শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০২:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
দী’র্ঘ ২০ মি’নিটের ভি’ডিও ক্লি’পটি ছ’ড়িয়ে প’ড়ে’ছে হাসপাতালের ডাক্তার-নার্স এবং ক’র্মকর্তা-ক’র্মচারী’দে’র হাতে হাতে দাদা-নাতনির প্রে’ম, বিয়ে না হ’ওয়ায়… বিবাহিত অথবা অবিবাহিত সকলের পড়া উচিৎ- এক করুণ কাহিনী ফুলশ’য্যার রাতের গল্পটি পুরোটা প’ড়লে আপনার চোখের জল ধ’রে রা’খতে পা’রবেন না কুকর্মের নথি জাতিসংঘে তুলে ভারতকে সতর্ক করল পাকিস্তান বাংলাদেশ-ভারত-পাকিস্তানের একক রাষ্ট্র হওয়া জরুরি! ভারতে থেকে আসামকে বিচ্ছিন্ন করতে উলফা গেরিলাদের প্রশিক্ষণ পাকিস্তানে বাবরি মসজিদের জায়গায় রাম মন্দিরের পর এবার রাম বিমানবন্দর জীবনে কোটি টাকার মালিক হতে চাইলে এই ৪টি ব্যবসার কোন বিকল্প নেই ছেলের বেতন এক কোটি টাকা, শুনে অঝোরে কাঁদলেন ঝালাই মিস্ত্রি বাবা
স্কুলে ‘অ্যাসাইনমেন্ট’ জমা দিতে গিয়ে স’ম্ভ্রম হারালেন স্কুলছাত্রী

স্কুলে ‘অ্যাসাইনমেন্ট’ জমা দিতে গিয়ে স’ম্ভ্রম হারালেন স্কুলছাত্রী

স্কুলে 'অ্যাসাইনমেন্ট' জমা দিতে গিয়ে স'ম্ভ্রম হারালেন স্কুলছাত্রী

হবিগঞ্জ জেলার চুনারুঘাট এলাকার একটি বিদ্যালয়ে ’অ্যাসাইনমেন্ট’ জমা দেবার জন্য গিয়ে তারই প্রেমিকের দ্বারা রে’/পের শি’/কার হন ক্লাস সেভেনের ছাত্রী। এই ধরনের অভি’/যোগ আনার পর কথিত ঐ প্রেমিকসহ ঘটনায় সহায়তা করার জন্য আরো দুই জন কলেজছাত্রের বি’/রু’দ্ধে থা’/নায় মা’/ম’লা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

(শুক্রবার) সকালের দিকে ঐ স্কুলছাত্রীর মা চুনারুঘাট থা’/নায় গিয়ে অভি’/যোগের ভিত্তিতে একটি মা’/ম’লা দা’/য়ের করেন। ঘটনার বিষয়ে তিনি জানান, তার মেয়েকে একা পেয়ে তারা এই কাজ করেছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

মা’/ম’লার আ’/সা’মিরা হলো উপজেলার পূর্ব পাকুরিয়া গ্রামের আব্দুল কাইয়ুম সরকারের ছেলে চুনারুঘাট সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র জিসান সরকার (২২) ও তার বন্ধু রাব্বি (২০)। নি’/র্যা’তিতা স্কুলছাত্রী চুনারুঘাট দক্ষিণা চরণ পাইলট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

স্কুলছাত্রীর বাবা অভি’/যোগ করেন, তার মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল জিসান সরকারের। বৃহস্পতিবার বেলা দেড়টায় ওই ছাত্রী স্কুলে ’অ্যাসাইনমেন্ট’ জমা দিয়ে বাড়ি ফিরছিল।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এ সময় জিসান ঘু’রতে যাওয়ার কথা বলে কলেজসংলগ্ন একটি প’রি’/ত্যক্ত বাড়িতে নিয়ে জো’/রপূ’র্বক রে’/প করে। এ সময় জিসানের বন্ধু রাব্বি রে’/পে সহযোগিতা করে।বাড়িতে ফেরার পর স্কুলছাত্রী অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজনকে বিষয়টি জানায়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

পরে তাকে (স্কুলছাত্রী) চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে স্কুলছাত্রীর অবস্থার অ’/বনতি হলে তাকে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।চুনারুঘাট থা’/না’য় বিষয়টি সম্পর্কে জানালে পু’/লি’শ ঘটনাস্থলে যায় এবং পরিদর্শন করার মাধ্যমে প্রাথমিকভাবে সত্যতা পায়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

মো. আলী আশরাফ যিনি চুনারুঘাট থা’/নার ওসি হিসেবে রয়েছেন তিনি বলেন, খবর পাওয়ার পর পু’/লি’শ ঘটনাস্থলে যায় এবং বিষয়টি খ’/তিয়ে দেখে সত্যতা যাচাই করে। তবে জানতে পেরেছি ছেলেটির সঙ্গে ঐ মেয়েটির প্রেমের সম্পর্ক রয়েছে। এ ঘটনার পর থা’/নায় মা’ম’/লা করেছে।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *