শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০২:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
দী’র্ঘ ২০ মি’নিটের ভি’ডিও ক্লি’পটি ছ’ড়িয়ে প’ড়ে’ছে হাসপাতালের ডাক্তার-নার্স এবং ক’র্মকর্তা-ক’র্মচারী’দে’র হাতে হাতে দাদা-নাতনির প্রে’ম, বিয়ে না হ’ওয়ায়… বিবাহিত অথবা অবিবাহিত সকলের পড়া উচিৎ- এক করুণ কাহিনী ফুলশ’য্যার রাতের গল্পটি পুরোটা প’ড়লে আপনার চোখের জল ধ’রে রা’খতে পা’রবেন না কুকর্মের নথি জাতিসংঘে তুলে ভারতকে সতর্ক করল পাকিস্তান বাংলাদেশ-ভারত-পাকিস্তানের একক রাষ্ট্র হওয়া জরুরি! ভারতে থেকে আসামকে বিচ্ছিন্ন করতে উলফা গেরিলাদের প্রশিক্ষণ পাকিস্তানে বাবরি মসজিদের জায়গায় রাম মন্দিরের পর এবার রাম বিমানবন্দর জীবনে কোটি টাকার মালিক হতে চাইলে এই ৪টি ব্যবসার কোন বিকল্প নেই ছেলের বেতন এক কোটি টাকা, শুনে অঝোরে কাঁদলেন ঝালাই মিস্ত্রি বাবা
পা দিয়ে র’ক্তের ব্যাগ পাম্প; সিনিয়র মেডিকেল টেকনোলজিস্টের !

পা দিয়ে র’ক্তের ব্যাগ পাম্প; সিনিয়র মেডিকেল টেকনোলজিস্টের !

পা দিয়ে র’ক্তের ব্যাগ পাম্প; সিনিয়র মেডিকেল টেকনোলজিস্টের !

লালমনিরহাট সদর হা’সপাতালে এক ক্যা’ন্সার রো’গীকে মঙ্গলবার র’ক্তদা’ন কর’ছিলেন এক স্বে’চ্ছাসে’বক। এসময় স্বে’চ্ছাসেব’কের শরীর থেকে সেই র’ক্ত টা’নতে হাসপাতালের সিনিয়র মেডিকেল টেক’নোলজিস্ট জাহিদুল ইসলাম পা দিয়ে র’ক্তে’র ব্যা’গ পা’ম্প করেন। এতে উপ’স্থিত এক ব্যক্তি বিষয়টি দৃ’ষ্টিক’টু বলে পা ব্য’বহার না করার জন্য জাহিদুলকে আহ্বান জানান।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

কিন্তু ওই মেডিকেল টেকনোলজিস্ট তার কথা ক’র্ণপা’ত করে নিজের মত কাজ চালিয়ে গেলে তিনি ছবি তুলে ফেসবুকে ছড়িয়ে দেন। বিষয়টি ফেসবুকে ভাইরাল হলে তীব্র সমা’লোচনার ঝ’ড় ওঠে। ক্ষো’ভে ফুঁ’সে র’ক্ত’দা’তা স্বে’চ্ছাসেবী সংগঠনগুলো। এ ঘ’টনায় আজ দুপুরে অ’ভিযু’ক্ত মেডিকেল টেকনোলজিস্ট জাহিদুল ইসলামের শা’স্তির দা’বীতে হাসপাতালের সামনে মান’ববন্ধন করে মামুন স্মৃতি সংসদ নামের একটি স্বে’চ্ছাসেবী সংগঠন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ভ’বিষ্যতে যেন আর কেউ সেবার নামে এমন নে’ক্কারজ’নক কাজ করার সাহস না পায় সেল’ক্ষ্যে জাহিদুলের দৃ’ষ্টান্তমূল’ক শা’স্তির দাবি জানান বক্তারা। বিষয়টি লা’লমনিরহাট সদর হাসপাতালের সিনিয়র মেডিকেল টেকনোলজিস্ট জাহিদুল ইসলাম ঘট’নার সত’স্যা নি’শ্চিত করে বলেন, ‘আমার ছবি যেখানে খুশি দিয়ে দিন। যা পারেন করেন।এটি ট্যা’কনি’কাল বিষয়, আমি পা দি’তেই পার।’

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

স্বাস্থ্য পরিক্ষা করতে আসা একাধিক ব্য’ক্তির সাথে কথা বলে জানা যায়, জেলা শহরে ইসলাম প্যাথ’লজির মালিকানার অংশিদার জাহিদুল ইসলাম। তিনি সবসময়ই রো’গীদের নানান চট’কদার প্র’লোভন (যেমন: পরিক্ষার ফলাফল ভালো, উন্নত মেশিন, দ্রুত রি’পোর্ট প্রদান, ফি’ বেশি নয় ইত্যাদি) দেখিয়ে সেই প্যাথ’লজিতে যাওয়ার জন্য উৎ’সাহিত করেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

কেউ সেখানে না গিয়ে হাস’পাতালেই পরীক্ষা করাতে চাইলে হ’য়রা’নি ও হে’ন’স্তা করা হয় বলে অ’ভি’যোগ করেন অনেকেই। এ ব্যাপারে লাল’মনিরহাট সদর হাসপা’তালের তত্ত্বা’বধায়ক ডা. সিরাজুল ইসলাম বিষয়টি দুঃ’খজ’নক, অ’ভিযু’ক্ত মেডি’কেল টেক’নোলজি’স্টকে ডেকে সা’বধান করা হয়েছে। দ্রুত অফি’সিয়া’লি চি’ঠির মাধ্যমে তাকে কারন দর্শানোর নোটিস দেওয়া হবে।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *