মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৪:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
রোহিঙ্গা ও বাংলাদেশি মুসলিমদের ভারত থেকে তাড়াবো ! আলেমদের কটু কথা বলবেন না: জাফরুল্লাহ ‘বিয়ের জন্য অনশন’ প্ল্যাকার্ড হাতে প্রেমিকের বাড়ির সামনে তরুণী মায়ের মৃত্যুতে প্যারোলে মুক্তির পর ফের কারাগারে ইরফান সেলিম ভাত খে’তে এসে ভা’বি’কে ধ.’ণ, এমন স’ময় উপ’স্থিত স্বামী! আবর্জনার স্তূপ থেকে কুড়িয়ে পাওয়া মেয়েটি তার সবজি বিক্রেতা বাবার এত বড় প্রতিদান দিল এক কেজি শ্বেত চন্দন কাঠের দাম ১৫ হাজার টাকা, তাই চাষ করুন শ্বেত চন্দন উত্তেজনার মধ্যে আসছে মার্কিন বিমানবাহী রণতরী ! ইসরায়েলই ইরানি পরমাণু বিজ্ঞানী ফখরিজাদেহকে হত্যা করেছে : হাসান রুহানি একের পরে এক ভারতের সেনা নিহত ;পাকিস্তানকে কড়া হুঁশিয়ারি ।
মাঠে দু’রন্ত কিন্তু বি’ছানায় এ’কেবা’রেই ফ্লপ মেসি: আর্জেন্টাইন মডেল

মাঠে দু’রন্ত কিন্তু বি’ছানায় এ’কেবা’রেই ফ্লপ মেসি: আর্জেন্টাইন মডেল

মাঠে দু'রন্ত কিন্তু বি'ছানায় এ'কেবা'রেই ফ্লপ মেসি: আর্জেন্টাইন মডেল

ফুটবল মাঠে যতটাই দু’রন্ত লিওনেল মেসি, বি’ছানায় ততটাই খা’রাপ পা’রফর’মার। আর্জেন্টাইন মডেলের বি’স্ফোরক এই ম’ন্তব্যে একসময় তো’লপা’র হ’য়েছিল ফুটবল বিশ্ব। ফিরে’ দে’খা মেসির জীবনের সেই বি’তর্কি’ত অ’ধ্যায়।

 

 

 

 

 

 

লিওনেল মেসি ফুটবলটা যতটাই ভাল খেলেন, যৌ’নতা’য় ত’তটা’ই শিশু, একসময় এ’মনটা’ই দা’বি ক’রেছি’লেন আর্জেন্তাইন মডেল জো’না গঞ্জালেস৷ মেসির সঙ্গে একরাত বেড শে’য়ার ক’রেছি’লেন বলেও জা’নিয়েছি’লেন জোনা।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

প্রথমে জোনা গঞ্জালেস জা’নিয়েছি’লেন মেসির সঙ্গে তাঁ’র নাকি হোটেলের রু’মে এ’কবা’রই শা’রীরি’ক স’ম্পর্ক হ’য়েছি’ল৷ এবং মেসির বয়স তখন অনেক ক’ম ছিল। কিন্তু কী করতে হবে তা মেসি জা’নত ও তার ই’চ্ছাও ছি’ল।

 

 

 

 

 

 

 

 

 

কি’ন্তু পরবর্তী সময়ে মেসির বি’রুদ্ধে আরও বি’স্ফোর’ক অ’ভিযো’গ ক’রেন জোনা গঞ্জালেস। ওই এক রাতেই না’কি একবার ন’য়-দু’বার নয়,তিনবার নয়, পাঁচ-পাঁচবার গ’ভীর মি’লনে লি’প্ত হ’য়েছি’লেন তাঁ’রা৷

জোনার ক’থায়, ‘লিওনেল মেসির স’ঙ্গে আমার বেশ ক’য়েক বছর আগে শারীরিক স’ম্পর্ক হ’য়েছিল৷ তবে সেই রাতে এ’কবা’র নয়, পাঁচবার আমি মেসির স’ঙ্গে শা’রীরি’ক স’ম্প’র্কে লি’প্ত হ’য়েছি’লাম৷’

তিনি আ’রও বলেন, ‘যখন আমি মেসিকে প্রথম দে’খেছি’লাম, মেসি কতটা লাজুক বু’ঝেছি’লাম। আমরা গান বা’জনা নি’য়ে আলোচনা ক’রছি’লাম। আমার মনে নেই মেসি আমাকে ওর বান্ধবীর ক’থা ব’লেছিল কি না ! এরপর আমরা মেসির অ্যাপার্টমেন্টে গিয়েছিলাম।’

তবে মেসির স’ঙ্গে শা’রীরি’ক স’ম্পর্ক হলেও সেই যৌ’নতায় তিনি এ’কেবা’রেই তৃ’প্ত ছিলেন না বলে জা’নিয়েছি’লেন জোনা গঞ্জালেস৷ কার্যত মেসির পু’রুষ’ত্ব নিয়ে প্রশ্ন তু’লে দি’য়েছি’লেন আর্জেন্টাইন মডেল।

সে’ই রাতে মেসির স’ঙ্গে বেড শে’য়ারের অ’ভিজ্ঞ’তার ক’থা জা’নাতে গি’য়ে জোনা বলেছিলেন, মেসি ফুটবলে পাকা, তবে সে’ক্সে এ’কেবা’রেই কাঁ’চা৷ কখন কী কর’তে হবে সে ব্যা’পারে একে’বা’রেই অ’নভি’জ্ঞ লিও।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

জোনা আ’রও জা’নিয়েছি’লেন,যৌ’নতা’র ক্ষেত্রে যখন কে’উ নিজেকে উজাড় ক’রে দে’য়, তখন অন্য জনেরও উ’চিত সেই একই কা’জ ক’রা। আমি মেসির থেকে আ’রও বেশি কিছু চাইছিলাম। কিন্তু, একটা সময় প’রে মনে হল আমি যেন কোনও মৃ’ত মানুষের সঙ্গে সে’ক্স ক’রছি।

 

 

 

 

 

 

 

শেষে আর্জেন্টাই মডেল বলেন, মেসির আমি ভক্ত। ভেবেছিলাম আমরা একটা ভাল সময় কা’টাব। কিন্তু মে’সি সে’ক্সের ক্ষে’ত্রে এতটাই কাঁচা যে বি’ছানায় ও আ’মাকে এ’কেবারেই তৃ’প্ত ক’রতে পা’রেনি৷

আর্জেন্টাইন মডেলের এই অ’ভিযোগ প্র’কাশ্যে পর থে’কেই সেই সময় তো’লপা’র হয়েছিল ফুটবল বিশ্ব। তবে মেসির বান্ধবী প’রে জা’নান যে, পুরো বিষয়টিই মি’থ্যে। এরম কোনও মডেলের সঙ্গে কোনও দিন বেড শে’য়ার ক’রেননি মেসি। এই মডেল সম্পূর্ণ মি’থ্যা অ’ভিযো’গ ক’রছে। এই কার’ণে মেসি ও তার বান্ধবীর স’ম্পর্কে’ও কো’নও ফা’টল ধ’রেনি। বর্তমানে তারা সুখী দা’ম্প’ত্য জীবন উ’পভো’গ ক’রছে’ন।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *