বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
বাসর রাতে এক নারীর বি’ভীষি’কা’ময় মি;লনের অ’ভিজ্ঞ’তা আমি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কিভাবে কাজ করব তা অ’পু বিশ্বা’স দেখে নেবে: বুবলী ইসলামকে ভালোবেসে মুসলিম হলেন তামিল অভিনেত্রী তুরস্কে মাটির নিচে প্রায় ২৮০ ফুট গভীর, ১৮ তলা শহর বোরকা কিনে দেওয়ার কথা বলে হোটেলে কলেজছাত্রীকে ধ’র্ষ’ণ জেনে নিন! শা’রীরিক মি’লন প্রতিদিন করলে কি হয়? ভালো ফলাফলের লো’ভ দে’খিয়ে ছাত্রদের সাথে শা’রীরি’ক স’ম্পর্ক ক’রতেন ‘শিক্ষিকা’ (ভিডিও)!! কোরআন ও হজরত মোহাম্মদ (সা.)-এর নির্দেশনা অনুযায়ী দেশ চলবেঃ নৌপরিবহন প্রতিমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় ফজরের নামাজ পড়ানোর সময় ইমামের মৃ’ত্যু ফ্রে’শ ভা’র্জি’ন ছেলেকে বিয়ে করতে চান অপু বিশ্বাস,
গুগলে সেরা মহামানব মুহাম্মদ (সা.)

গুগলে সেরা মহামানব মুহাম্মদ (সা.)

গুগলে সেরা মহামানব মুহাম্মদ (সা.)

বিশ্বের সর্বকালের সর্বসেরা মহামানব সর্বশেষ নবী হজরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম। গুগল ডটকমের র‍্যাংকিংয়েও মহামানব হিসেবে প্রথম স্থানে তাঁরই নাম রয়েছে।

গুগলে ‘who is the best man in the world- হু ইজ দ্য বেস্ট ম্যান ইন দ্য ওয়ার্ল্ড’ লিখে সার্চ করলে যে তালিকা চলে আসে তার মধ্যে প্রথমেই দেখায় হজরত মুহাম্মাদ (সা.) এর নাম।

গুগলের এ তথ্য এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘Best Man In The World ’Prophet Muhammad’. অর্থাৎ ‘নবি মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম, বিশ্বের সেরা মহামানব’ হ্যাশট্যাগে ভাইরাল হয়েছে।

মুহাম্মাদ (সা.) ইসলাম ধর্মের প্রবর্তক। তিনি ছিলেন পৃথিবীর ইতিহাসে অন্যতম প্রভাবশালী রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয় নেতা। তার এই বিশেষত্বের অন্যতম কারণ হচ্ছে আধ্যাত্মিক ও জাগতিক উভয় জগতেই চূড়ান্ত সফলতা অর্জন। তিনি ধর্মীয় জীবনে যেমন সফল তেমনই রাজনৈতিক জীবনেও। সমগ্র আরব বিশ্বের জাগরণের পথিকৃৎ হিসেবে তিনি অগ্রগণ্য; বিবাদমান আরব জনতাকে একীভূতকরণ তার জীবনের অন্যতম সফলতা।

মৃত্যুর পূর্ব পর্যন্ত মুহাম্মাদ (সা.) এর নিকট আসা ওহীসমূহের একত্রিত রুপ পবিত্র কুরআন। পাশাপাশি হাদিস ও সিরাত (জীবনী) থেকে প্রাপ্ত তাঁ শিক্ষা ও অনুশীলন (সুন্নাহ) ইসলামী আইন (শরিয়াহ) হিসেবে বিবেচনা করা হয়।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *