের প্রশিক্ষণ পাকিস্তানে বাবরি মসজিদের জায়গায় রাম মন্দিরের পর এবার রাম বিমানবন্দর জীবনে কোটি টাকার মালিক হতে চাইলে এই ৪টি ব্যবসার কোন বিকল্প নেই ছেলের বেতন এক কোটি টাকা, শুনে অঝোরে কাঁদলেন ঝালাই মিস্ত্রি বাবা
এভাবে পরাজিত হলেন আওয়ামী লীগ প্রার্থী!

এভাবে পরাজিত হলেন আওয়ামী লীগ প্রার্থী!

এভাবে পরাজিত হলেন আওয়ামী লীগ প্রার্থী!

সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিজের কেন্দ্রেও হেরেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জবেদুর রহমান। ৬ ভোটে বিএনপির বিদ্রোহী প্রার্থী আবুল হোসেনের কাছে হেরেছেন তিনি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ৯ টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন ও দশঘর ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা গোলাম সারওয়ার।

 

 

 

 

 

 

 

 

 

 

 

১০টি কেন্দ্রের মধ্যে নিজ কেন্দ্রসহ ৯টিতেই পরাজয় হয়েছে তার। নৌকার প্রার্থীর এ পরাজয় মেনে নিতে পারছেন না আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মীরা।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের ঘিরে সমালোচনার ঝড় তুলেছেন তারা। কেউ প্রশ্ন তুলেছেন প্রার্থীর যোগ্যতা নিয়ে। কেউ বলছেন, দলের অভ্যন্তরীণ কোন্দল-গ্রুপিংই এ জন্য দায়ী।

 

 

 

 

 

 

 

 

 

 

 

প্রসঙ্গত, সীমানা জটিলতা কাটিয়ে দীর্ঘ ১৭ বছর পর গত ২৯ অক্টোবর সিলেটের বিশ্বনাথ উপজেলার দঘশর ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। ১৪ হাজার ১১৮ জন ভোটারের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেছেন ১০ হাজার ৫২৬ জন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ধানের শীষ প্রতীকে ৩১৬৬ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন বিএনপি মনোনীত প্রার্থী এমাদ উদ্দিন খান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জবেদুর রহমান ‘নৌকা’ প্রতীকে পেয়েছেন ২৭৮১ ভোট।নির্বাচনে চেয়ারম্যান পদে ৫, সাধারণ সদস্য পদে ৪৯ ও সংরক্ষিত সদস্য পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *