শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৩:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
দী’র্ঘ ২০ মি’নিটের ভি’ডিও ক্লি’পটি ছ’ড়িয়ে প’ড়ে’ছে হাসপাতালের ডাক্তার-নার্স এবং ক’র্মকর্তা-ক’র্মচারী’দে’র হাতে হাতে দাদা-নাতনির প্রে’ম, বিয়ে না হ’ওয়ায়… বিবাহিত অথবা অবিবাহিত সকলের পড়া উচিৎ- এক করুণ কাহিনী ফুলশ’য্যার রাতের গল্পটি পুরোটা প’ড়লে আপনার চোখের জল ধ’রে রা’খতে পা’রবেন না কুকর্মের নথি জাতিসংঘে তুলে ভারতকে সতর্ক করল পাকিস্তান বাংলাদেশ-ভারত-পাকিস্তানের একক রাষ্ট্র হওয়া জরুরি! ভারতে থেকে আসামকে বিচ্ছিন্ন করতে উলফা গেরিলাদের প্রশিক্ষণ পাকিস্তানে বাবরি মসজিদের জায়গায় রাম মন্দিরের পর এবার রাম বিমানবন্দর জীবনে কোটি টাকার মালিক হতে চাইলে এই ৪টি ব্যবসার কোন বিকল্প নেই ছেলের বেতন এক কোটি টাকা, শুনে অঝোরে কাঁদলেন ঝালাই মিস্ত্রি বাবা
ভিন্ন ভাবে ইমরান খানকে বরণ করলেন আফগানিস্তান ক্রিকেটাররা!

ভিন্ন ভাবে ইমরান খানকে বরণ করলেন আফগানিস্তান ক্রিকেটাররা!

ভিন্ন ভাবে ইমরান খানকে বরণ করলেন আফগানিস্তান ক্রিকেটাররা!

প্রধানমন্ত্রী হওয়ার পর প্রথমবারের মতো আফগানিস্তান সফরে ইমরান খান। বর্তমানে দেশটির রাজধানী কাবুলে অবস্থান করছেন তিনি। এই সফরে প্রতিবেশী দুদেশের স্বার্থসংশ্লিষ্ট নানা ইস্যুতে আফগান নেতাদের সঙ্গে কথা হচ্ছে ইমরান খানের। প্রথম সফরে ইমরান খানকে সম্মান দেখিয়েছেন আফগান ক্রিকেটাররাও।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বৃহস্পতিবার কাবুলে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন আফগান ক্রিকেটাররা। সেখানে ক্রিকেটাররা তাকে উষ্ণ সংবর্ধনা দেন। এ সময় পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ককে ক্রিকেটারদের স্বাক্ষরসংবলিত একটি ব্যাট উপহার দেন আফগান ক্রিকেটাররা। ওই দিনই পাক প্রধানমন্ত্রীর অফিসিয়াল টুইটে সেই ঘটনা তুলে ধরা হয়।

সেখানে বেশ কয়েকটি ছবিও পোস্ট করা হয়েছে। ছবিগুলোতে দেখা গেছে, আফগানিস্তানের ক্রিকেটারদের মধ্যমণি হয়ে ব্যাট হাতে ইমরান খান দাঁড়িয়ে আছেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

উল্লেখ্য, আফগান-তালেবান শান্তি আলোচনা এবং প্রতিবেশী দেশ হিসেবে দ্বিপক্ষীয় সম্পর্ক জোরদার করার ইস্যু নিয়ে বিশেষ প্রতিনিধিদল নিয়ে আফগানিস্তান সফরে রয়েছেন ইমরান খান।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এ বিষয়ে আফগানিস্তানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র গ্রান্স হেওয়াদ বলেছেন, পাকিস্তান-আফগানিস্তানের সম্পর্ক আরও দৃঢ় করতে এবং কাবুল সরকার ও তালেবানের মধ্যে শান্তি আলোচনায় মধ্যস্থতা করতে পাক প্রধানমন্ত্রী আফগান সফরে রয়েছেন।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *