মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
রোহিঙ্গা ও বাংলাদেশি মুসলিমদের ভারত থেকে তাড়াবো ! আলেমদের কটু কথা বলবেন না: জাফরুল্লাহ ‘বিয়ের জন্য অনশন’ প্ল্যাকার্ড হাতে প্রেমিকের বাড়ির সামনে তরুণী মায়ের মৃত্যুতে প্যারোলে মুক্তির পর ফের কারাগারে ইরফান সেলিম ভাত খে’তে এসে ভা’বি’কে ধ.’ণ, এমন স’ময় উপ’স্থিত স্বামী! আবর্জনার স্তূপ থেকে কুড়িয়ে পাওয়া মেয়েটি তার সবজি বিক্রেতা বাবার এত বড় প্রতিদান দিল এক কেজি শ্বেত চন্দন কাঠের দাম ১৫ হাজার টাকা, তাই চাষ করুন শ্বেত চন্দন উত্তেজনার মধ্যে আসছে মার্কিন বিমানবাহী রণতরী ! ইসরায়েলই ইরানি পরমাণু বিজ্ঞানী ফখরিজাদেহকে হত্যা করেছে : হাসান রুহানি একের পরে এক ভারতের সেনা নিহত ;পাকিস্তানকে কড়া হুঁশিয়ারি ।
জমি ব’ন্ধক নি’য়ে বাঁধাকপির চাষ, ক্ষেত ন’ষ্ট ক’রলো দু’র্বৃত্ত’রা

জমি ব’ন্ধক নি’য়ে বাঁধাকপির চাষ, ক্ষেত ন’ষ্ট ক’রলো দু’র্বৃত্ত’রা

জমি ব'ন্ধক নি'য়ে বাঁধাকপির চাষ, ক্ষেত ন'ষ্ট ক'রলো দু'র্বৃত্ত'রা

ঝিনাইদহে এক কৃষকের বাঁধাকপির ক্ষে’ত ন’ষ্ট ক’রছে দু’র্বৃত্তরা। গেল রাতে সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়নের হাটবাকুয়া গ্রামের মাঠে কে বা কা’রা কী’টনাশ’ক দিয়ে এ বাঁধাকপির ক্ষে’তটি ন’ষ্ট ক’রে দেয়।

ভু’ক্তভো’গী কৃষক শমশের মন্ডল জা’নান, ৬০ শতক জমি ব’ন্ধক নি’য়ে বাঁধাকপির চাষ ক’রেন। পূ’র্বশত্রু’তা’র জে’র ধ’রে শনিবার রাতের যে কোন এক সময় দু’র্বৃত্ত’রা ক্ষ’তিকা’রক কী’টনাশ’ক স্প্রে ক’রে দে’য় ওই ক্ষেতে।

রোববার সকালে ক্ষেতে গিয়ে দে’খতে পা’ন তার ক্ষেতের অধিকাংশ বাঁধাকপি ন’ষ্ট হ’য়ে গে’ছে। তিনি আরও জা’নান, ক্ষে’তে থাকা বাঁধাকপি এক সপ্তাহের মধ্যে বি’ক্রি ক’রতে পা’রতেন। এতে করে প্রায় দেড় লাখ টাকার আ’র্থিক’ভা’বে ক্ষ’তিগ্র’স্ত হ’য়েছে বলে জা’নান তিনি।

সদর থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান জানান, লিখিত অ’ভিযো’গ পেলে তদন্ত সা’পে’ক্ষে দো’ষী’দের বি’রু’দ্ধে আ’ইনা’নু’গ ব্য’বস্থা গ্র’হণ ক’রা হবে।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *